বাংলা নিউজ > বায়োস্কোপ > Manoj Bajpayee's Twitter Account: 'কেউ রিঅ্যাক্ট করবেন না', সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে কিসের সতর্কবাণী দিলেন মনোজ

Manoj Bajpayee's Twitter Account: 'কেউ রিঅ্যাক্ট করবেন না', সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে কিসের সতর্কবাণী দিলেন মনোজ

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সতর্কবার্তা মনোজ বাজপেয়ীর

Manoj Bajpayee's Twitter Account: সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের কী নিয়ে সতর্ক করলেন মনোজ বাজপেয়ী? কী থেকে দূরে থাকতে বললেন ইনস্টাগ্রামে? দেখুন পোস্ট।

ইনস্টাগ্রামে মনোজ বাজপেয়ীর করা নতুন পোস্ট সকলকে চমকে দিল। অভিনেতা পোস্ট করে জানান তাঁর টুইটার অ্যাকাউন্ট নাকি হ্যাক হয়েছে। হ্যাঁ, এমনটাই জানালেন তিনি। শুধু তাই নয়, তিনি আরও বলেন তাঁর সেই অ্যাকাউন্ট থেকে কিছু পোস্ট করা হলে, বা কিছু অ্যাকটিভিটি হলে সেগুলো যেন সকলে এড়িয়ে যান। কারণ সেই পোস্ট তিনি করেননি।

অভিনেতা শুক্রবার তাঁর ইনস্টাগ্রামের স্টোরিজে লেখেন, 'আমার টুইটার অ্যাকাউন্ট হ্যাক হয়ে গিয়েছে। যতক্ষণ না সমস্যা মিটছে ততক্ষণ আমার প্রোফাইলের তরফে পোস্ট করা কোনও কিছুতে রিঅ্যাক্ট বা কমেন্ট করবেন না। অ্যাকাউন্টটিকে ফেরানোর চেষ্টা করা হচ্ছে। সমস্যা মিটলে জানাব।'

যদিও এখনও পর্যন্ত তবে অ্যাকাউন্টের মাধ্যমে কোনও আপত্তিজনক বা অন্যরকম কোনও পোস্ট দেখা যায়নি। বৃহস্পতিবার তাঁর করা শেষ পোস্টই দেখা গিয়েছে যা তিনি তবে কাজের বিষয়ে করেছিলেন। এর মধ্যে একটি হল রিটুইট, যেখানে তিনি তাঁর ভক্তদের ‘সত্যমেব জয়তে ২’ দেখতে অনুরোধ করেন। আরেকটি পোস্টে তব দিল্লির শীতকাল নিয়ে লিখেছেন। তাঁর করা রিটুইটটিতে তাঁর অনুরাগীরা তাঁর কাজের প্রশংসা করেছেন।

৫২ তম আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যাল রটারড্যামে তাঁর ছবি জরামের ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে। তিনি আপাতত সেটারই অপেক্ষা করছেন। এই ছবিটি চলতি মাসের শেষ দিকে অনুষ্ঠিত হবে। দেবাশিস মাখিজা এই ছবির পরিচালনা করেছেন। এটি একটি সারভাইভাল থ্রিলার ছবি। এখানে মনোজ বাজপেয়ী ছাড়াও তন্নিষ্ঠা চট্টোপাধ্যায়, স্মিতা তাম্বে, মেঘা মাথুর, রাজশ্রী দেশপাণ্ডে, প্রমুখ।

অপূর্ব সিং কারকির আগামী ছবির শ্যুটিং অভিনেতা কিছুদিন আগেই শেষ করেছেন। এটি একটি কোর্টরুম ড্রামা ঘরানার ছবি। এই ছবির হাত ধরে তিনি তাঁর ফিচার ফিল্মের ডেবিউ করবেন। এর আগে তিনি একাধিক ওয়েব সিরিজ পরিচালনা করেছেন।

সম্প্রতি একটি মিউজিক ভিডিয়োতে মনোজ বাজপেয়ীকে দেখা গিয়েছে। সেখানে তাঁকে সত্য ছবির ‘সপনে মে মিলতি হ্যায়’ গানটির নতুন ভার্সনে দেখা গিয়েছে। গানটির নতুন ভার্সনটির নাম কুড়ি মেরি। তাঁর সঙ্গে এই মিউজিক ভিডিয়োতে ধ্বনি ভানুশালি এবং অভিমন্যু দশানিকে দেখা গিয়েছিল।

গত বছরের শেষদিকে অভিনেতার মা মারা যান। সেই কথা তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানান। তিনি সেই পোস্টে লেখেন, 'আমার আয়রন লেডি।'

বন্ধ করুন