বাংলা নিউজ > বায়োস্কোপ > Manoj Bajpayee: বাবাকে হারালেন অভিনেতা মনোজ বাজপেয়ী
প্রয়াত মনোজ বাজপেয়ীর বাবা 
প্রয়াত মনোজ বাজপেয়ীর বাবা 

Manoj Bajpayee: বাবাকে হারালেন অভিনেতা মনোজ বাজপেয়ী

  • প্রয়াত মনোজ বাজপেয়ীর বাবা, রাধাকান্ত বাজপেয়ী। শেষকৃত্যের জন্য তড়িঘড়ি দিল্লি রওনা দিলেন অভিনেতা। 

বাবাকে হারালেন অভিনেতা মনোজ বাজপেয়ী। দিল্লির এক বেসরকারি হাসপাতালে রবিবার সকালে প্রয়াত হয়েছেন রাধাকান্ত বাজপেয়ী, বয়স হয়েছিল ৮৩ বছর। গত মাসেই খবর সামনে এসেছিল, সংকটজনক অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছেন 'দ্য ফ্যামিলি ম্যান' অভিনেতার বাবা। বাবার অসুস্থতার খবর পেয়ে কেরলে শ্যুটিং স্থগিত রেখে দিল্লিও পৌঁছেছিলেন মনোজ বাজপেয়ী। দিন কয়েক ছিলেন বাবার পাশেই। 

এদিন মনোজ বাজপেয়ীর বাবার মৃত্যু সংবাদ নিশ্চিত করেছেন ‘সি’ পরিচালক অবিনাশ দাস। মনোজ বাজপেয়ীর সঙ্গে তাঁর বাবার একটি ছবি পোস্ট করে অবিনাশ লেখেন, ‘মনোজ দাদার বাবা আর নেই। ওঁনার সঙ্গে কাটানো মুহূর্তগুলো মিস করব।….দারুণ একজন মানুষ ছিলেন, ছেলের সাফল্য থেকে নিজেকে সবসময় দূরে রেখেছিলেন’। 

রবিবার দুপুরে দিল্লির নিগম বোধ ঘাটে মনোজ বাজপেয়ীর বাবার শেষকৃত্য সম্পন্ন হবে, বাবার মৃত্যু সংবাদ পেয়ে কেরলে ছবির শ্যুটিংয়ের কাজ স্থগিত রেখে তড়িঘড়ি দিল্লি ফিরেছেন মনোজ বাজপেয়ী। 

প্রসঙ্গত, বাবার সঙ্গে মনোজের সম্পর্ক অত্যন্ত ঘনিষ্ঠ। বেশ কয়েক বছর আগে এক সাক্ষাৎকারে এই জনপ্রিয় অভিনেতা জানিয়েছিলেন যে বাবার সহযোগিতা ছিল বলেই অভিনয়কে পেশা হিসেবে বেছে নেওয়ার সাহস অর্জন করতে পেরেছিলেন। বাবার অনুপ্রেরণায় বি-টাউনে পা রেখেছিলেন 'ভিকু মাত্রে'।

বেশ কয়েক বছর আগে বাবার সঙ্গে নিজের একটি ছবিও টুইটারে পোস্ট করেছিলেন মনোজ বাজপেয়ী।ক্যাপশনে লিখেছিলেন 'আমার গ্রেট বাবা। ওঁর রান্না করা দুর্দান্ত মটন নিয়ে আলোচনা করছিলাম। সুস্বাদ।'

বন্ধ করুন