বাংলা নিউজ > বায়োস্কোপ > Aryan Khan: শনিবার আরিয়ানের ‘ঘরওয়াপসি’, আলোর রোশনাইতে সেজেছে মন্নত, মেনুতে থাকছে ক্ষীর!
সাজো সাজো বর মন্নতে
সাজো সাজো বর মন্নতে

Aryan Khan: শনিবার আরিয়ানের ‘ঘরওয়াপসি’, আলোর রোশনাইতে সেজেছে মন্নত, মেনুতে থাকছে ক্ষীর!

  • খান পরিবারে জন্য ‘শানদার’ হতে চলেছে শনিবার। ২৮ দিন পর ঘরে ফিরছে ছেলে, সাজোসাজো রব মন্নতে। 

শনিবার ঘরের ছেলে ঘরে ফিরছে। স্বভাবতই মন্নতে সাজোসাজো রব শুক্রবার বিকাল থেকেই। মাদককাণ্ডে বৃহস্পতিবার জামিন মঞ্জুর হওয়ার পরেও দু-রাত আর্থার রোড জেলেই কাটল আরিয়ান খানের। শনিবারের সকালের সূর্য নতুন বার্তা নিয়ে আসছে শাহরুখ-গৌরী পুত্রের জন্য। দীর্ঘ ২৮ দিন পর বাড়ি ফিরবে সে। আর আরিয়ানের এই ‘ঘরওয়াপসি’কে খাস করে তুলতে কোনও খামতি রাখতে চান না শাহরুখ-গৌরী।

গত চার সপ্তাহ ধরে ছেলের উপর দিয়ে যে ঝড় বয়ে গেল তা অজানা নয় তারকা দম্পতির। সেই কারণেই 'রাজপুত্র'-এর জন্য সবরকম বন্দোবস্ত করে রাখছেন বাবা-মা। শুক্রবার বিকালে মন্নতের ছাদ জুড়ে আলোর রোশনাইয়ের সাজ দেখা যায়। মন্নতে এবার সময়ের আগেই দিওয়ালি এসেছে তা স্পষ্ট।

শুক্রবার দুপুর গড়িয়ে যাওয়ার পর আরিয়ানের জামিনের শর্ত জারি করে বম্বে হাই কোর্ট। সব শর্ত পূরণের জন্য আগেভাগেই তৈরি ছিল আরিয়ানের লিগ্যাল টিম। তবুও আইনি প্রক্রিয়া পূরণ করতে করতে নির্দিষ্ট সময় পার হয়ে যায়। বিকাল সাড়ে পাঁচটার মধ্যে আর্থার রোড জেলে পৌঁছায়নি আরিয়ানের জামিনের শিলমোহর দেওয়া নথি, তাই জেল কর্তৃপক্ষ জানিয়ে দেয় শনিবার সকালে মুক্তি পাবেন আরিয়ান।  

কারাগারের নিয়ম রয়েছে, বিকাল ৫.৩০-টার পর কোনও অভিযুক্তের জামিনের কাগজ গ্রহণ করে না তাঁরা। কারণ সূর্যাস্তের পর বন্দিদের মুক্তি দেওয়ার নিয়ম নেই। আদালত থেকে আরিয়ানের জামিনের কাগজ গ্রহণ করতে করতেই সাড়ে ছ-টা বেজে গিয়েছিল। ভোর ছ-টায় খুলে দেওয়া হয় আর্থার রোড জেলের জমানত বক্স। সেখান থেকে শনিবার সকালে জেল কর্মীরা সংগ্রহ করবে আরিয়ানের জামিনের নথি। তারপর রেহাইয়ের অন্তিম পর্ব শুরু। 

মন্নতের ছাদে আলো লাগানোর কাজ চলছে
মন্নতের ছাদে আলো লাগানোর কাজ চলছে

ছেলে জেলবন্দি থাকায় গৌরীর কড়া নির্দেশ ছিল মন্নতে কোনও মিষ্টি জাতীয় খাবার তৈরি হবে না। শুধু নিজের মিষ্টি খাওয়া ছেড়েছিলেন গৌরী তেমনই নয়, পরিবারের সকলের মিষ্টি খাওয়া বন্ধ ছিল বলে খবর। কিন্তু শনিবার মন্নতের হেঁশেল জুড়ে তৈরি হবে আরিয়ানের প্রিয় সকল পদ, চলছে প্রস্তুতি। তালিকায় আরিয়ানের পছন্দের ক্ষীর তো থাকবেই! 

 গত ২রা অক্টোবর গোয়াগামী প্রমোদতরী থেকে গ্রেফতার হন আরিয়ান খান। হাই কোর্ট আরিয়ানকে ১ লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন দিয়েছে, শাহরুখ পুত্রের জামিনদার হয়েছেন জুহি চাওয়ালা। 

বন্ধ করুন