বাংলা নিউজ > বায়োস্কোপ > Masaba- Satyadeep: দুটি বড় কেক কেটেছেন মাসাবা-সত্যদীপ, মেয়ের বিয়ের পার্টিতে আবেগঘন ভিভ-নীনা

Masaba- Satyadeep: দুটি বড় কেক কেটেছেন মাসাবা-সত্যদীপ, মেয়ের বিয়ের পার্টিতে আবেগঘন ভিভ-নীনা

বিয়ের অনুষ্ঠানে মাসাবা এবং সত্যদীপ

Masaba-Satyadeep: বিয়ের পর দুই পরিবার এবং ঘনিষ্ঠ আত্মীয়, ইন্ডাস্ট্রির বন্ধুদের সঙ্গে পার্টিতে মেতে উঠেছিল নব দম্পতি। মাসাবার বন্ধু এবং পেস্ট্রি শেফ পূজা ধিংরা পার্টির অন্দর থেকে একটি ছবি শেয়ার করেছেন। অনুষ্ঠানে নব দম্পতি দুটি বড় কেক কেটেছেন।

গত ২৭ জানুয়ারি দ্বিতীয়বার বিবাহবন্ধনে আবদ্ধ হন ফ্য়াশন ডিজাইনার মাসাবা গুপ্তা। দীর্ঘ দিনের প্রেমিক সত্যদীপ মিশ্রার সঙ্গে সই-সাবুদ করে বিয়ে সেরেছেন। শুধুমাত্র ঘনিষ্ঠ আত্মীয় এবং বন্ধুবান্ধবদের নিয়েই চুপিসারে বিয়ে সারেন তাঁরা। সবথেকে বড় চমক ছিল, মাসাবার বিয়েতে হাজির ছিলেন তাঁর বাবা তারকা ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটার স্যার ভিভিয়ান রিচার্ড।

বিয়ের পর দুই পরিবার এবং ঘনিষ্ঠ আত্মীয়, ইন্ডাস্ট্রির বন্ধুদের সঙ্গে পার্টিতে মেতে উঠেছিল নব দম্পতি। মাসাবার বন্ধু এবং পেস্ট্রি শেফ পূজা ধিংরা পার্টির অন্দর থেকে একটি ছবি শেয়ার করেছেন। অনুষ্ঠানে নব দম্পতি তেতলা কেক কেটেছেন। সঙ্গে একটি বড় কেকও কেটেছে তাঁরা। মেয়ের বিয়েতে আবেগে ভেসেছেন নীনা গুপ্তা এবং ভিডিয়ান রিচার্ড। বাবা ভিভিয়ানের সঙ্গে অনুষ্ঠানস্থলে পৌঁছোতে দেখা যায় মাসাবাকে।

একটি কালো ফুল-হাতা টপ এবং চেরা নীল ড্র্যাপ করা স্কার্ট পরে দেখা মেলে মাসাবার। ভিভিয়ান গাঢ় ধূসর স্যুট পরে হাজির হয়েছিলেন। সত্যদীপ একটি সাদা শার্ট এবং প্যান্টের সঙ্গে উপরে একটি বেইজ ব্লেজার পরেছিলেন। পার্টিতে প্রবেশের মুখে সাংবাদিকদের মিষ্টিমুখ করান নীনা এবং মাসাবা। আরও পড়ুন: ফাটিয়ে ব্যবসা, চতুর্থ দিনে দেশজুড়ে হাফ সেঞ্চুরি, বিশ্বব্যাপী কত আয় করল ‘পাঠান’

ইনস্টাগ্রাম রিলে মাসাবার বিয়ের পার্টির অন্দরের ঝলক শেয়ার করে পূজা লেখেন, ‘আপনার প্রিয় মানুষদের জন্য কিছু করা সবসময়ই সবচেয়ে কঠিন। মাসাবা গুপ্তা এবং সত্যদীপ মিশ্রাকে অভিনন্দন- আনন্দ, হাসি, খাবার এবং আজীবনের জন্য শুরু আগে এই কেক! তোমাকে ভালোবাসি’।

পার্টিতে মাইক হাতে দেখা মেলে নীনা, ভিভিয়ানের। মেয়ের উদ্দেশ্যে আবেগঘন বার্তা দিয়েছেন তাঁরা। পূজা ভিডিয়োতে কেক তৈরির নেপথ্যের একটি ঝলকও শেয়ার করেছেন।

শুক্রবার সকালে নেটমাধ্যমের পাতায় ছবি পোস্ট করে সত্যদীপের সঙ্গে বিয়ের কথা ঘোষণা করেন মাসাবা। এ দিন নিজস্ব ব্র্যান্ড ‘হাউস অফ মাসাবা’র লেহেঙ্গায় সেজেছেন মাসাবা। সঙ্গে মায়ের গয়না পরেছেন। লেহেঙ্গাটি কাস্টম তৈরি, Rani Core লেহেঙ্গা। অন্যদিকে, সত্যদীপ 'হাউস অফ মাসাবা'র বরফি পিঙ্ক কুর্তা ও পাজামা পরেছিলেন।

২০১৫ সালে পরিচালক মধু মানতেনার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন মাসাবা। কিন্তু সেই বিয়ে টেকেনি। চার বছরের মাথায় ২০১৯ সালে বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন তাঁরা। ডিভোর্সের ৪ বছর পর প্রেমিক সত্যদীপকে বিয়ে করলেন মাসাবা। একাধিক রিপোর্ট অনুযায়ী, ২০২০ সাল থেকে পরস্পরকে ডেট করছেন সত্যদীপ-মাসাবা। সম্পর্কে ছিলেন গত বছরই আনুষ্ঠানিক ঘোষণা সেরেছেন তাঁরা। অবশেষে জীবনের নতুন ইনিংস শুরু করলেন তাঁরা।

 

বায়োস্কোপ খবর

Latest News

পুরো নতুনভাবে শুরু কলেজের ভরতির আবেদন প্রক্রিয়া, কী কী নথি লাগবে? রইল তালিকা ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল 8 ওভার শেষে West Indies-র স্কোর 63/2 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল হার বাঁচিয়ে ইউরোর নকআউটে জার্মানি, সঙ্গী সুইৎজারল্যান্ড,আশা জিইয়ে রাখল হাঙ্গেরিও ১টি পোর্টাল দিয়েই কলেজে অ্যাডমিশন! শুরু হল আবেদন, কীভাবে করতে হবে? রইল পুরো উপায় ইংল্যান্ডকে সেমিতে তুলে বিদায় নিল আমেরিকা, WI vs SA এখন কার্যত কোয়ার্টার ফাইনাল ‘এ আনন্দ চিরন্তন...’ সন্তানদের সঙ্গে কাটানো আনন্দের মুহূর্ত ভাগ করে নিলেন শাহিদ 'অন্তরআত্মার উদযাপন' করে নিউ ইয়র্কের রাস্তায় নিয়ন লুকে সারা

T20 WC 2024

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.