বাংলা নিউজ > বায়োস্কোপ > আর্ট ডিরেক্টরের আত্মহত্যা! ভিডিয়ো বার্তায় জানালেন জীবন শেষ করে দেওয়ার ‘কারণ’
রাজু সাপ্তে (ফাইল ছবি)
রাজু সাপ্তে (ফাইল ছবি)

আর্ট ডিরেক্টরের আত্মহত্যা! ভিডিয়ো বার্তায় জানালেন জীবন শেষ করে দেওয়ার ‘কারণ’

  • শ্রমিক সংগঠনের এক নেতা রাকেশ মৌর্যর দাদাগিরির জেরেই বাধ্য হয়ে এই পদক্ষেপ, মৃত্যুর আগে রেকর্ড করা ভিডিয়ো বার্তায় জানিয়েছেন রাজু সাপ্তে। 

মরাঠি ফিল্ম ও টেলিভিশন ইন্ডাস্ট্রির পরিচিত নাম রাজু সাপ্তে। জানা গিয়েছে শনিবার নিজের বাড়িতেই আত্মহত্যা করেছেন এই আর্ট ডিরেক্টর। মহারাষ্ট্রের পিম্পরি চিনচাড টাউনশিপের বাসিন্দা ছিলেন এই আর্ট ডিরেক্টর, শনিবার পুলিশ তাঁর নিথর দেহ উদ্ধার করে। সঙ্গে একটি ভিডিয়োও মিলেছে, পুলিশ মনে করছে মৃত্যুর আগেই ওই ভিডিয়ো রেকর্ড করেছেন রাজু সাপ্তে। 

ওই ভিডিয়োয় নিজের 'আত্মহত্যা'র সরাসরি  এক ব্যক্তির দিকে আঙুল তুলেছেন রাজু সাপ্তে। রাজু ওই ভিডিয়ো বার্তায় জানিয়েছেন শ্রমিক সংগঠনের সঙ্গে যুক্ত রাকেশ মৌর্যর হাতে বারবার নাকাল হয়েই এই চরম সিদ্ধান্ত নিয়ে বাধ্য হয়েছেন তিনি। পুলিশ ইতিমধ্যেই আত্মহত্যায় প্ররোচণা দেওয়ার মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে, জানিয়েছে সংবাদ সংস্থা পিটিআই। 

ওয়াকাড় পুলিশ এই মামলার তদন্ত করছে। দায়িত্বপ্রাপ্ত পুলিশ অফিসার বিবেক মুগলিকর জানিয়েছেন পুলিশ রাজু সাপ্তের বাড়ি থেকে ভিডিয়ো ছাড়াও একটি সুইসাইড নোটও উদ্ধার করেছে। সেখানে আত্মহত্যার জন্য শ্রমিক সংগঠনের এক ব্যক্তিকেই দায়ী করেছেন রাজু, আমরা তদন্ত চালাচ্ছি। 

রাজু তাঁর রেকর্ড করা শেষ ভিডিয়ো বার্তায় জানিয়েছেন, শ্রমিক সংগঠনের সঙ্গে রাকেশ মৌর্য তাঁকে হেনস্থা করছে। তাঁর নামে মিথ্যা রটনা রটাচ্ছে যে তিনি কাজ করিয়ে পারিশ্রমিক দেননি। যার ফলে তিনি পরবর্তী প্রোজেক্টের কাজ শুরু করতে পারছেন না। রাকেশ মৌর্যর দাদাগিরির জেরেই মানসিকভাবে ভেঙে পড়ে আত্মহননের সিদ্ধান্ত নিচ্ছেন তিনি, এমনটাই বলেন ভিডিয়ো বার্তায়, পাশাপাশি ‘সুবিচার’ চেয়েছেন এই মরাঠি আর্ট ডিরেক্টর। 

‘আমবাট গোয়াড’, 'মান্যা- দ্য ওয়ান্ডার বয়'-এর মতো ছবিতে আর্ট ডিরেকশনের দায়িত্ব সামলেছেন রাজু সাপ্তে।

বন্ধ করুন