বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘এসব খবর দেয় কে’, পুষ্পা ২-তে অভিনয় করছেন কি না প্রশ্ন করতেই বিরক্ত মনোজ বাজপেয়ী

‘এসব খবর দেয় কে’, পুষ্পা ২-তে অভিনয় করছেন কি না প্রশ্ন করতেই বিরক্ত মনোজ বাজপেয়ী

পুষ্পা ২ নিয়ে প্রশ্ন করতেই রেগে গেলেন মনোজ বাজপেয়ী। 

‘পুষ্পা ২: দ্য রুল’-এ মনোজ বাজপেয়ীর অভিনয় করার খবর পাওয়া যাচ্ছে। যেখানে এক পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করতে হবে তাঁকে। আর এই খবর নিয়ে প্রশ্ন করতেই সাংবাদিকদের উপর বিরক্ত হলেন তিনি।

অল্লু অর্জুন, রশ্মিকা মন্দনা, ফাহাদ ফাজিলের ‘পুষ্পা দ্য রইস’ হিট করে বক্স অফিসে। সাফল্য পায় ছবির হিন্দি ভার্সনও। ছবির দ্বিতীয় পার্ট আসার খবর রয়েছে। যার নাম ‘পুষ্পা ২: দ্য রুল’। আর খবর বলছে এই ছবিতে অভিনয় করার অফার আছে অভিনেতা মনোজ বাজপেয়ীর কাছে, যেখানে এক পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করতে হবে তাঁকে। 

আর এই খবর নিয়ে প্রশ্ন করতেই সাংবাদিকদের উদ্দেশে উলটো প্রশ্ন ছুঁড়ে দেন মনোজ। তিনি বলেন, ‘আপনারা কোথা থেকে পান এসব খবর?’ এক নিউজ পোর্টালকে মনোজ বলেন তাঁর পুষ্পা ২-তে অভিনয় করার খবর একদম ঠিক নয়। শোনা যাচ্ছে অগস্ট থেকেই ছবির শ্যুট শুরু হয়ে যাবে। এবারে সিনেমাকে পার করানো হবে আন্তর্জাতিক সীমানা। আর অল্লু অর্জুন ও ফাহাদ ফাজিলের মধ্যে টক্করও হবে একেবারে আলাদা লেভেলের। 

সাউথের ছবিতে একসময় কাজ করেছেন মনোজ। সেই প্রসঙ্গে বলতে গিয়ে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ‘আমি সবসময় ভালো গল্পের খোঁজ করি। ছবি ১০০০ কোটি দিয়ে বানানো নাকি ৫০০ কোটি না ৩০০ কোটি, তাতে আমার কিছু যায় আসে না। আমার এই অঙ্কের খেলায় ফাঁসতে ভালো লাগে না। আর আজকাল তো সবাই শুধু ছবি কত ব্যবসা করল তা নিয়েই কথা বলে।’ প্রসঙ্গত, ‘দ্য ফ্যামিলি ম্যান’ দিয়ে দর্শক মনে বেশ পাকাপোক্ক জায়গা করে ফেলেছেন তিনি। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মার্চ থেকেই ডন হয়ে ওঠার প্রস্তুতি শুরু রণবীরের! প্রথম ধাপে কী কী শিখছেন কিয়ারা এক-দু’হাজার নয়, ৪৫ হাজারের স্কার্ট পরে ঘুরছেন নুসরত! এত দাম কেন জানেন ছোট পর্দায় আবার কবে দেখা যাবে স্বস্তিকাকে? কী বলছেন নায়িকা জুহি প্রস্তাব ফেরাতেই তাঁকে ডাকা হয়, মুম্বইতে দ্রৌপদীর অডিশনে কেঁদে ফেলেন রূপা Pankaj Udas Death: সুরের সফর থামল ৭২-এ, প্রয়াত কিংবদন্তি গজল গায়ক পঙ্কজ উদাস বাংলাদেশের র‌্যাপে ৩ ধ্রুপদী নৃত্যশিল্পী! তিন ‘চিটিংবাজ মেয়ে’র ভিডিয়ো চরম ভাইরাল ‘আমি যতদিন বেঁচে আছি…’ মুসলিম বিবাহ আইন বাতিলের পক্ষে জোরদার সওয়াল হিমন্তর 'ভারতীয় সেনা নিয়ে মিথ্যা বলছেন মুইজ্জু', বিস্ফোরক মলদ্বীপের প্রাক্তন মন্ত্রী মালদায় ফের পরিযায়ী শ্রমিকের মৃত্যু, ২ সন্তানকে নিয়ে আকূলপাথারে স্ত্রী ৭ দিনের মধ্যেই গ্রেফতার হবে শাহজাহান, অভিষেকের হয়ে সওয়াল করে জানালেন কুণাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.