বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনায় আক্রান্ত অভিনেতা মনোজ বাজপেয়ী, শুটিং ছেড়ে আছেন নিভৃতবাসে
মনোজ বাজপেয়ী
মনোজ বাজপেয়ী

করোনায় আক্রান্ত অভিনেতা মনোজ বাজপেয়ী, শুটিং ছেড়ে আছেন নিভৃতবাসে

করোনায় আক্রান্ত অভিনেতা মনোজ বাজপেয়ী।

ফের বলিউডে করোনাভাইরাসের থাবা। ‘ডেসপ্যাচ’ ছবির শ্যুটিং চলাকালীন করোনায় আক্রান্ত হলেন বলিউড অভিনেতা মনোজ বাজপেয়ী। বাড়িতে নিভৃতবাসে রয়েছেন তিনি। ছবির পরিচালক কানু বেহেল করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়ার পরই মনোজের করোনা আক্রান্তের রিপোর্ট পজিটিভ আসে। 

মনোজের ঘনিষ্ঠ সূত্রে খবর, ছবির পরিচালক করোনা আক্রান্ত হওয়ার পরেই মনোজের আক্রান্ত হওয়ার খবর আসে। তাই আপতত কয়েক মাসের জন্য ‘ডেসপ্যাচ’-এর শ্যুটিং স্থগিত করা হয়েছে।

ওই সূত্রও আরও বলেন, ‘ডেসপ্যাচ ছবির শ্যুটিং করছিলেন মনোজ। ছবির প্রযোজনায় রয়েছেন রনি স্ত্রুওয়ালা ওষুধের মাধ্যমে সুস্থ হচ্ছেন অভিনেতা। সব রকম সাবধানতা অবলম্বন করে বাড়িতে নিভৃতবাসে রয়েছেন তিনি।'

অপরাধ জগতের সাংবাদিকতাকে কেন্দ্র করে আবর্তিত মনোজের ছবি ‘ডেসপ্যাচ’ একটি তদন্তমূলক থ্রিলার গল্প। সম্প্রতি এক সাক্ষাৎকারে ছবি সম্পর্কে বলতে গিয়ে অভিনেতা বলেছিলেন, ‘অভিনেতা হিসেবে এমন এক ছবিতে কাজ করতে চাই যে গল্পগুলি আমি বলতে চাই এবং বলার উপযুক্ত বলে মনে হয়। ডেসপ্যাচ তেমনই একটি ছবি। ডিজিটালের যুগে আমাদের ছবি এখন সহজেই বিশ্বের দর্শকদের কাছে পৌঁছে গিয়েছে। আমি আত্মবিশ্বসী এই ছবির অনেক গ্রহণকারী থাকবেন এবং সময়ের সঙ্গে অনেক প্রাসঙ্গিক এই ছবি। আমি কানু বেহেলের সঙ্গে সহযোগিতার প্রত্যাশায় করি। যিনি সময়ের সঙ্গে তাঁর গল্পের মধ্যে দিয়ে পারদর্শিতা এবং গল্প বলার নৈপুণ্যতাকে পুরো নিয়ন্ত্রণে রেখেছেন।’

দিনকয়েক আগেই নিজের আরও একটি নতুন ছবি ‘সাইলেন্স ক্যান ইউ হিয়ার ইট’-এর টিজার শেয়ার করেছিলেন মনোজ।  শীঘ্রই অ্যামাজন প্রাইমে মুক্তি পেতে চলেছে মনোজ অভিনীত ওয়েব সিরিজ 'ফ্যামিলি ম্যান’-এর দ্বিতীয় সিজন। তবে আপাতত লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে দূরে বাড়িতে নিভৃতবাসে থাকবেন মনোজ।

সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছেন বলিউড স্টার রণবীর কাপুর। সামাজিক মাধ্যমে পোস্ট করে খবর জানিয়েছেন অভিনেতার মা নীতু কাপুর। আপাতত বাড়িতে নিভৃতবাসে রয়েছেন অভিনেতা। রণবীরের পর করোনা আক্রান্ত হন বলিউড পরিচালক সঞ্জয়লীলা বনশালী।

বন্ধ করুন