বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘এসব খবর দেয় কে’, পুষ্পা ২-তে অভিনয় করছেন কি না প্রশ্ন করতেই বিরক্ত মনোজ বাজপেয়ী
পুষ্পা ২ নিয়ে প্রশ্ন করতেই রেগে গেলেন মনোজ বাজপেয়ী। 

‘এসব খবর দেয় কে’, পুষ্পা ২-তে অভিনয় করছেন কি না প্রশ্ন করতেই বিরক্ত মনোজ বাজপেয়ী

  • ‘পুষ্পা ২: দ্য রুল’-এ মনোজ বাজপেয়ীর অভিনয় করার খবর পাওয়া যাচ্ছে। যেখানে এক পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করতে হবে তাঁকে। আর এই খবর নিয়ে প্রশ্ন করতেই সাংবাদিকদের উপর বিরক্ত হলেন তিনি।

অল্লু অর্জুন, রশ্মিকা মন্দনা, ফাহাদ ফাজিলের ‘পুষ্পা দ্য রইস’ হিট করে বক্স অফিসে। সাফল্য পায় ছবির হিন্দি ভার্সনও। ছবির দ্বিতীয় পার্ট আসার খবর রয়েছে। যার নাম ‘পুষ্পা ২: দ্য রুল’। আর খবর বলছে এই ছবিতে অভিনয় করার অফার আছে অভিনেতা মনোজ বাজপেয়ীর কাছে, যেখানে এক পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করতে হবে তাঁকে। 

আর এই খবর নিয়ে প্রশ্ন করতেই সাংবাদিকদের উদ্দেশে উলটো প্রশ্ন ছুঁড়ে দেন মনোজ। তিনি বলেন, ‘আপনারা কোথা থেকে পান এসব খবর?’ এক নিউজ পোর্টালকে মনোজ বলেন তাঁর পুষ্পা ২-তে অভিনয় করার খবর একদম ঠিক নয়। শোনা যাচ্ছে অগস্ট থেকেই ছবির শ্যুট শুরু হয়ে যাবে। এবারে সিনেমাকে পার করানো হবে আন্তর্জাতিক সীমানা। আর অল্লু অর্জুন ও ফাহাদ ফাজিলের মধ্যে টক্করও হবে একেবারে আলাদা লেভেলের। 

সাউথের ছবিতে একসময় কাজ করেছেন মনোজ। সেই প্রসঙ্গে বলতে গিয়ে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ‘আমি সবসময় ভালো গল্পের খোঁজ করি। ছবি ১০০০ কোটি দিয়ে বানানো নাকি ৫০০ কোটি না ৩০০ কোটি, তাতে আমার কিছু যায় আসে না। আমার এই অঙ্কের খেলায় ফাঁসতে ভালো লাগে না। আর আজকাল তো সবাই শুধু ছবি কত ব্যবসা করল তা নিয়েই কথা বলে।’ প্রসঙ্গত, ‘দ্য ফ্যামিলি ম্যান’ দিয়ে দর্শক মনে বেশ পাকাপোক্ক জায়গা করে ফেলেছেন তিনি। 

 

বন্ধ করুন