বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রয়াত মারাঠি অভিনেত্রী আশালতা ওয়াবগাঁওকর, আক্রান্ত হয়েছিলেন করোনায়
প্রবীণ মারাঠি অভিনেত্রী আশালতা ওয়াবগাঁওকর (ছবি সৌজন্য টুইটার @digambarkamat)
প্রবীণ মারাঠি অভিনেত্রী আশালতা ওয়াবগাঁওকর (ছবি সৌজন্য টুইটার @digambarkamat)

প্রয়াত মারাঠি অভিনেত্রী আশালতা ওয়াবগাঁওকর, আক্রান্ত হয়েছিলেন করোনায়

  • প্রবীণ মারাঠি অভিনেত্রীর প্রয়াণের খবরে শোকপ্রকাশ করেছেন গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত, অভিনেত্রী রেণুকা শাহানের মতো ব্যক্তিত্ব।

সাতারা ও কলকাতা : প্রয়াত হলেন প্রবীণ মারাঠি অভিনেত্রী আশালতা ওয়াবগাঁওকর। দিনকয়েক আগেই তাঁর করোনাভাইরাস রিপোর্ট পজিটিভ এসেছিল।

মারাঠি সিরিয়াল ‘আই কালুবাই’-এর শুটিংয়ের জন্য মহারাষ্ট্রের সাতারায় গিয়েছিলেন ৭৯ বছরের অভিনেত্রী। সেখানেই তাঁর শরীরে করোনার অস্তিত্ব পাওয়া গিয়েছিল। গত ১৭ সেপ্টেম্বর থেকে সাতারার একটি বেসরকারি হাসপাতালে ভরতি ছিলেন। মঙ্গলবার সকালে তাঁর মৃত্যু হয়। সংবাদসংস্থা পিটিআইকে হাসপাতালের এক চিকিৎসক বলেন, ‘সোমবার সন্ধ্যায় তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়েছিল এবং তাঁকে ভেন্টিলেশনে দেওয়া হয়েছিল। আজ (মঙ্গলবার) সকালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।’

প্রবীণ মারাঠি অভিনেত্রীর প্রয়াণের খবরে শোকপ্রকাশ করেছেন গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত, অভিনেত্রী রেণুকা শাহানের মতো ব্যক্তিত্ব। টুইটারে রেণুকা বলেন, ‘আমি আজ গভীরভাবে শোকাহত। একজন দুর্দান্ত হৃদয়ের মানুষের জীবন কেড়ে নিল কোভিড। উনি অত্যন্ত যত্নশীল, স্নেহশীল, সংবেদনশীল এবং দুর্দান্ত অভিনেত্রী ছিলেন। উনি আমায় সর্বদা নিজের সন্তানের মতো স্নেহ করতেন। তাঁর আত্মার চিরশান্তি কামনা করি। গভীরভাবে সমবেদনা জানাচ্ছি।’

সিরিয়াল, থিয়েটারের পাশাপাশি একাধিক মারাঠি ও হিন্দি সিনেমায় অভিনয় করেছিলেন আশালতা ওয়াবগাঁওকর। বাসু চট্টোপাধ্যায়ের হাত ধরে হিন্দি সিনেমার জগতে প্রবেশ করেছিলেন তিনি। প্রথম হিন্দি সিনেমা ছিল ‘আপনে পরায়ে’। এছাড়াও ‘অঙ্কুুশ’, ‘আহিস্তা আহিস্তা’, ‘ইয়াদো কী কসম’ ‘নমক হালাল’, ‘শউকীন’-এর মতো সিনেমায় অভিনয় করেছিলেন।

বন্ধ করুন