বাংলা নিউজ > বায়োস্কোপ > Brahmastra: ‘ব্রহ্মাস্ত্র’-র টিকিটের আকাল, হাউসফুল হল! বলিউড বলছে, সমালোচকরা যোগ্য জবাব পেল
‘ব্রহ্মাস্ত্র’-র দৃশ্য।

Brahmastra: ‘ব্রহ্মাস্ত্র’-র টিকিটের আকাল, হাউসফুল হল! বলিউড বলছে, সমালোচকরা যোগ্য জবাব পেল

  • Brahmastra: শুক্রবার সকাল থেকে ‘ব্রহ্মাস্ত্র’ দেখার ভিড়। টিকিট পাওয়া যাচ্ছে না। বলিউডের সঙ্গে যুক্তরা বলছেন, সমালোচকদের যোগ্য জবাব দিল ‘ব্রহ্মাস্ত্র’। 

‘ব্রহ্মাস্ত্র’ করে দেখাল! এমনই বলছেন বলিউডের অনেকে। তাঁদের বক্তব্য, এতি দিন ধরে সমালোচকরা যা বলে আসছিলেন, তার যোগ্য জবাব দিল বলিউড। এবং সেই জবাবটি এল ‘জাতীয় চলচ্চিত্র দিবস’-এ।

কী ঘটেছে এদিন? এদিন সকালে মুম্বইয়ের উদ্যোগপতি এবং বেশ কিছু মাল্টিপ্লেক্সের মালিক রাজ বনসাল টুইট করে জানান, দেশের বেশিরভাগ দেশেই কাল ৬টা থেকে শুরু হয়ে গিয়েছে ‘ব্রহ্মাস্ত্র’-এর শো। এবং দেশের বেশির ভাগ সিনেমা হলেই তা হাউসফুল। টিকিটের জন্য চলছে উন্মাদনা।

রাজের এই টুইটের পরে অনেকেই ‘ব্রহ্মাস্ত্র’কে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দেন। এর পাশাপাশি অনেকেই অবশ্য বলেন, এই কথার কোনও প্রমাণ নেই। কিন্তু তার পরেও অনেকেই টুইট করে জানান, তাঁরা ‘ব্রহ্মাস্ত্র’-এর টিকিট এদিন পাননি।

তবে বিষয়টি এখানেই শেষ হয়নি। এর পরে বলিউডের সঙ্গে যুক্ত অনেকেই এটিকে বলিউডের তরফে সমালোচকদের যোগ্য জবাব বলে দাবি করতে শুরু করেন। অনেকেই বলেন, বলিউড দক্ষিণের ছবির সঙ্গে প্রতিযোগিতায় পিছিয়ে পড়ছে বলে যাঁরা দাবি করছেন, তাঁদের মুখের উপর জবাব এটি।

কেউ কেউ লেখেন, আমরা শুধু শুনে আসি, এই ঘটনা শুধু দক্ষিণের ছবিতেই হয়। তার পরে অনেকেই এমন ঘটনাকে বলিউডের মৃত্যু বলে দাবি করেন। তাঁদের বক্তব্য, এসব আসলে কিছুই নয়। গল্প ভালো হলে এবং টিকিটের দাম ঠিক থাকলে ছবি দেখার জন্য দর্শক হলে ঠিকই আসবেন।

তবে এ সবের পাশাপাশি উঠে এসেছে আরও একটি কথাও। ‘জাতীয় চলচ্চিত্র দিবস’-এ বহু জায়গাতেই টিকিটের দাম মাত্র ৭৫ টাকা রাখা হয়েছিল। সেই কারণেই এত দর্শক হাজির হয়েছিলেন বলে মত তাঁদের।

বন্ধ করুন