বাংলা নিউজ > বায়োস্কোপ > Manoj Bajpayee: ‘আমি সবচেয়ে গরিব ছিলাম..’, চপ্পল পায়ে মনোজ, প্রথমবার নাইট ক্লাবে নিয়ে যান শাহরুখ

Manoj Bajpayee: ‘আমি সবচেয়ে গরিব ছিলাম..’, চপ্পল পায়ে মনোজ, প্রথমবার নাইট ক্লাবে নিয়ে যান শাহরুখ

মনোজ ও শাহরুখ

Manoj-Shah Rukh: শাহরুখের হাত ধরে প্রথমবার ডিস্কো-তে পা রেখেছিলেন মনোজ বাজপেয়ী। দিল্লির নাইট-লাইফ দেখে চোখ ধাঁধিয়ে যায় ‘গরীব আদমি’ মনোজের। 

লিউড ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম উজ্জ্বল তারকা মনোজ বাজপেয়ী। তবে জানেন কি কেরিয়ারের শুরুর দিনে কতটা স্ট্রাগল করেছেন অভিনেতা? বিহারের প্রত্যন্ত গ্রামের ছেলে মনোজ। শাহরুখ খানের হাত ধরে প্রথমবার নাইট ক্লাবে হাজির হয়েছিলেন তিনি। তাঁর কথায়, 'ওখানে আমিই সবচেয়ে গরীব ছিলাম বোধহয়'।

রাম গোপাল বর্মার 'সত্যা' ছবির মাধ্যমে অভিনেতা হিসাবে নিজের জাত চিনিয়েছিলেন মনোজ। এরপর রাতারাতি বলিউডের 'টক অফ দ্য টাউন' হয়ে ওঠেন তিনি। মায়ানগরীতে পা রাখবার আগে দীর্ঘদিন দিল্লিতে রঙ্গমঞ্চের সঙ্গে যুক্ত ছিলেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অতীতের দিনের স্মৃতির পাতা উলটে দেখলেন অভিনেতা। কার্লি টেলসকে মনোজ বলেন, 'অনেক বছর আগের কথা.. দিল্লিতে একটা নাইট ক্লাব ছিল 'ঘুঙরু', আমি চপ্পল পরে ছিলাম। সেইসময় আমাকে ওখানে নিয়ে হাজির শাহরুখ, কোনওরকমে আমার জন্য জুতোর ব্যবস্থা করা হয়'।

প্রথমবার নাইট ক্লাবের ভিতরে ঢুকে যে দৃশ্য দেখলেন, তা চোখ ধাঁধিয়ে দিয়েছিল মনোজের। তিনি জানান, 'আমি প্রথমবার দেখলাম ওই জীবনটা (নাইট লাইফ) কেমন। চারিদিকে লোকজন নাচানাচি করছে, আর আমি এক কোণায় ওয়াইনের গ্লাসে চুমুক দিচ্ছি'।

তিন বন্ধু শাহরুখ খান, বেনি এবং রামা জোরজবরস্তি নাইট ক্লাবে নিয়ে গিয়েছিলেন মনোজকে। প্রথমবার ডিস্কোতে গিয়ে কেমন লেগেছিল? মনোজের কাছে ওই জায়গাটা 'খুব অন্ধকারময়, আর ঘোলাটে'।

মনোজ বাজপেয়ীকে সদ্য দেখা গিয়েছে 'সাইলেন্স... ক্য়ান ইউ হিয়ার ইট?' এবং 'ডায়াল ১০০' ছবিতে। আপতত অপেক্ষা 'দ্য ফ্যামিলি ম্যান'-এক তিন নম্বর সিজনের।

পরবর্তীতে মনোজ বাজপেয়ীকে দেখা যাবে 'গুলমোহর' ছবিতে। পরিচালক রাহুল ভি চিত্তেলার এই ছবিতে শর্মিলা ঠাকুর, অমল পালেকরের মতো অভিজ্ঞ শিল্পীদের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন মনোজ।

সম্পর্কের টানাপোড়েনের প্রেক্ষাপটে বোনা হয়েছে এই ছবির গল্প। বত্রা পরিবারের তিন প্রজন্মের গল্প বলবে 'গুলমোহর'। ৩৪ বছরের ভিটে ছেড়ে চলে যেতে হবে বত্রা পরিবারকে, এর জেরে সবার মধ্যে তৈরি হয়েছে অদ্ভূত নিরাপত্তাহীনতা। সম্পর্কের সমীকরণ কি বদলে যাবে এই নিরাপত্তাহীনতার জেরে? জানতে অপেক্ষা করতে হবে ৩রা মার্চের। ওইদিন ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে এই ছবি।

আরও পড়ুন-কাছের মানুষের বিয়েতে একফ্রেমে দেব-রুক্মিণী,'তোমাদের বিয়েটা কবে? প্রশ্ন নেটিজেনের

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বায়োস্কোপ খবর

Latest News

টানা ২টি হার, চরম লজ্জায় ডুবল বাংলাদেশ! ১ ম্যাচ বাকি থাকতেই T20I সিরিজ জিতল USA ‘আমার পিছনে...’, বিয়ে চর্চার মাঝেই নিজের বাড়িতে ঘটা হেনস্থা নিয়ে সরব সোহিনী! বাংলাদেশের এমপির দেহ টুকরো করে হলুদ মাখিয়ে লোপাট হল কোথায়? তল্লাশি শুরু ভাঙড়ে পুরুলিয়া লোকসভা কেন্দ্র ২০২৪: ৩৭ বছর টানা জিতেছে ফরওয়ার্ড ব্লক, এখন দাপট পদ্মের 2 ওভার শেষে West Indies-র স্কোর 17/0 মোদীর 'পরমাত্মা আমাকে পাঠিয়েছেন' মন্তব্য নিয়ে মমতা বললেন ‘আমি মানেটা বুঝছি না’ লোকসভা ভোটের আবহেই দেবের সঙ্গে জড়িয়ে গেল বিদ্যাসাগরের নাম! জানুন কীভাবে জঙ্গলে রুদ্ধশ্বাস গুলির লড়াই! যৌথবাহিনীর অভিযানে ছত্তিশগড়ে নিহত ৭ মাওবাদী ভরি ভরি সোনা, লাখ লাখ বিনিয়োগ, সিপিএম প্রার্থী সায়রা হালিমের সম্পত্তি কত? আগেই ভেঙেছে সংসার! মায়ের মৃত্যুশোকে যন্ত্রণায় কাতর, কার কাঁধে মাথা রাখলেন মোনালি

Latest IPL News

ভারতের পরবর্তী কোচ কি ফ্লেমিং? কার্যত উত্তর দিয়ে দিলেন CSK CEO ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের চল বন্ধু…আরও একবার লড়াই হয়ে যাক...ম্যাচের আগে কে দিয়েছিলেন বিরাটকে এমন বার্তা? ‘একটা কথাও বলবে না’, বন্ধুকে নিয়ে লাগাতার অপমানের পাল্টা গাভাসকরকে তোপ এবির অসুস্থতার কারণে আমরা সকলে ১০০ শতাংশ দিতে পারেনি- দলের হাল ফাঁস করলেন সঞ্জু ইংল্যান্ড ক্রিকেটারদের বাড়ি যাওয়া বন্ধ, আগামী IPL নিয়ে বড় বার্তা অরুণ ধুমলের পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.