বাংলা নিউজ > বায়োস্কোপ > Mannara Chopra: ‘এটা নাচার সময় নয়’, বৃষ্টির আনন্দ ভাগ করতে গিয়ে কটাক্ষের শিকার মান্নারা, কেন?

Mannara Chopra: ‘এটা নাচার সময় নয়’, বৃষ্টির আনন্দ ভাগ করতে গিয়ে কটাক্ষের শিকার মান্নারা, কেন?

মান্নারা চোপড়া

Mannara Chopra: সোমবার নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেন মান্নারা। যেখানে তিনি সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ছবি 'তেরি বাতোঁ মে অ্যায়সা উলঝা জিয়া' ছবির গান 'আঁখিয়া গুলাব'-এ নাচছেন অভিনেত্রী।

অভিনয় জগতে তেমন নাম করতে না পারলেও বারংবার নানা কাণ্ড ঘটিয়ে খবরে থাকার চেষ্টা করেন অভিনেত্রী মান্নারা চোপড়া। সোমবার ফের এক ঘটনা ঘটালেন অভিনেত্রী। যার জেরে নেটপাড়ায় প্রবল কটাক্ষের মুখেও পরেন তিনি। সম্পর্কে প্রিয়াঙ্কা চোপড়ার এই তুতো বোন কী করে এই কঠিন পরিস্থিতির মধ্যে এতটা অমানবিক হয়ে উঠলেন  তা নিয়েও প্রশ্ন উঠেছে। 

সোমবার দুপুর সাড়ে তিনটে নাগাদ আচমকাই ধুলো ঝড় শুরু হয় মুম্বইয়ের একাধিক স্থানে। সঙ্গে বৃষ্টি। আর এই ধুলো ঝড়ে ঘাটকোপর এলাকায় উপড়ে পড়ে একটি বিশাল বিজ্ঞাপনের বোর্ড। ভেঙে পড়া সেই বিলবোর্ডের নীচে চাপা পড়েন অনেকেই। যাতে মৃত্যু হয় ১৪ জনের। আটকে রয়েছেন বহু মানুষ, উদ্ধারকার্য চলছে জোরকদমে। কিন্তু  একই সময়ে একই শহরে বসেই নিজের ব্যালকনি থেকে বৃষ্টি উপভোগ করার ভিডিয়ো পোস্ট করেন মান্নারা। আর তাতেই সৃষ্টি ঝঞ্ঝাটের।অভিনেত্রীর এই কার্যকলাপে ক্ষিপ্ত হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া। 

সোমবার নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেন মান্নারা। যেখানে তিনি সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ছবি 'তেরি বাতোঁ মে অ্যায়সা উলঝা জিয়া' ছবির গান 'আঁখিয়া গুলাব'-এ নাচছেন অভিনেত্রী। পেছনে দৃশ্যমান বৃষ্টি, ধুলোঝড়। মরশুমের প্রথম সেই ঝড় বৃষ্টি উপভোগ করে নিজের বারান্দায় খোলা মেলা পোশাকে নাচছেন মান্নারা। 

আরও পড়ুন: (ভিডিয়ো তুলতে গিয়ে অরিজিত সিং-এর বউকে ধাক্কা, রাগে গজগজ কোয়েলের, কী করলেন গায়ক?)

ক্যাপশনে অভিনেত্রী লেখেন, 'সারাদিনের শ্যুটের মাঝেই মরসুমের প্রথম বৃষ্টি উপভোগ করছি।' এই ভিডিয়ো পোস্টের পর একাধিক নেগেটিভ কমেন্টের সম্মুখীন হতে হয় নায়িকাকে।

-'শহরে যখন লোক মরে যাচ্ছে, তখন সেটা নাচার সময় নয়'।

-'এরা বুঝতেই করতে পারে না যে কত মানুষের ঘর ভেঙে গেছে। কত মানুষ গৃহহীন'।

 -'মানুষ আহত, মানুষ কষ্টে আছে, আর এখানে এটা কী হচ্ছে!','মানুষ মরছে আর আপনি নাচছেন?'

এমনই সব কটাক্ষের শিকার হতে হয় নায়িকাকে। 

আরও পড়ুন: (‘অনিলের সাফল্য আমাকে...’ দাদাকে হিংসা করেন সঞ্জয়? ভাইদের সঙ্গে সম্পর্ক নিয়ে কী বললেন?)

প্রসঙ্গত, অন্যদিকে হাওয়া অফিস জানিয়েছে, সোমবারের পর মঙ্গলবারও ঝড়বৃষ্টি জারি থাকবে মুম্বই ও পার্শ্ববর্তী এলাকায়। মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে মৃতদের পরিবার পিছু ৫ লক্ষ টাকার আর্থিক সাহায্যের কথা ঘোষণা করেছেন। তিনি সোমবার সন্ধেয় দুর্ঘটনাস্থল পরিদর্শন করেন। আহতদের চিকিৎসার সব খরচ সরকার বহন করবে বলেও জানান তিনি। ঘটনায় শোকপ্রকাশ করেছেন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু ও উপরাষ্ট্রপতি জগদীপ ধনখড়। খারাপ আবহাওয়ার কারণে বেশ কয়েকটি স্টেশনের মধ্যে মেট্রো ও ট্রেন পরিষেবাও ব্যাহত হয়েছে।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ, বৃষ, কর্কট, মিথুনের মধ্যে আজ কারা লাকি! সোমবার ১৭ জুনের রাশিফল দেখে নিন পাকিস্তান ডুবলেও ধোনিকে টপকে T20 বিশ্বকাপে ইতিহাস অধিনায়ক বাবরের! পেলেন সিংহাসন গোল করেও স্বপ্নের প্রত্যাবর্তন হল না এরিকসনের, স্লোভেনিয়া ম্যাচ ড্র করল ডেনমার্ক PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর সিকিমে আটকে পড়া পর্যটকদের উদ্ধার করতে পারল না বিমান, কালিম্পংয়েও বিপর্যয় Taapsee Pannu: 'গোপন বিষয় ছিল না…' বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন তাপসী দাদুর পাশে বসে থাকা খুদে, এখন বি-টাউনের প্রথম সারির নায়িকা! চিনতে পারছেন ইনি কে? স্বামীর সঙ্গে হাত ধরাধরি করে, আরেকটু হলেই সমুদ্রে তলিয়ে যাচ্ছিলেন অপরাজিতা! বিশ্বকাপের মধ্যেই ইতালির হয়ে দারুণ শতরান, ইতিহাসের পাতায় নাম তুললেন প্রাক্তন অজি স্বপ্ন পূরণ! কৃষকের সন্তান পেলেন 'সোর্ড অফ অনার', ভারতীয় বায়ুসেনার পাইলট কোর্স

T20 WC 2024

PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.