বাংলা নিউজ > বায়োস্কোপ > বড় মেয়ের ইচ্ছাতেই এপ্রিলে দ্বিতীয় বিয়ে, বছর শেষে ফের বাবা হলেন মনোজ তিওয়ারি
প্রথম স্ত্রীর সঙ্গে সম্পর্ক নিয়ে অকপট মনোজ 
প্রথম স্ত্রীর সঙ্গে সম্পর্ক নিয়ে অকপট মনোজ 

বড় মেয়ের ইচ্ছাতেই এপ্রিলে দ্বিতীয় বিয়ে, বছর শেষে ফের বাবা হলেন মনোজ তিওয়ারি

  • ভোজপুরী অভিনেতা তথা বিজেপি সাংসদ মনোজ তিওয়ারি জানিয়েছেন, সুরভি দিল্লিতে তাঁর আইনি কাগজপত্রের দেখভাল করতেন। 

সদ্যই দ্বিতীয় বার বাবা হয়েছেন দিল্লির বিজেপি নেতা তথা অভিনেতা-সাংসদ মনোজ তিওয়ারি। গত ৩০ ডিসেম্বর দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হন তিনি। তাঁর প্রথম পক্ষের সন্তানের নাম রীতি। মায়ের সঙ্গে মুম্বইতে থাকে মেয়ে। বিয়ে ভাঙলেও প্রথম স্ত্রী রানির সঙ্গে সম্পর্কে কোনও ‘তিক্ততা’ নেই মনোজের। বড় মেয়ে রীতি নিয়মিত বাবার কাছে দিল্লিতে যাতায়াত করে। প্রথম স্ত্রীর সঙ্গে সম্পর্ক, দ্বিতীয় বিয়ে ও দ্বিতীয় বার বাবা হওয়া প্রসঙ্গে মুখ খুললেন মনোজ তিওয়ারি। 

দ্বিতীয় সন্তানের জন্মের পর থেকেই অভিনেতার সঙ্গে তাঁর প্রথম সন্তান রীতির সম্পর্কের অবনতি হয়েছে, এমন নানা গুজব প্রকাশ্যে এসেছে। তবে টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাত্কারে সব জল্পনায় জল ঢেলে অভিনেতা জানিয়েছেন, এই সব খবর ভিত্তিহীন। দশ বছর আগে প্রথম স্ত্রী রানির সঙ্গে তাঁর বিচ্ছেদ ঘটে। এরপর থেকে মেয়ে রীতিকে নিয়ে দিল্লি ছেড়ে মুম্বইতে থাকতে শুরু করে মনোজের প্রাক্তন স্ত্রী। ডিভোর্সের পরেও রানির সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক বজায় রয়েছে মনোজের। বাবা-মেয়ের সম্পর্ক গত এক দশক ধরেই ভীষণ ঘনিষ্ঠ। 

ভোজপুরী অভিনেতা তথা বিজেপি সাংসদ মনোজ তিওয়ারি জানিয়েছেন, সুরভি দিল্লিতে তাঁর আইনি কাগজপত্রের দেখভাল করতেন। মেয়ে রীতি যখন মুম্বই থেকে দিল্লিতে আসত, সুরভির সঙ্গে তাঁর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠেছিল। তাছাড়া সুরভি একজন গায়িকাও। অভিনেতার সঙ্গে একটি মিউজিক ভিডিওতে আগেই কাজ করেছিলেন সুরভি। মেয়ে রীতি তাঁকে পরামর্শ দেন সুরভির সঙ্গে বিয়ে করার জন্য। রীতির সঙ্গে সুরভিরও সুসম্পর্ক গড়ে উঠেছিল। এরপরই গত বছর এপ্রিল মাসে লকডাউন চলাকালীন গাঁটছড়া বেঁধে নেন তাঁরা।

রীতির জোরাজুরি এবং একে অপরের প্রতি ভাললাগা থেকেই মূলত সাত পাকে বাঁধা পড়েছেন মনোজ-সুরভি। দ্বিতীয় সন্তান আগমনের আগে থেকেই রীতি এবং সুরভি দুজনে বেশ খানিকটা শপিং সেরে রেখেছেন বলে জানান মনোজ। ছোট বোনের নাম রাখবার দায়িত্বটাও নিজের জিম্মাতেই রেখেছে রীতি। সম্প্রতি দিল্লিতে ছোট বোনের কাছে হাজির হয়েছে সে। আগামী কয়েকটা দিন বাবা, নতুন মা ও বোনের সঙ্গে কাটাবে রীতি। 

প্রথম স্ত্রীর সম্পর্কে বলতে গিয়ে অভিনেতা জানিয়েছেন, দুজনে একে অপরের সঙ্গে ভালোই ছিলেন। রানির সঙ্গে ১০ বছর আগে তাঁদের সম্পর্কের বিচ্ছেদ ঘটেছে। সেই সময় তিনি নিজেও খুব অস্তস্তিতে ছিলেন।বিয়ের ভাঙার পর তাঁর জীবনটা এলোমেলো হয়ে গিয়েছিল। 

বন্ধ করুন