বাংলা নিউজ > বায়োস্কোপ > মাসাবা মাসাবা সিজন ২: ‘রাজা’ হতে চান মাসাবা! মেয়ের চিন্তায় কপালে ভাঁজ নীনার
প্রকাশ্যে ‘মাসাবা মাসাবা সিজন-২’এর ট্রেলার

মাসাবা মাসাবা সিজন ২: ‘রাজা’ হতে চান মাসাবা! মেয়ের চিন্তায় কপালে ভাঁজ নীনার

  • কেরিয়ার আর ব্যক্তিগত জীবনের ভারসাম্য নিয়ে টালমাটাল মাসাব গুপ্তা! শেষ পর্যন্ত কী হবে? সব প্রশ্নের উত্তর মিলবে ‘মাসাবা মাসাবা সিজন-২’য়ে।

ফের একসঙ্গে মা-মেয়ের জুটি। পর্দায় ফিরছে ‘মাসাবা মাসাবা সিজন-২’। অতীতের জনপ্রিয় একটি শোকে আবার নতুন মোড়কে পরিবেশন করবেন নীনা গুপ্তা এবং মাসাবা গুপ্তা। এই পর্বে মাসাবাকে ফ্যাশন জগতে আধিপত্য বিস্তারে প্রস্তুতি নিতে দেখা যাবে। প্রচলিত ভাবধারাকে তুড়ি মেরে উড়িয়ে এই সিজেনে আরও নতুন চমক রেখেছেন মা-মেয়ে।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে ‘মাসাবা মাসাবা সিজন-২’এর ট্রেলার। মেয়ে কর্মজীবনে মনোযোগী। অথচ মা নীনার সমস্ত মনোযোগ মেয়ে কার সঙ্গে দেখা করে, কোথায় যায়, তাঁর কতজন প্রেমিক রয়েছে। তিনি চান, মেয়ে জীবনে একটু ভারসাম্য আনুক। প্রেম, কর্মজীবন এবং নিজের জীবনের মধ্যে ভারসাম্য কি বজায় রাখতে পারবেন মাসাবা! নাকি বিভ্রান্তি, আফসোস, উদ্বেগ ও প্রতিযোগিতায় আরও অসহায় হয়ে পড়বেন তিনি? উত্তর মিলবে ‘মাসাবা মাসাবা সিজন-২’য়ে।

দেখুন ট্রেলার-

এ বার 'মাসাবা মাসাবা সিজন-২'এ নীনা গুপ্তা ছাড়াও মাসাবা, সোশ্যাল মিডিয়া স্টার কুশা কপিলাও রয়েছেন। টিভি জগতের বিখ্যাত মুখ রাম কুমার, আরমান কেরা, করিমা বাইরি এবং বরখা সিং সহ আরও অনেকে রয়েছেন এই সিরিজে। সিরিজের পরিচালনায় সোনম নায়ার্ড। প্রযোজনায় ভিনিয়ার্ড ফিল্মস। ২৯ জুলাই, নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘মাসাবা মাসাবা সিজন-২’।

বন্ধ করুন