বাংলা নিউজ > বায়োস্কোপ > John Abraham: কষিয়ে চড় থেকে সজোরে ধাক্কা, ফ্যানেদের সেলফি আবদার না-পসন্দ জনের!
জন আব্রাহাম
জন আব্রাহাম

John Abraham: কষিয়ে চড় থেকে সজোরে ধাক্কা, ফ্যানেদের সেলফি আবদার না-পসন্দ জনের!

  • বাদ যাননি মহিলা ভক্তরাও! জনের রোষের মুখে পড়তে হয়েছে তাঁদেরও। 

ছবির প্রমোশন থেকে প্রকাশ্য রাস্তা, হামেশাই অনুরাগীদের সেলফি আবদার মেটাতে হয় তারকাদের। তবে মাঝেমধ্যে সেই আবদার বিরক্তির পর্যায়েও পৌঁছে যায়। তখন ঘটে বিপত্তি! জন আব্রাহাম এমনইভাবে বারাবার মেজাজ হারিয়েছেন অনুরাগীদের সেলফি তোলবার আবেদনে। ‘ফোর্স ২’-এর সময় তো এক ভক্তকে সজোরে চড় কষিয়ে দিয়েছিলেন জন। আসলে ট্রেলার লঞ্চ সেরে গাড়িতে উঠবার সময় আচমকাই জনের হাত টেনে ধরে ভক্ত। সেলফি তোলবার জন্য নিজের দিকে আনবার চেষ্টা চালাচ্ছিল, ওমনি মেজাজ হারান জন। বিরক্ত হয়ে ভক্তকে চড় মারেন, ধমকও দেন তারকা। 

যদিও পরবর্তীকালে জনের মুখপাত্র পুরো বিষয়টি এড়িয়ে যান, বলেন ‘জেনে বুঝে জন কোনওদিন তাঁর ফ্যানেদের আঘাত করবে না। ওটা ভুল বোঝাবুঝি মাত্র'। মুখপাত্র আরও দাবি করেন ওই ফ্যান পরবর্তীতে জনের বাড়ি গিয়ে অভিনেতার সঙ্গে দেখা করেন এবং ক্ষমা চান নিজের ব্যবহারের জন্য। তবে এটা কোনও বিচ্ছিন্ন ঘটনা নয়, জন বহুবার এমন কাণ্ড ঘটিয়েছেন ক্যামেরার সামনে। আর শুরু পুরুষ ফ্যানেদের সঙ্গেই এমনটা ঘটেছে তা নয়, মহিলা ভক্তদেরও ধাক্কা মেরে সরিয়ে দিতে দেখা গিয়েছে জনকে। এর জেরে বহুবার সমালোচনার মুখে পড়েছেন জন।

জানুয়ারি মাসের শুরুর দিকেই সস্ত্রীক করোনা আক্রান্ত হয়েছিলেন জন। বিবৃতিতে তিনি লিখেছিলেন, ‘তিন দিন আগে এমন এক ব্যক্তির সংস্পর্শে এসেছিলাম যিনি পরে কোভিড আক্রান্ত হয়েছিলেন। আমি এবং পিয়া এখন কোভিড পজিটিভ। আমরা বাড়িতেই নিভৃতবাসে রয়েছি। তাই কারও সংস্পর্শে আসিনি। আমরা দু’জনেই ভ্যাকসিন নিয়েছি এবং আমাদের কিছু মৃদু উপসর্গ রয়েছে। আপনারা সকলে সুস্থ থাকুন। মাস্ক পরুন।’

বক্স অফিসে জনের শেষ রিলিজ ছিল ‘সত্যমেব জয়তে ২’। যা এক্কেবারেই ব্যর্থ হয়েছে। তবে জনের হাতে আপতত একগুচ্ছ প্রোজেক্ট। শাহরুখ খানের সঙ্গে ‘পাঠান’ ছবিতে দেখা যাবে তাঁকে, এছাড়াও ‘অ্যাটাক’ এবং ‘এক ভিলেন রির্টানস’ ছবিতে দেখা যাবে জনকে। 

বন্ধ করুন