বাংলা নিউজ > বায়োস্কোপ > TV actress death: ট্রাক্টরের চাকা পিষে দিল অভিনেত্রীকে! মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মৃত্যু কল্যাণীর

TV actress death: ট্রাক্টরের চাকা পিষে দিল অভিনেত্রীকে! মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মৃত্যু কল্যাণীর

প্রয়াত কল্যাণী কুরালে যাদব

Kalyani Kurale Jadhav: ট্রাক্টরের সঙ্গে বাইকের মুখোমুখি সংঘর্ষ, শনিবার সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন মরাঠি টেলিভিশন অভিনেত্রী কল্যাণী। 

ফের খাবার খবর টেলিভিশন ইন্ডাস্ট্রি থেকে। মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল মরাঠি টেলি অভিনেত্রী কল্যাণী কুরালে যাদবের। শনিবার রাতে মহারাষ্ট্রের কোলাপুরের কাছে সাংলি-কোলাপুর রোডে একটি ট্র্যাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় একটি কল্যাণীর বাইকের। ছিটকে পড়বার পর ট্র্যাক্টরের চাকায় পিষে যান অভিনেত্রী। দুর্ঘটনাটি ঘটেছে শনিবার রাত ১১টা নাগাদ। কোলহাপুর শহর থেকে ২০ কিলোমিটার দূরে অবস্থিত হালোন্ডির কাছে ঘটে এই মর্মান্তিক দুর্ঘটনা। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কোলহাপুরের রাজারামপুরীর বাসিন্দা কল্যাণী। হালোন্ডিতে একটি রেস্তোরাঁ খুলেছিলেন তিনি। রেস্তোরাঁ থেকে বাড়ি ফেরবার পথেই দুর্ঘটনার কবলে পড়েন অভিনেত্রী, বলে জানিয়েছে মহারাষ্ট্র পুলিশ। প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনার পর তড়িঘড়ি জখম অভিনেত্রীকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল, তবে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। 

 ইতিমধ্যেই ওই ঘাতক ট্রাক্টরের চালককে আটক করেছে পুলিশ, দায়ের হয়েছে এফআইআর। ভারতীয় দণ্ডবিধি ও মোটর ভেহিক্যালস আইনের ধারায় মামলা রুজু করা হয়েছে ট্র্যাক্টরের চালকের বিরুদ্ধে। 

‘তুজ্যত জীব রঙ্গালা’, ‘দাকখানছা রাজা জ্যোতিবা'-র মতো জনপ্রিয় ধারাবাহিকের অংশ থেকেছেন কল্যাণী। তাঁর মৃত্যুতে শোকের ছায়া মরাঠি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে। 

 

বন্ধ করুন