বাংলা নিউজ > বায়োস্কোপ > মেয়েদের শৌচালয়ে লুকিয়ে ছিলেন মনোজ বাজপেয়ী! তারপর? শুনলে চমকে উঠবেন
মনোজ বাজপেয়ী। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
মনোজ বাজপেয়ী। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

মেয়েদের শৌচালয়ে লুকিয়ে ছিলেন মনোজ বাজপেয়ী! তারপর? শুনলে চমকে উঠবেন

  • বলিউডে পা রাখার আগে একটি মেয়েদের কলেজে অভিনয়ের শিক্ষক হিসেবে বেশ কিছুদিন দায়িত্ব সামলেছিলেন মনোজ বাজপেয়ী। একবার ওই কলেজে মেয়েদের শৌচালয়ে ঢুকে কী নিদারুণ অভিজ্ঞতা হয়েছিল তাঁর, সেকথা নিজেই জানালেন মনোজ।

বলিউডে পা রাখার আগে যে চুটিয়ে থিয়েটার করতেন মনোজ বাজপেয়ী একথা তো সবারই জানা। অনেকেই যা জানেন না তা হলো বিখ্যাত 'ন্যাশনাল স্কুল অফ ড্রামা'-য় অভিনয়ের শিক্ষক হিসেবেও বেশ কিছুদিন দায়িত্ব সামলেছিলেন এই বলি-তারকা। এ ছাড়াও একসময় দিল্লির মেয়েদের একটি কলেজেও অভিনয় নিয়ে পড়াতেন মনোজ। পড়াতেন বটে তবে মহিলাদের সামনে অত্যন্ত লাজুক ছিলেন তিনি। ছাত্রীদের সামনে পড়াতে রীতিমতো অস্বস্তি হতো তাঁর। এতটাই যে একা একা কলেজে ঢুকতেই লজ্জা পেতেন তিনি।

ক্লাসের কয়েকজন ছাত্রীকে মনোজ বলে রেখেছিলেন তাঁরা যখন কলেজে ঢুকবে, সঙ্গে করে যেন তাঁকেও নিয়ে যায়। সেই ছাত্রীর দল কলেজে ঢোকার সঙ্গে সঙ্গে তিনিও চৌকাঠ পেরোতেন। যতক্ষণ না তাঁর সেই ছাত্রীর দল আসতো, কলেজের বাইরে একটি চায়ের দোকানে বসে চা খেয়ে সময় কাটাতেন মনোজ। এইভাবেই চলছিল। একদিন সেই ছাত্রীর দল আসতে দেরি করায় ওই চায়ের দোকানে বসে কাপের পর কাপ চা খেয়ে সময় কাটিয়েছিলেন মনোজ।

প্রসঙ্গত, ওই মেয়েদের কলেজে শুধুমাত্র মেয়েদের শৌচালয়-ই ছিল। তাই স্বাভাবিকভাবে সবাইকে সেখানেই যেতে হতো। একদিন মনোজও বাধ্য হয়েই গেছেন। বেরোনোর সময় দেখলেন কয়েকজন মেয়ে সেই শৌচালয়ের ঢুকছেন। লজ্জা, ভয়ে ওই শৌচালয়ের এক কোণেই লুকিয়ে পড়লেন মনোজ। একদম টুঁ শব্দ পর্যন্ত না করে ওই কোণেই ভয়ে সিঁটিয়ে বসেসিলেন তিনি। মেয়েরা বেরোনোর পর রীতিমতো এক দৌড়ে সেই শৌচালয় থেকে চম্পট দেন এই বলি-অভিনেতা!

সম্প্রতি, জি ফাইভ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে তাঁর নতুন ছবি 'ডায়াল ১০০'। ছবিতে মনোজের পাশাপাশি দেখা যাবে সাক্ষী তনওয়ার এবং নীনা গুপ্তা-কেও। সেই ছবির প্রচারের দরুণ একটি সাক্ষাৎকারে এই ঘটনার কথা নিজেই জানিয়েছেন মনোজ। উল্লেখ্য, মনোজের ওই দিল্লির কলেজের অন্যতম ছাত্রী ছিলেন সাক্ষীও। সেই সময়ে মনোজের কাছে নিয়মিত ক্লাসও করেছিলেন এই জনপ্রিয় টেলি-অভিনেত্রী।

 

বন্ধ করুন