বাংলা নিউজ > বায়োস্কোপ > Manoj Tiwari Daughter video: সদ্যোজাত মেয়েকে নিয়ে বাড়ি ফিরতে ফুলবৃষ্টি, একরত্তিকে কোলে আগলে পাপা মনোজ

Manoj Tiwari Daughter video: সদ্যোজাত মেয়েকে নিয়ে বাড়ি ফিরতে ফুলবৃষ্টি, একরত্তিকে কোলে আগলে পাপা মনোজ

সদ্যোজাত মেয়েকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন মনোজ তিওয়ারি

Manoj Tiwari Daughter: ৫১ বছর বয়সে অভিনেতা এবং বিজেপি সাংসদ মনোজ তিওয়ারির কোল আলো করে এসেছে ফুটফুটে কন্যা সন্তান। মেয়েকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন তিনি। গোটা বাড়ি সেজে উঠেছে ফুল দিয়ে, দেখুন ভিডিয়ো-

অভিনয় জগত থেকে রাজনীতির মঞ্চে শক্তিশালী পরিচয় প্রতিষ্ঠা করেছেন অভিনেতা এবং বিজেপি সাংসদ মনোজ তিওয়ারি। প্রায়শই নিজের পেশাগত জীবন নিয়ে চর্চায় থাকেন তিনি। সম্প্রতি তৃতীয়বার বাবা হয়েছেন মনোজ। ৫১ বছর বয়সে কোল আলো করে এসেছে ফুটফুটে কন্যা সন্তান। মেয়েকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন রাজনীতিক-অভিনেতা।

বিজেপি সাংসদ তথা অভিনেতা ইনস্টাগ্রামে স্ত্রী'র সঙ্গে ছবি পোস্ট করে জানিয়েছিলেন, পরিবারে তৃতীয় সন্তান এসেছে। তিনি বলেছেন, 'অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমার ঘরে মা লক্ষ্মীর পর সরস্বতীর আগমন হয়েছে। আজ বাড়িতে প্রিয় মেয়ে এসেছে। আপনাদের যেন সকলের আশীর্বাদ থাকে। (ইতি) সুরভী এবং মনোজ তিওয়ারি।'

আরও পড়ুন: War and Worship: দুর্গাপুজোর আড়ালে বিপ্লবের প্রস্তুতি নেতাজির, কিফে প্রদর্শিত ‘ওয়ার অ্যান্ড ওয়ারশিপ’

সদ্যোজাতকে নিয়ে বাড়ি ফিরেছেন মনোজ। নেটমাধ্যামের পাতায় একরত্তির প্রথমবার গৃহপ্রবেশের ঝলক শেয়ার করেছেন অভিনেতা এবং বিজেপি সাংসদ। তাঁর শেয়ার করা ভিডিয়োতে দেখা গিয়েছে, স্ত্রীর সঙ্গে মেয়েকে কোলে নিয়ে গাড়ি থেকে নামছেন তিনি। সেই সময় অন্য দুই মেয়েকে বলেছেন, ‘ছোট বাবু এসে গিয়েছে।’ তারপরে মনোজ তিওয়ারি তাঁর মেয়ে এবং স্ত্রীকে নিয়ে বাড়ির ভিতরে প্রবেশ করেন। এ সময় একরত্তিকে ফুল দিয়ে বরণ করা হয়।

ভিডিয়োতে দেখা গিয়েছে, একরত্তির আগমণে খুব সুন্দর করে গোটা বাড়ি সাজানো হয়েছে তাঁদের। একরত্তিকে নিয়ে বাড়িতে প্রবেশের মুখে আরতি দিয়ে তাঁকে স্বাগত জানানো হয়। এর পরে মনোজ তিওয়ারি মেয়েকে বাড়ির মন্দিরে নিয়ে যান এবং ভগবানের আশীর্বাদ নেন। ছোট্ট পরীর আগমনের আনন্দে তাঁদের ঘরও সেজে উঠেছে খুব সুন্দর করে।

উল্লেখ্য, মনোজ তৃতীয়বার বাবা হয়েছেন। সুরভী এবং মনোজের দ্বিতীয় সন্তান হয়েছে।প্রথম স্ত্রী রানি তিওয়ারির সঙ্গে এক মেয়ে আছে অভিনেতা ও বিজেপি সাংসদ মনোজের।

জনপ্রিয় ভোজপুরি অভিনেতা ও গায়ক হলেন মনোজ। ২০০৯ সালে সমাজবাদী পার্টির (এসপি) টিকিটে নির্বাচনে লড়াই করেছিলেন। তাতে অবশ্য হেরে গিয়েছিলেন। তারপর ২০১৪ সালে বিজেপিতে যোগ দেন। দেশজুড়ে নরেন্দ্র মোদী ঝড়ের মধ্যে উত্তর-পূর্ব দিল্লি লোকসভা আসন থেকে জিতেছিলেন। তারপর ২০১৯ সালের নির্বাচনে সেই আসন ধরে রাখেন মনোজ। যিনি একটা সময় দিল্লি বিজেপির সভাপতিও ছিলেন।

বায়োস্কোপ খবর

Latest News

গরমে ফুটছে রাজস্থান, তাপমাত্রা জানলে মাথায় হাত পড়ে যাবে সইফের মা সেন্সর বোর্ডে না থাকলে ওমকারা ছাড়পত্র পেত না: পেহলাজ নিহালনি টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পুরসভায় রাত জাগবেন মেয়র, রেমালে জল জমলে কী করবেন আপনারা? সব জানালেন ফিরহাদ টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে বিরাটের ভয় জবুথবু ছিল অজিরা, রহস্য ফাঁস নিজেদের 'হয় শুধরে নেবে নাহলে…' সোনারপুরের কাউন্সিলরদের একাংশকে সতর্ক করলেন মমতা Tolywood: ৬ মাসের অন্তঃসত্ত্বা! বেবি বাম্পের দিলেন 'মোহর’ খ্যাত অভিনেত্রী পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো Self Care: ঘাড়, কনুই এবং হাঁটুর কালোভাব দূর হবে এইভাবে ২-৩ ঘণ্টার মধ্যে ল্যান্ডফল শুরু ঘূর্ণিঝড় রেমালের! ১৩৫ কিমিতে তাণ্ডব, কোথায় কত?

Latest IPL News

টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.