বাংলা নিউজ > বায়োস্কোপ > Masaba Gupta: বাবা ভিভিয়ান, মা নীনা, সৎ বাবা বিবেককে নিয়ে আবেগঘন পোস্ট ইনস্টায়, কী লিখলেন মাসাবা

Masaba Gupta: বাবা ভিভিয়ান, মা নীনা, সৎ বাবা বিবেককে নিয়ে আবেগঘন পোস্ট ইনস্টায়, কী লিখলেন মাসাবা

বিয়ের পর গোটা পরিবারের সঙ্গে মাসাবা গুপ্তা

Masaba Gupta: বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাসাবার মা, অভিনেত্রী নীনা গুপ্তা। হাজির ছিলেন বাবা, ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ক্রিকেটার স্যর ভিভিয়ান রিচার্ডও। তাঁদের নিয়ে কলম ধরার পাশাপাশি ইনস্টাগ্রাম পোস্টে, মাসাবা তাঁর সৎ বাবা চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট বিবেক মেহরা সম্পর্কেও কথা বলেছেন।

দীর্ঘ দিনের প্রেমিক সত্যদীপ মিশ্রর সঙ্গ সই-সাবুদ করে বিয়ে সেরেছেন ফ্যাশন ডিজাইনার-অভিনেত্রী মাসাবা গুপ্ত। এই নিয়ে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছেন ফ্যাশন ডিজাইনার-অভিনেত্রী। একেবারেই সাদামাটা ভাবে সইসাবুদ করে চারহাত এক হয়েছে তাঁদের।

বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাসাবার মা, অভিনেত্রী নীনা গুপ্তা। হাজির ছিলেন বাবা, ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ক্রিকেটার স্যর ভিভিয়ান রিচার্ডও। তাঁদের নিয়ে কলম ধরার পাশাপাশি ইনস্টাগ্রাম পোস্টে মাসাবা তাঁর সৎ বাবা চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট বিবেক মেহরা সম্পর্কেও কথা বলেছেন। আরও পড়ুন: বিয়ের ৮ বছর পর প্রথম সন্তান এল ‘জওয়ান’ পরিচালক অ্যাটলি এবং প্রিয়ার, ছেলে হল না মেয়ে?

ইনস্টাগ্রাম স্টোরিতে প্রথম পোস্টে, মাসাবা মা নীনার হাসতে হাসতে চেয়ারে বসা একটি ছবি পোস্ট করেছেন। ক্রিম এবং সবুজ রঙের শাড়ির সঙ্গে ম্যাচিং ফুল-হাতা ব্লাউজ পরেছিলেন অভিনেত্রী। মাসাবা লিখেছেন, ‘সবচেয়ে মধুর জিনিস। আমাকে সিংহী (সিংহের ইমোজি) হিসেবে গড়ে তোলার জন্য ধন্যবাদ @neena_gupta’।

মাসাবা একটি হলুদ কুর্তা, জ্যাকেট এবং সাদা পাজামার কালো মোজারি পরা বিবেকের একটি ছবিও পোস্ট করেছেন। বিবেক সম্পর্কে মাসাবা লিখেছেন, ‘আপনি আমার মধ্যে যে ভদ্র উদ্যোক্তাকে দেখতে পাচ্ছেন তা সবই এই মানুষটির সৌজন্যে। উদার মনের মানুষ (হলুদ হৃদয় ইমোজি)’।

শেষে ভিভিয়ান রিচার্ডের একটি ছবি শেয়ার করেছেন। তিনি একটি হলুদ এবং ক্রিম শার্টের সঙ্গে ডেনিম প্যান্ট পরেছিলেন। পোস্টের ক্যাপশনে লেখা, ‘চোখ কথা বলে, তিনি কখনও মিথ্যে বললেননি। আমার সাহসী বাবা, একজন ভদ্র মানুষ। আমি কৃতজ্ঞ যে শুধু তোমার আদলের নাক নয়, তোমার মতো চওড়া কাঁধ পেয়েছি, যাতে নিজেকে প্রতিষ্ঠা করতে পারি’।

<p>কৃতজ্ঞতা প্রকাশ মাসাবার</p>

কৃতজ্ঞতা প্রকাশ মাসাবার

গত ২৭ জানুয়ারি দ্বিতীয়বার বিবাহবন্ধনে আবদ্ধ হন ফ্য়াশন ডিজাইনার মাসাবা গুপ্তা। শুধুমাত্র ঘনিষ্ঠ আত্মীয় এবং বন্ধুবান্ধবদের নিয়েই চুপিসারে বিয়ে সারেন তাঁরা। সবথেকে বড় চমক ছিল, মাসাবার বিয়েতে হাজির ছিলেন তাঁর বাবা তারকা ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটার স্যার ভিভিয়ান রিচার্ড। বিয়ের পর দুই পরিবার এবং ঘনিষ্ঠ আত্মীয়, ইন্ডাস্ট্রির বন্ধুদের সঙ্গে পার্টিতে মেতে উঠেছিল নব দম্পতি।

এ দিন সকালে নেটমাধ্যমের পাতায় ছবি পোস্ট করে সত্যদীপের সঙ্গে বিয়ের কথা ঘোষণা করেন মাসাবা। এ দিন নিজস্ব ব্র্যান্ড ‘হাউস অফ মাসাবা’র লেহেঙ্গায় সেজেছেন মাসাবা। সঙ্গে মায়ের গয়না পরেছেন। লেহেঙ্গাটি কাস্টম তৈরি, Rani Core লেহেঙ্গা। অন্যদিকে, সত্যদীপ 'হাউস অফ মাসাবা'র বরফি পিঙ্ক কুর্তা ও পাজামা পরেছিলেন।

২০১৫ সালে পরিচালক মধু মানতেনার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন মাসাবা। কিন্তু সেই বিয়ে টেকেনি। চার বছরের মাথায় ২০১৯ সালে বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন তাঁরা। ডিভোর্সের ৪ বছর পর প্রেমিক সত্যদীপকে বিয়ে করলেন মাসাবা। একাধিক রিপোর্ট অনুযায়ী, ২০২০ সাল থেকে পরস্পরকে ডেট করছেন সত্যদীপ-মাসাবা। সম্পর্কে ছিলেন গত বছরই আনুষ্ঠানিক ঘোষণা সেরেছেন তাঁরা। অবশেষে জীবনের নতুন ইনিংস শুরু করলেন তাঁরা।

বায়োস্কোপ খবর

Latest News

পালটা গালি দেবে তোমরাও… অন্য মেজাজের দ্রাবিড়কে প্রকাশ্যে আনলেন অভিষেক শর্মা এই সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন যিশু? বাবার পরকীয়া চর্চা, মা-কে আগলে সারা সীমান্তে ‘অপারেশন অ্যালার্ট’ জারি, কোটা নিয়ে বাংলাদেশে হিংসায় বাড়তি সতর্ক BSF তিন-চার ওভারের পর… অক্ষরকে নিয়ে সূর্যের পরিকল্পনা ফাঁস হয়ে গেল ক্যামেরায়- ভিডিয়ো সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের 'আমি ওয়ার্ন করছি.. সিকিউরিটি ডাকুন', কেন বললেন SCর প্রধান বিচারপতি! কী ঘটেছে? IPL 2025-এ নয়া ভূমিকায় দেখা যাবে যুবরাজকে? GT-তে যোগ দিতে পারেন প্রাক্তন তারকা? কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.