বাংলা নিউজ > বায়োস্কোপ > মা নীনা গুপ্তার জন্মদিনে নজর কাড়লো মাসাবার শুভেচ্ছা!
নীনার সঙ্গে মাসাবা। ছবি সৌজন্যে - টুইটার
নীনার সঙ্গে মাসাবা। ছবি সৌজন্যে - টুইটার

মা নীনা গুপ্তার জন্মদিনে নজর কাড়লো মাসাবার শুভেচ্ছা!

  • সদ্য নিজের ৬২তম জন্মদিন উদযাপন করলেন নীনা গুপ্তা। নেটদুনিয়া থেকে বর্ষীয়ান অভিনেত্রীর উদ্দেশে ভেসে এসেছে অসংখ্য শুভেচ্ছাবার্তা। কিন্তু সবাইকে ছাপিয়ে নজর কেড়েছে অভিনেত্রীর মেয়ে মাসাবার শুভেচ্ছাবার্তা।

বিভিন্ন ছবিতে অভিনয় এবং সাক্ষাৎকার দেখলেই দিব্যি টের পাওয়া যায় সেকথা। 'বার্থডে গার্ল' নিজেও দাবি করেন তরুণী হিসেবে তাঁর মনের বয়স আটকে থাকার কথা। জন্মদিনে নেটদুনিয়া থেকে বর্ষীয়ান অভিনেত্রীর উদ্দেশে ভেসে এসেছে অসংখ্য শুভেচ্ছাবার্তা। ইন্ডাস্ট্রির সতীর্থরাও রয়েছেন এই তালিকায়। কিন্তু সবাইকে ছাপিয়ে নজর কেড়েছে অভিনেত্রীর মেয়ে মাসাবার শুভেচ্ছাবার্তা।

কিংবদন্তি ক্যারিবিয়ান ক্রিকেটার স্যার ভিভিয়ান রিচার্ডস এবং নীনা গুপ্তার সন্তান মাসাবা। যদিও তাঁরা কোনওদিনও বিয়ের বন্ধনে আবদ্ধ হননি। ছোট থেকেই একা হাতে মাসাবাকে বড় করেছেন নীনা। জীবন যেমন বেঁচেছেন নিজের শর্তে, মাসাবাকেও সেই শিক্ষা দিয়েছেন তিনি। তাই খুব স্বাভাবিকভাবেই মাকে ছোট থেকে সেভাবেই চিনেছেন মাসাবা। মাকে জানানো শুভেচ্ছায় স্পষ্ট ফুটে উঠেছে সেই সাহসী,'একলা চলো রে'মনোভাব।

ইনস্টাগ্রামের দেওয়ালে মায়ের একটি দুস্টু মিষ্টি ছবি পোস্ট করেছেন মাসাবা। সঙ্গে নীনা গুপ্তাকে জন্মদিনের শুভেচ্ছাবার্তা জানিয়ে তিনি লিখেছেন, 'বয়সের পাশাপাশি যে পাত্তা দেয় না আশেপাশের মানুষজন তাঁর বিষয়ে কী চিন্তাভাবনা করলো।নিয়ম ভাঙতে পছন্দ করেন। এবং ভালোবাসেন চুটিয়ে মজা করতেও!'

আপাতত উত্তরাখন্ডের মুক্তেশ্বরে স্বামী বিবেক মেহেরার সঙ্গে থাকছেন নীনা। বিয়ের দীর্ঘ বছর পর এই প্রথম যে এভাবে 'স্বামী স্ত্রী'-এর মতো তাঁদের একসঙ্গে থাকার সুযোগ হয়েছে লকডাউনে, সেকথা এক সাক্ষাৎকারে নিজেই জানিয়েছিলেন নীনা।তাঁদের সঙ্গে সেখানে রয়েছেন মেয়ে মাসাবা ও তাঁর প্রেমিকও। ‘সর্দার কা গ্র্যান্ড সন’-এ শেষবার নীনার অভিনয় দেখেছেন দর্শক। শোনা যাচ্ছে, অমিতাভ বচ্চনের সঙ্গে ‘গুডবাই’ নামের একটি ছবি রয়েছে নীনার হাতে। উল্লেখ্য, আগামী কিছুদিনের মধ্যেই প্রকাশিত হতে চলেছে নীনার আত্মজীবনী ‘সচ কহু তো’।

 

বন্ধ করুন