বাংলা নিউজ > বায়োস্কোপ > Manisha Koirala: লন্ডনে ব্রিটিশ প্রধানমন্ত্রীর বাড়িতে মণীষা কৈরালা, ঋষি সুনককে নেপালে আসতেও বলেন, আর কী কথা হল দুজনের?

Manisha Koirala: লন্ডনে ব্রিটিশ প্রধানমন্ত্রীর বাড়িতে মণীষা কৈরালা, ঋষি সুনককে নেপালে আসতেও বলেন, আর কী কথা হল দুজনের?

ব্রিটিশ প্রধানমন্ত্রীর বাড়িতে মণীষা কৈরালা

ব্রিটেন ও নেপালের মধ্যে 'মৈত্রী চুক্তির ১০০ বছর' উদযাপনের জন্য আয়োজিত বিশেষ অনুষ্ঠানের জন্যই সেখানে গিয়েছিলেন মণীষা। তারই কিছু মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি।

লন্ডনের ১০ ডাউনিং স্ট্রিট, সেখানেই ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনক বাড়ি। লন্ডনের সেই বাড়িতেই অতিথি হয়ে সম্প্রতি উপস্থিত হয়েছিলেন মণীষা কৈরালা। তবে ভারত নয়, নিজের দেশ নেপালে প্রতিনিধি হয়ে সেখানে গিয়েছিলেন অভিনেত্রী। ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনকের সঙ্গে কথাও হল তাঁর।

ব্রিটেন ও নেপালের মধ্যে 'মৈত্রী চুক্তির ১০০ বছর' উদযাপনের জন্য আয়োজিত বিশেষ অনুষ্ঠানের জন্যই সেখানে গিয়েছিলেন মণীষা। তারই কিছু মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। ব্রিটিশ প্রধানমন্ত্রীর সঙ্গে তাঁর বসভবনে দেখা করতে যাওয়ার সময় কালোর উপর সোনালি পাড়ের একটা ট্রাডিশনাল শাড়ি পরেছিলেন মণীষা। ব্রিটিশ প্রধানমন্ত্রীর সঙ্গে হাসিমুখে পোজ দিতে দেখা যায় মণীষাকে। 

আরও পড়ুন-যাদবপুরের CPIM প্রার্থী সৃজনের হয়ে প্রচারে শ্রীলেখা-রাহুল-বাদশারা, তমলুকে সায়নের প্রচারে 'জুন আন্টি' ঊষসী

ছবিগুলি পোস্ট করে মনীষা কৈরালা ক্যাপশনে  লিখেছেন, ‘১০ ডাউনিং স্ট্রিটে নেপাল-যুক্তরাজ্যের সম্পর্ক এবং  বন্ধুত্বপূর্ণ চুক্তির ১০০ বছর উদযাপনে আমন্ত্রণ পাওয়াটা আমার কাছে সম্মানের। আমাদের দেশ নেপাল সম্পর্কে ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনককে ভালোবেসে কথা হলতে শুনে খুব ভালো লাগল। আমি প্রধানমন্ত্রী এবং তাঁর পরিবারকে এভারেস্ট বেস ক্যাম্পে ট্রেক করার জন্য আমন্ত্রণ জানিয়েছি। তবে এটা হয়ত আপনারাও বিশ্বাস করতে পারবেন না, যে অনুষ্ঠানে উপস্থিত অনেকেই নেটফ্লিক্সে আসা আমার ওয়েব সিরিজ হীরামান্ডী দেখেছেন এবং এটা তাঁদেরও ভালোও লেগেছে। এটা জেনে আমি রোমাঞ্চিত ছিলাম!’

অভিনয় দুনিয়া থেকে দীর্ঘ বিরতির পর 'হীরামান্ডি' ছবির হাত ধরেই আরও একবার পর্দায় ফিরেছেন মণীষা কৈরালা। সঞ্জয়লীলা বনশালি পরিচালিত এই ওয়েব সিরিজে দেশভাগের আগে লাহোরের গণিকাদের তৎকালীন জীবন অবলম্বনে তৈরি হয়েছে। হীরামান্ডিতে মণীষা কৈরালা ছাড়াও রয়েছে সোনাক্ষী সিনহা, অদিতি রাও হায়দারি, রিচা চাড্ডা, সঞ্জিদা শেখ এবং শারমিন সেগালের মতো অভিনেত্রীরা। রয়েছেন শেখর সুমন। এই সিরিজে মল্লিকাজান-এর চরিত্রে অভিনয় করেছেন মণীষা।

বায়োস্কোপ খবর

Latest News

পর্ন ছবির পর, সোনা কেলেঙ্কারিতে নাম জড়াল শিল্পা ও তাঁর স্বামী রাজ কুন্দ্রার নিমেষেই ভর্তি হবে ৬০টি বড় সুইমিং পুল! ১৫০,০০০ টন জল রয়েছে মঙ্গলে T20 বিশ্বকাপে ‘সব থেকে বড়’ জয়, শ্রীলঙ্কার ১০ বছর আগের রেকর্ড ভাঙল ইংল্যান্ড ইস্টবেঙ্গলে গ্রিক স্ট্রাইকার! দিমিত্রিয়াস ডিমানটাকোসকে সই করাল লাল হলুদ ব্রিগেড ফুড SI নিয়োগের পরীক্ষায় প্রশ্নফাঁসে ধৃত সিজিও কমপেক্সে কর্মরত মাস্টারমাইন্ড সহ ২ যেন জিতের জেরক্স কপি! ছেলে রনভের মুখ দেখালেন টলিউডের বস, কী অর্থ খুদের নামের? হেরেও হারতে রাজি নন অধীর চৌধুরী, বহরমপুরের মাটিতে আন্দোলনের পথে একদা রবীন হুড উদ্দেশ্য টিকিটের দাম কমানোর- বলছেন নয়া বিমান পরিবহন মন্ত্রী, হবে রিভিউ মিটিং চলন্ত ট্রেনে মহিলার গায়ে প্রস্রাব করল মদ্যপ সেনা জওয়ান, ব্যবস্থা নিল না RPF অভিষেক বসেছিলেন, সেই জায়গায় ধরনায় বসতে চান শুভেন্দু, পুলিশকে চিঠি

T20 WC 2024

হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.