বাংলা নিউজ > বায়োস্কোপ > Manoj Bajpayee: এক বছরে হারালেন পরিবারের তিন সদস্যকে, প্রয়াত মনোজের শাশুড়ি মা
মনোজ বাজপেয়ী

Manoj Bajpayee: এক বছরে হারালেন পরিবারের তিন সদস্যকে, প্রয়াত মনোজের শাশুড়ি মা

  • শাশুড়ির অবস্থা সংকটজনক জানতে পেরেই শ্য়ুটিং বাতিল করে দিল্লি উড়ে গিয়েছিলেন মনোজ বাজপেয়ী। 

অভিনেতা মনোজ বাজপেয়ীর পরিবারে দুঃসংবাদ। প্রয়াত মনোজের শাশুড়ি মা শাকিলা রাজা। টানা ১২ বছর ক্যানসারের সঙ্গে লড়াইয়ের পর অবশেষে হার মানলেন তিনি। বাবা ও শ্বশুরমশাইয়ের পর এবার না ফেরার দেশে মনোজের শাশুড়ি। দিল্লি এক হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেতার শাশুড়ি মা। 

শাশুড়ির অবস্থা সংকটজনক জানতে পেরেই শ্য়ুটিং বাতিল করে দিল্লি উড়ে গিয়েছিলেন অভিনেতা। দীর্ঘ ১২ বছরের লড়াইয়ের অবসান। উল্লেখ্য, গত বছরই বাবা আরকে বাজপেয়ীকে হারিয়েছেন অভিনেতা। এরপরই না ফেরার দেশে চলে যান অভিনেতার স্ত্রী শাবানা বাজপেয়ীর বাবাও (সম্পর্কে মনোজ বাজপেয়ীর শ্বশুর)। নতুন বছরেই আরও এক দুঃসংবাদ অভিনেতার পরিবারে। মনোজের স্ত্রী শাবানা হারালেন তাঁর মা’কে। অভিনেতার পরিবারে শোকের ছায়া। 

বিহারের প্রত্যন্ত গ্রামের ছেলে মনোজ বাজপেয়ী। একসময় পড়াশোনা করতে দিল্লি এসেছিলেন। এরপরই সিনেমার প্রতি আকর্ষণ তৈরি। অভিনয় করবেন বলে পাড়ি দিয়েছিলেন মুম্বই। যাত্রার প্রথমটা মোটেই সুগম ছিল না অভিনেতার কাছে। তবে ওটিটিতে বাজিমাত করে তাঁর একাধিক ওয়েব সিরিজ। ‘ফ্যামিলি ম্যান’, ‘রে’-এর মতো সিরিজে অভিনয় করে দর্শকের মন জয় করেছেন।  

পরিচালক সায়ন্তন মুখোপাধ্যায়ের আসন্ন ওয়েব সিরিজ ‘সাদা আমি কালো আমি’। ১৯৬৭-র নকশালবাড়ি আন্দোলনের উপর ভিত্তির করে তৈরি হবে এই ওয়েব সিরিজ। তৎকালীন বিতর্কিত পুলিশ আধিকারিক রুণু গুহ নিয়োগীর লেখা ‘সাদা আমি কালো আমি’ বিতর্কিত গ্রন্থ অবলম্বনে তৈরি হবে এই ওয়েব সিরিজ। বাংলা, হিন্দি, ইংরেজি তিনটি ভাষায় তৈরি হওয়ার কথা রয়েছে। সিরিজে চারু হিসেবে অভিনয় করতে চলেছেন মনোজ বাজপেয়ী।

 

 

বন্ধ করুন