বাংলা নিউজ > বায়োস্কোপ > Manoj Bajpayee on Amitabh Bachchan: মাতাল হয়ে অমিতাভের সঙ্গে প্রথম দেখা! স্মৃতির পাতা থেকে কোন ঘটনা মনে করলেন মনোজ

Manoj Bajpayee on Amitabh Bachchan: মাতাল হয়ে অমিতাভের সঙ্গে প্রথম দেখা! স্মৃতির পাতা থেকে কোন ঘটনা মনে করলেন মনোজ

মাতাল হয়ে অমিতাভের সঙ্গে দেখা মনোজের

Manoj Bajpayee on Amitabh Bachchan: অমিতাভ বচ্চনের সঙ্গে যখন প্রথমবার দেখা হয় তখন মদ্যপ অবস্থায় ছিলেন মনোজ! নিজেই তেমটা জানালেন। বললেন সত্যর সাকসেস পার্টিতে তাঁদের প্রথম দেখা হয়।

বলিউডের অন্যতম সেরা অভিনেতা হলেন মনোজ বাজপেয়ী। তিনি তাঁর অভিনয় দিয়ে সকলকে মুগ্ধ করেছেন বারবার। সে আলিগড় হোক বা ফ্যামিলি ম্যান, কিংবা গুলমোহর বা সত্য। তবে অভিনেতা বারবার জানিয়েছেন তাঁর এই সফলতা, বা তাঁর কেরিয়ার তৈরি হয়েছে একটি মানুষের জন্য, আর তিনি হলেন রাম গোপাল বর্মা। তিনি রাম গোপাল বর্মার সঙ্গে একাধিক কাজ করেছেন। এর মধ্যে উল্লেখযোগ্য হল সত্য, শূল, দাউদ, ইত্যাদি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে মনোজ জানালেন সত্য ছবির সাকসেস পার্টিতে হওয়া একটি ঘটনার কথা। রাম গোপাল বর্মা এই ছবিটির একটি বিশেষ স্ক্রিনিংয়ের ব্যবস্থা করেছিলেন অমিতাভ বচ্চন এবং তাঁর পরিবারের জন্য। অমিতাভ যখন একদিকে তাঁর ছবি দেখছেন, তখন আরেকদিকে অভিনেতা রাম গোপাল বর্মার গাড়িতে বসেই মদ্যপান করেন বলে জানান। মনোজ এই প্রসঙ্গে আরও বলেন তিনি বরাবর অমিতাভের ভক্ত ছিলেন, এবং এর আগে কখনই তিনি অমিতাভের সঙ্গে দেখা করেননি। সেটাই তাঁদের প্রথম সাক্ষাৎ হতে যাচ্ছিল। কিন্তু তার আগেই রাম গোপাল বর্মা তাঁকে বলেন যেহেতু অমিতাভ তাঁদের ছবি দেখছেন সেহেতু তাঁদের উচিত এটার উদযাপন করার। তখন তাঁরা তাঁর গাড়িতে থাকা ভদকা দিয়ে সাফল্য উদযাপন করেন।

এরপর যখন ছবিটি শেষ হয় তখন পরিচালক ভিতরে গেলেও অভিনেতা কিছুতেই এই মাতাল অবস্থায় যেতে চান না তাঁর আদর্শের সামনে। তখন তাঁকে এক প্রকার ধাক্কা মেরেই ভিতরে পাঠানো হয়। কিন্তু তিনি ভিতরে না গিয়ে বাথরুমে চলে যান। আর সেখানেই গিয়েই ঘটে অঘটন! তাঁর ধাক্কা লাগে অভিষেকের সঙ্গে। তাঁরা দুজন যখন সবে কথা বলতে আরম্ভ করেছেন তখনই সেখানে কেউ একজন এসে উপস্থিত হন। আর বলাই বাহুল্য তিনি খোদ অমিতাভ বচ্চন ছিলেন। সেই প্রথম ওই মদ্যপ অবস্থায় মনোজের সঙ্গে অমিতাভের দেখা হয় বলেই জানান অভিনেতা। তাঁর তখন বিগ বিকে সামনে ওভাবে দেখে মনে হচ্ছিল যেন কোনও ইশ্বর নেমে এসেছেন বুঝি।

মনোজ এতটাই নার্ভাস ছিলেন সেই সময় যে তিনি তখন অমিতাভের সঙ্গে কী কথা বলেছিলেন, কী নিয়ে আলোচনা করেছিলেন কিছুই মনে করতে পারেননি আর পরে। তাঁর কেবল এটুকু মনে আছে তিনি কেবল শাহেনশাকে জড়িয়ে ধরতে চেয়েছিলেন। আর অমিতাভ তাঁকে আনন্দের সঙ্গে আলিঙ্গন করেছিলেন তখন।

তবে প্রথম দেখ যেমনই হোক এই দুই অভিনেতা কিন্তু এরপর একেএস, আরক্ষণ, সত্যাগ্রহের মতো ছবিতে কাজ করেছেন একসঙ্গে।

বায়োস্কোপ খবর

Latest News

বৃষ রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল মেষ রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল ভাই জন্মাতেই মা-বাবার বিচ্ছেদ, ইব্রাহিমের প্রতি কোন অবিচার করেন সারা আলি খান? রোমানিয়াকে হারিয়ে জয়ে ফিরল বেলজিয়াম, জমে ক্ষীর ইউরোর গ্রুপ ‘ই’র লড়াই কোন ২ শহরের মধ্যে বন্দে মেট্রো চলবে? সামনে এসে গেল তথ্য, জুড়বে এই তীর্থস্থানকে ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল 16 ওভার শেষে Afghanistan-র স্কোর 119/1 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে কমবে বৃষ্টি, কবে থেকে ফের বাড়বে? তখন ৪০ কিমিতে ঝড়ও উঠবে কোন ৮-৯ জেলায়?

T20 WC 2024

ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.