বাংলা নিউজ > বায়োস্কোপ > নীনা গুপ্তার পুরোনো বিজ্ঞাপনের ভিডিও দেখে মাসাবার মন্তব্য, হাসির রোল নেটদুনিয়ায়!
নীনা গুপ্তা এবং মেয়ে মাসাবা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
নীনা গুপ্তা এবং মেয়ে মাসাবা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

নীনা গুপ্তার পুরোনো বিজ্ঞাপনের ভিডিও দেখে মাসাবার মন্তব্য, হাসির রোল নেটদুনিয়ায়!

  • নীনা গুপ্তার বহু পুরোনো একটি বিজ্ঞাপনের ভিডিও নেটদুনিয়ায় শেয়ার করলেন মেয়ে মাসাবা। ভিডিওতে নীনার ভাবভঙ্গি দেখে বেশ মজাই লাগতে পারে দর্শকদের। ভিডিওর সঙ্গে মাসাবার ক্যাপশন পড়ে হেসে কুটোপাটি নেটদুনিয়া।

মা নীনা গুপ্তার বহু পুরোনো একটি বিজ্ঞাপনের ভিডিও নেটদুনিয়ায় শেয়ার করলেন মেয়ে মাসাবা। একটি সংস্থার প্রেশার কুকারের সেই বিজ্ঞাপনী ভিডিওতে দেখা যাচ্ছে তরুণী নীনা নানারকম অভিব্যক্তি ও ভঙ্গিমার মাধ্যমে সেই প্রেশার কুকারের গুণাগুণ গাইছেন এবং লোভনীয় সব খাবারের পদ পরিবেশন করছেন। এবং নায়িকার গলায় শোনা যাচ্ছে প্রীতি সাগরের গাওয়া জিঙ্গলস। ভিডিওতে পুরোপুরি আটপৌরে লুকে দেখা যাচ্ছে নীনাকে। শাড়ির সঙ্গে মানানসই ব্লাউজ, কপালে বিন্দির সঙ্গে উঁকি মারছে খোঁপায় বাঁধা ফুল। এবং উল্লেখ্য, ভিডিওতে নীনার ভাবভঙ্গি দেখে বেশ মজাই লাগতে পারে দর্শকদের।

ভিডিওর সঙ্গে ক্যাপশনে মায়ের উদ্দেশে মাসাবা লিখেছেন, 'পরেরবার আমার খেতে বসার আগে তোমার থেকে ঠিক এরকমই পারফর্মেন্স আশা করছি কিন্তু!' বলাই বাহুল্য, মাসাবার করা এই মজাদার ক্যাপশন বেশ মনেই ধরেছে নেটিজেনদের। ভিডিওর কমেন্ট বক্সে প্রযোজক অশ্বিনী ইয়ার্দি কথায় জানা গেল এই জিঙ্গলটি সেই সময় বেশ জনপ্রিয় হয়েছিল। তিনি নিজেও মাঝেমধ্যেই এই জিঙ্গলটি গুনগুন করে গাইতেন। এরপর বহু ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের তরফে নীনার উদ্দেশে সপ্রশংসমূলক কমেন্টই ভেসে এসেছে। কারও কারও কমেন্টে উঠে নীনার আত্মজীবনী পড়ে তাঁদের ভালোলাগার কথা।

প্রসঙ্গত, কিছুদিন আগেই প্রকাশিত হয়েছে নীনার আত্মজীবনী 'সচ কহু তো'. এই বর্ষীয়ান বলি-অভিনেত্রী জানিয়েছেন তাঁর জীবনের প্রায় সব সত্যি ঘটনা এবং অভিজ্ঞতাই 'খুল্লাম খুল্লা' এই বইতে প্রকাশ পেয়েছে। বইটির অনুষ্ঠান লঞ্চে করিনা কাপুরকে নীনা জানিয়েছিলেন, এতদিনের জমা করা সব কথা তিনি এই বইয়ে ঝেড়ে ফেলতে পেরে অনেকটাই হালকা লাগছে তাঁরা। বক্তব্য শেষে যোগ করেছিলেন,' যদি এই বই পড়ার পর একজন পাঠকও আমার করা ভুল নিজের জীবনে না করে বসেন, তাহলেই আমার পরিশ্রম সার্থক।'

 

বন্ধ করুন