বাংলা নিউজ > বায়োস্কোপ > তাণ্ডব বিতর্কের আঁচ ঠাণ্ডা হতেই মুক্তি পাচ্ছে ‘দ্য ফ্যামিলি ম্যান ২’
আসতে চলেছে 'ফ্যামিলি ম্যান ২'.  ছবি সৌজন্যে - ট্যুইটার
আসতে চলেছে 'ফ্যামিলি ম্যান ২'.  ছবি সৌজন্যে - ট্যুইটার

তাণ্ডব বিতর্কের আঁচ ঠাণ্ডা হতেই মুক্তি পাচ্ছে ‘দ্য ফ্যামিলি ম্যান ২’

 মনোজ বাজপেয়ীর এই সিরিজের নতুন সিজনের জন্য মুখিয়ে রয়েছে দর্শক।

২০১৯-এ ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিওতে ' দ্য ফ্যামিলি ম্যান' রিলিজ করেছিল। মনোজ বাজপেয়ী অভিনীত এই থ্রিলার ওয়েব সিরিজ জনপ্রিয় হওয়া ছিল মাত্র কিছুদিনের অপেক্ষা। এই ছবি এতটাই সাড়া ফেলেছিল দর্শকদের মধ্যে যে কবে আসবে ছবির পরবর্তী সিজন তাই নিয়েই প্রশ্ন উঠেছিল তখন থেকে। চলতি বছরের গোড়ার দিকে এই সিরিজের মুক্তি পাওয়ার কথা থাকলেও তাণ্ডব বিতর্কের জেরে অনির্দিষ্টকালের জন্য যা পিছিয়ে যায়। 

আমাজন প্রাইমের দু'টি ওয়েব সিরিজ 'তান্ডব' ও 'মির্জাপুর' ঘিরে তৈরি হওয়া একাধিক বিতর্ক ও পুলিশি মামলা দায়ের করার দরুণ পিছিয়ে দেওয়া হয়েছিল 'দ্য ফ্যামিলি ম্যান'-এর এই দ্বিতীয় সিজনের রিলিজ। তবে শেষপর্যন্ত মুক্তি পেতে চলেছে ‘ফ্যামিলি ম্যান ২’। সূত্রের খবর জুন মাসেই মুক্তি পাবে এই সিরিজ। 

এ প্রসঙ্গে ছবির পরিচালক জুটি রাজি-ডিকে জানিয়েছেন,' আমরা জানি দর্শকের দল এই ছবির জন্য দারুণ আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন। তার জন্য কৃতজ্ঞ আমরা। ফ্যামিলি ম্যান এর সিজন ২-ও যেন দর্শকদের ভালো লাগে তার জন্য সবাই মিলে আপ্রাণ চেষ্টা করেছি। গরমের শেষেই মুক্তি পেতে চলছে সিজন-২। আশা করি আপনাদের ভালো লাগবে।' যদিও এক সূত্রের তরফে পাওয়া খবরে জানা গেছে ' দ্য ফ্যামিলি ম্যান-২ ' রিলিজের জন্য একেবারে তৈরি। আগামী জুন মাসেই স্ট্রিমিং শুরু হয়ে যেতে পারে এই ছবির।প্রসঙ্গত,রাজ এবং ডিকের নির্দেশনাতেই ওয়েব দুনিয়ায় পা রাখতে চলেছেন শাহিদ কাপুর। এই পরিচালক জুটির নতুন থ্রিলার ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় দেখা যাবে শাহিদকে। ওই ওয়েব সিরিজে থ্রিলারের উপাদানের সঙ্গে মিশে থাকবে ডার্ক হিউমার-ও।

বন্ধ করুন