বাংলা নিউজ > বায়োস্কোপ > সঙ্কটজনক অবস্থায় মনোজ বাজপেয়ীর বাবা, শ্যুটিং ফেলে হাসপাতালে ছুটলেন অভিনেতা
বাবার শারীরিক অবনতির কথা শুনে শ্যুটিং বাতিল করলেন মনোজ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
বাবার শারীরিক অবনতির কথা শুনে শ্যুটিং বাতিল করলেন মনোজ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

সঙ্কটজনক অবস্থায় মনোজ বাজপেয়ীর বাবা, শ্যুটিং ফেলে হাসপাতালে ছুটলেন অভিনেতা

  • শারীরিক অবস্থা মোটেই ভালো নয় অভিনেতা মনোজ বাজপেয়ীর বাবার।দিল্লির এক বেসরকারি হাসপাতালে অভিনেতার বাবাকে ভর্তি করা হয়েছে বলেই খবর। এই খবর কানে যেতেই সমস্ত শ্যুটিং বাতিল করে দিল্লির উদ্দেশে রওনা দিয়েছেন মনোজ।

বর্তমানে শারীরিক অবস্থা মোটেই ভালো নয় অভিনেতা মনোজ বাজপেয়ীর বাবার। এএনআই-এর রিপোর্ট অনুযায়ী, 'দ্য ফ্যামিলি ম্যান' অভিনেতার বাবার অবস্থা বেশ সঙ্কটজনক।দিল্লির এক বেসরকারি হাসপাতালে অভিনেতার বাবাকে ভর্তি করা হয়েছে বলেই খবর। এই খবর কানে যেতেই সমস্ত শ্যুটিং বাতিল করে দিল্লির উদ্দেশে রওনা দিয়েছেন মনোজ।

কেরলে নিজের পরবর্তী ছবির শ্যুটিং সারছিলেন এই জনপ্রিয় বলি-অভিনেতা। বাবার শারীরিক অবনতির কথা শোনামাত্রই দিল্লির ওই হাসপাতালের উদ্দেশে তড়িঘড়ি রওনা দিয়েছেন মনোজ। যদিও এখনও পর্যন্ত মনোজের তরফে তাঁর বাবার স্বাস্থ্য সম্পর্কিত কোনও খবর ঘোষণা করা হয়নি। প্রসঙ্গত, বাবার সঙ্গে মনোজের সম্পর্ক অত্যন্ত ঘনিষ্ঠ। বেশ কয়েক বছর আগে এক সাক্ষাৎকারে এই জনপ্রিয় অভিনেতা জানিয়েছিলেন যে বাবার সহযোগিতা ছিল বলেই অভিনয়কে পেশা হিসেবে বেছে নেওয়ার সাহস অর্জন করতে পেরেছিলেন। বাবার অনুপ্রেরণায় বি-টাউনে পা রেখেছিলেন 'ভিকু মাত্রে'।

একবার কপিল শর্মার শোয়ে অতিথি হিসেবে হাজির হয়ে বাবার সারল্য থেকে নানান মজার ঘটনা দর্শকদের সঙ্গে শেয়ার করেছিলেন মনোজ। জানিয়েছিলেন 'শূল' এর শ্যুটিংয়ের সময় নিজের ছেলে এবং রবিনা ট্যান্ডনের অভিনয় একসঙ্গে দেখবে বলে মানুষের ভিড়ের মধ্যে লুকিয়ে ছিলেন তিনি। বেশ কয়েক বছর আগে বাবার সঙ্গে নিজের একটি ছবিও টুইটারে পোস্ট করেছিলেন ''দ্য ফ্যামিলি ম্যান' খ্যাত এই অভিনেতা।ক্যাপশনে লিখেছিলেন 'আমার গ্রেট বাবা। ওঁর রান্না করা দুর্দান্ত মাটন নিয়ে আলোচনা করছিলাম। ইয়ামইয়াম।'

প্রসঙ্গত 'সাইলেন্স... ক্যান ইউ হিয়ার ইট?', 'রে', 'দ্য ফ্যামিলি ম্যান টু' এবং 'ডায়াল ১০০' ইত্যাদির মতো দুর্দান্ত কিছু ওয়েব সিরিজ ওটিটি প্ল্যাটফর্মের মাধ্যমে দর্শকদের উপহার দিয়েছেন মনোজ। এছাড়াও হাতে রয়েছে 'কুরূপ' ও 'ডেসপ্যাচ' নামক দুটি ছবি।

বন্ধ করুন