বাংলা নিউজ > বায়োস্কোপ > Manoj-Naseeruddin: ‘আমার মুরোদ নেই’, নাসিরের বাথরুমের দরজার হাতল ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড, কটাক্ষ করেছিলেন মনোজ?

Manoj-Naseeruddin: ‘আমার মুরোদ নেই’, নাসিরের বাথরুমের দরজার হাতল ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড, কটাক্ষ করেছিলেন মনোজ?

ফিল্মফেয়ার নিয়ে নাসিরুদ্দিনের কমেন্টে কটাক্ষ মনোজের?

ফিল্মফেয়ার নিয়ে নাসিরুদ্দিনের তির্যক মন্তব্যের মাঝেই এই অ্যাওয়ার্ড শো-কে প্রশংসা করেছিলেন মনোজ বাজপেয়ী। তাহলে কি নাসিরকেই কটাক্ষ করেছিলেন তিনি? মুখ খুললেন ‘ফ্যামিলি ম্যান’ অভিনেতা। 

সাম্প্রতিক সময়ে নাসিরুদ্দিন শাহ ফিল্মফেয়ার নিয়ে করেছেন একটি বিস্ফোরক মন্তব্য। যেখানে তাঁকে বলতে শোনা যায়, বাথরুমের দরজার হাতল হিসেবে তিনি ফিল্মফেয়ারের ট্রফিগুলিকে ব্যবহার করেন। যা নিয়ে বিতর্ক দানা বাঁধে। আর এই বিতর্কের মাঝে হঠাৎই অভিনেতা মনোজ বাজপেয়ী ফিল্মফেয়ার পুরস্কার নিয়ে নিজের প্রিয় স্মৃতি শেয়ার করে নেন। যার ফলে অনেকেরই ধারণা হয়েছিল আসলে নাসিরুদ্দিনকে খোঁচা দিয়েই সে মন্তব্য করেছেন মনোজ। যাতে অবশেষে মুখ খুললেন ‘ফ্যামিলি ম্যান’ অভিনেতা।

‘ফিল্মফেয়ার সবসময় আমার কাছে স্বপ্নের মতো ছিল। আমি ফিল্মফেয়ার দেখে বড় হয়েছি এবং আমি সবসময়ই এটি দেখা উপভোগ করতাম। মানুষের পরিশ্রমকে স্বীকৃতি পেতে দেখতেও ভালো লাগে। ফিল্মফেয়ার গর্ব এবং কৃতিত্বের সবচেয়ে বড় মুহূর্তগুলির মধ্যে একটি। এটি অন্যতম মূল্যবান অংশ।’, সাম্প্রতিক এক সাক্ষাৎকারে টাইমস নাউকে বলেছিলেন মনোজ।

আর তারপরই বেশ কিছু জায়গায় প্রতিবেদন প্রকাশ হতে থাকে যে নাসিরুদ্দিনের ফিল্মফেয়ার নিয়ে করা মন্তব্যের পরিপ্রেক্ষিতেই মুখ ছুলেছেন মনোজ বাজপেয়ী। যা বেশ বিরক্ত করে অভিনেতাকে। বুধবার এই নিয়ে একটি টুইট করেন তিনি। যেখানে নিজের বক্তব্য পরিষ্কার করে দেন। মনোজ লেখেন, ‘কেয়া ইয়ার! আমার ফিল্মফেয়ার পুরস্কারের স্মৃতি কী, এর জবাবে আমি যা বলার বলেছিলাম। এটা কাওকে কোনও জবাব দেওয়া ছিল না।’

অন্য আরেকটি টুইটে মনোজ হিন্দিতে লেখেন, ‘আমার নাসিরভাইয়ের সঙ্গে উঁচু গলায় কথা বলার মুরোদ নেই, আর আমি কি না কটাক্ষ করব! কী কী খবর হয়ে যায় কোথা কোথা থেকে।’

ফিল্মফেয়ার নিয়ে কী বলেছিলেন নাসিরুদ্দিন?

লল্লনটপকে দেওয়া সাক্ষাৎকারে নাসিরুদ্দিন বলেছিলেন, ‘যে কোনও অভিনেতা যিনি একটা চরিত্র ফুটিয়ে তুলতে জান-প্রাণ ঢেলে দিয়েছেন, তিনি ভালো অভিনেতা। যদি সবার মধ্যে থেকে একজনকে বেছে নেওয়া হয়, আর বলা হয় সবার মধ্যে ইনি সেরা, তাহলে সেটা কি ঠিক? আমার মনে হয় না। আমি ওই অ্যাওয়ার্ডগুলো নিয়ে গর্বিত নই। আমি তো শেষ দুটো পুরস্কার গ্রহণ করতেও যাইনি। তাই যখন আমি খামারবাড়ি বানানোর সিদ্ধান্ত নিই, তখন সেই অ্যাওয়ার্ডগুলো ওখানে রাখার ব্যবস্থা করি। যারাই ওয়াশরুমে যাবে তাঁরা দুটো অ্যাওয়ার্ড হাতে পাবে, কারণ বাথরুমের দরজার হ্যান্ডেল ফিল্মফেয়ার পুরস্কার দুটি।’

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ডাস্টবিন করে রেখেছে' লোকসভা ভোটের আগে প্রার্থী বাছাই নিয়ে অনন্ত মহারাজের তোপ অভিষ্কাকে সাজঘরে ফিরিয়ে ‘টাইম-আউট’ নিয়ে শরিফুল খোঁচা মারলেন লঙ্কাকে, শুরু বিতর্ক ফোনের ফ্ল্যাশলাইট আর সমবেত কণ্ঠে ফসিলসের হাস্নুহানা! রূপম উন্মাদনায় ভাসল কলকাতা ‘আমি হোম ডেলিভারি, ঘরে জন্মেছি; এখন লোকে বাড়িতে খাবার দেওয়া বোঝে', বললেন মমতা রাজ্যসভার সদস্যপদ ছাড়লেন নড্ডা, লড়বেন লোকসভা ভোটে? শাহের মতোই পরিকল্পনা? হিসেব জমা দেওয়ার জন্য় আর একটু সময় দিন, সুপ্রিম কোর্টে আবেদন করল স্টেট ব্যাঙ্ক ১০ মার্চই হবে ডার্বি, রাত ৯টায় শুরু হতে পারে ইস্টবেঙ্গল ও মোহনবাগানের মহারণ! কেমন হল সিবিএসই দ্বাদশ শ্রেণির ফিজিক্সের প্রশ্ন? কেউ কেউ বলছে, জটিল আর দীর্ঘ সবুজ পাঞ্জাবি পরে কুণালের সঙ্গে চা-চক্রে সুদীপ, 'বিজেপি' তকমা পেয়েছিলেন আগেই এখনই ঝড়-বৃষ্টি হবে একাধিক জেলায়, হতে পারে শিলাবৃষ্টি, কিছুটা গরমও কমবে বাংলায়!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.