বাংলা নিউজ > বায়োস্কোপ > হৃত্বিকের ছবি থেকে সরে এলেন মনোজ বাজপেয়ী!
একসঙ্গে কাজ করা হলো না মনোজ এবং হৃত্বিকের। ছবি সৌজন্যে - ফেসবুক
একসঙ্গে কাজ করা হলো না মনোজ এবং হৃত্বিকের। ছবি সৌজন্যে - ফেসবুক

হৃত্বিকের ছবি থেকে সরে এলেন মনোজ বাজপেয়ী!

'দ্য নাইট ম্যানেজার' এর হিন্দি রিমেকে প্রধান ভিলেনের চরিত্রে অভিনয় করার কথা ছিল মনোজ বাজপেয়ীর।তবে এবার সিরিজ থেকে সরে এলেন মনোজ। প্রসঙ্গত, সিরিজে মুখ্যচরিত্রে রয়েছেন হৃত্বিক রোশনও।

গত কয়েক মাস ধরেই চাপানউতোর চলছে ওটিটি প্ল্যাটফর্মে হৃত্বিক রোশনের ডেবিউকে কেন্দ্র করে। গত বছরেই শোনা গেছিল জনপ্রিয় ব্রিটিশ ওয়েব সিরিজ 'দ্য নাইট ম্যানেজার' এর হিন্দি রিমেকে মুখ্যচরিত্রে দেখা যাবে হৃত্বিককে। সিরিজের গল্প ও চিত্রনাট্য শুনে পছন্দ হওয়াতে 'গ্রিন সিগন্যাল' দিয়ে দিয়েছেন তিনি। প্রসঙ্গত, বিখ্যাত হলিউড ছবি সিরিজ 'অ্যাভেঞ্জার্স' খ্যাত ব্রিটিশ অভিনেতা টম হিডলস্টন ছিলেন 'দ্য নাইট ম্যানেজার' মূল ওয়েব সিরিজের প্রধান ভূমিকায়।'অ্যাভেঞ্জার্স' ছবির সিরিজে 'লোকি' চরিত্রে অভিনয় করে বিশ্ব জুড়ে খ্যাতি অর্জন করেছেন টম।

কিছুদিন আগেই জানা গেছিল 'দ্য নাইট ম্যানেজার' এর হিন্দি রিমেকে প্রধান ভিলেনের চরিত্রে দর্শকদের সামনে হাজির হবেন মনোজ বাজপেয়ী।পর্দায় হৃত্বিকের সঙ্গে জমিয়ে তাঁর মহড়া নেওয়ার খবর জানতে পেরে নড়েচড়ে বসেছিল তাঁদের অনুরাগীর দল। মূল ভার্সনটিতে মনোজের এই চরিত্রের নাম ছিল 'রিচার্ড রোপার', যাতে অভিনয় করেছিলেন হিউ লোরি। 'রিচার্ড রোপার' চরিত্রটি আদতে এক অস্ত্র চোরাচালানকারীর কিন্তু দিনের আলোয় তাঁর পরিচয় এক বিরাট ও নামকরা ব্যবসায়ীর। সদ্য পাওয়া খবরে জানা গেল এবার এই ওয়েব সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন মনোজ।

হৃত্বিক রোশন। ছবি সৌজন্যে - ফেসবুক
হৃত্বিক রোশন। ছবি সৌজন্যে - ফেসবুক

কিন্তু কেন হঠাৎ করে নিজেকে এই বড়সড় প্রোজেক্ট থেকে সরিয়ে নিলেন মনোজ? শোনা যাচ্ছে স্রেফ ডেটের অভাবেই এই সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা। আসলে এতদিন সবকিছু পরিকল্পনামাফিক এগোলেও করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কার সমস্ত পরিকল্পনা বানচাল হয়ে গেছে। এককথায় বন্ধ হয়ে গেছে দেশের বিনোদন জগৎ। তাই দীর্ঘদিন ধরে বন্ধ হয়ে পড়েছে সমস্ত ছবির শ্যুটিং। এই তালিকায় রয়েছে মনোজের দুটি ছবিও। লকডাউনের জেরে মাঝপথেই সেই দুই ছবির কাজ আটকে পরে রয়েছে। লকডাউন উঠলে জোরকদমে সেই ছবির অশ্যূটিং শুরু হওয়ার কথা। অথচ এদিকে হৃত্বিকেরও এই ছবির শ্যুটিং সম্ভবত শুরু হবে লকডাউন ওঠামাত্রই। ফলে বিপদে পড়েছিলেন মনোজ। কিছুতেই ওই ছবির অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে নিজের 'ডেট' মিলিয়ে উঠতে পারছিলেন না তিনি। তাই উপায় না দেখে একপ্রকার বাধ্য হয়েই নাকি এই পদক্ষেপ নিয়েছেন মনোজ। এইমুহূর্তে সেই চরিত্রের জন্য বলিপাড়ার অন্য অভিনেতার খোঁজ শুরু করেছেন সিরিজের নির্মাতারা।

 

বন্ধ করুন