বাংলা নিউজ > বায়োস্কোপ > Manoj-Anurag: 'কোনও প্রয়োজন নেই…' অনুরাগের সঙ্গে বিবাদ নিয়ে অকপট মনোজ

Manoj-Anurag: 'কোনও প্রয়োজন নেই…' অনুরাগের সঙ্গে বিবাদ নিয়ে অকপট মনোজ

মনোজ বাজপেয়ী ও অনুরাগ কাশ্যপ

বাজপেয়ী কেবল তাঁর অসাধারণ অভিনয়ের জন্যই নন, বরং পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে তাঁর দ্বন্দের কারণেও বহুবার উঠে এসেছেন শিরোনামে। সত্য, গ্যাংস অফ ওয়াসেপুর, গ্যাংস অফ ওয়াসেপুর ২- এর মতো বহুল চর্চিত সব ছবিতে দু'জনে একসঙ্গে কাজ করলেও। সময়ের সঙ্গে সঙ্গে বদলেছে তাঁদের সম্পর্কের সমীকরণ।

মনোজ বাজপেয়ী কেবল তাঁর অসাধারণ অভিনয়ের জন্যই নন, বরং পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে তাঁর দ্বন্দের কারণেও বহুবার উঠে এসেছেন শিরোনামে। সত্য, গ্যাংস অফ ওয়াসেপুর, গ্যাংস অফ ওয়াসেপুর ২- এর মতো বহুল চর্চিত সব ছবিতে দু'জনে একসঙ্গে কাজ করলেও। সময়ের সঙ্গে সঙ্গে বদলেছে তাঁদের সম্পর্কের সমীকরণ।

 

বলিউড বাবলকে দেওয়া একটি একটি সাক্ষাৎকারে মনোজ অনুরাগ কাশ্যপের সঙ্গে তাঁর বিবাদ নিয়ে কথা বলেন। তিনি জানান, তাঁদের মধ্যে একটি ছোট্ট বিষয় নিয়ে ভুল বোঝাবুঝি হয়েছিল। কিন্তু তা নিয়ে আর তাঁরা আলোচনা করেনি। কিন্তু সেই বিষয়টাই সকলে এত বড় করে দেখায়, যে পরে তাঁদের সম্পর্ক আরও খারাপ হয়ে যায়। মনোজ বলেন, "আমার মনে হয় তখন আমি যে ধরণের কাজ করতাম অনুরাগ সে ধরনের ছবি বানাতেন না। অন্যদিকে, তিনিও নিশ্চয়ই মনে করতেন যে তাঁর মনোজ বাজপেয়ীকে কোনও প্রয়োজন নেই। তখন আমার কেরিয়ার পড়তে শুরু করেছিল। আমরা দুজনেই আলাদা আলদা ভাবে আমাদের জীবনকে উপভোগ করছিলাম।"

 

আরও পড়ুন: ভোটে জিতলে অভিনয় ছাড়তে পারেন কঙ্গনা! তবে কে হবে প্রসেনজিতের ‘বিনোদিনী’?

 

অনুরাগও এর আগে মনোজের সম্পর্কে কথা বলেছেন। তাঁর মতে, মনোজ কীরকম রাগী তা বিহার থেকে মুম্বই সকলেই জানে। দ্য কপিল শর্মা শোতে, অনুরাগ একটি ঘটনাও বর্ণনা করেছিলেন, যেখানে মনোজ একটি পাথর নিয়ে তাঁকে তাড়া করেছিলেন, কারণ একটা ছোট্ট কথা বলায় মনোজের মনে হয় অনুরাগ তাঁকে অপমান করেছেন।

 

তিনি বলেন, "যখন হানসাল 'খানা খাজানা' পরিচালনা করছিলেন, আমরা সবাই গুলজারের বাড়িতে ওই সব সুস্বাদু খাবারের স্বাদ নেওয়ার জন্য জড়ো হতাম। কারণ তখন আমাদের স্ট্রাগ্লিং পিরিয়ড চলছে। সারাদিন ভালো করে খাওয়া-দাওয়া হতো না, ফলে খিদেও থাকতো। সেই সময় হঠাৎ মনোজের মনে হয় যে আমি ওঁকে অপমান করার জন্য কিছু বলেছি, তাই সে হাতে একটি পাথর নিয়ে আমাকে তাড়া করে, হানসাল তাঁকে থামানোর চেষ্টা করে।"

 

আরও পড়ুন: 'উনি আমার মেন্টরও' ছবি মুক্তির আগে দাদা হৃতিক রোশনকে নিয়ে অকপট পশমিনা

 

'আপ কি আদালত' বলে একটি শোয়ে এই ঘটনার প্রসঙ্গ তোলা হলে মনোজও ঘটনাটি স্বীকার করে জানান, যে বিভিন্ন সমস্যার কারণে প্রায় ১১ বছর ধরে অনুরাগের সঙ্গে তাঁর কথা হয়নি। মনোজ বলেন, "একবার আমি ওঁর উপর রেগে গিয়ে, ওঁকে মারতে পিছন পিছন দৌড়ে ছিলাম।"

 

তবে তাঁদের মধ্যে সম্পর্ক যাই হোক না কেন মনোজ এবং অনুরাগ উভয়েই ভারতীয় চলচ্চিত্রে অতন্ত্য গুরুত্বপূর্ণ দু'টি নাম। ভারতীয় ছবির ক্ষেত্রে তাঁদের অবদানও অনস্বীকার্য।

বায়োস্কোপ খবর

Latest News

জাহিরের গায়ে ছোঁয়ানো হলুদ কবে শরীরে মাখবেন সোনাক্ষী? হবু বর বয়সে কত ছোট জানেন? জিম্বাবোয়ে সফরে শিকে ছিঁড়তে পারে রিয়ান পরাগদের, শ্রেয়স ফিরবেন শ্রীলঙ্কা সিরিজে! Video: ভোটে জয়ের হ্যাটট্রিকের পর কাশীর মন্দিরে পুজো বারাণসীর MP মোদীর জয়ের হ্যাটট্রিকের পর বারাণসীতে ফিরেই ভাষণে ভোজপুরী! ফোকাসে কৃষি, কী বললেন মোদী? আয়া নয়, বৃদ্ধদের দেখভাল করছে রোবট! মনে করায় ওষুধের কথা, পড়তে পারে মনের অবস্থা মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখলেন হিমন্ত বিশ্বশর্মা, কোন দাবিতে অসম থেকে বার্তা? ‘মোদীজিকে ভয় দেখানো যাবে না’, চিনকে তুলোধনা করে বার্তা তাইওয়ানের 'আমাকে মানেই না ওঁরা', বিজেপি নিয়ে ক্ষোভ-অভিমান সুর অনন্ত মহারাজের কণ্ঠে তিনিই রেলের বিরুদ্ধে পুলিশে FIR করেছেন, জানেনই না কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের যাত্রী রাতের মেট্রোয় যাত্রী নেই!‌ বিপুল টাকা লোকসান করে চলছে ট্রেন, পরিষেবা কি বন্ধ হবে

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.