বাংলা নিউজ > বায়োস্কোপ > মানসিক স্বাস্থ্য বিপর্যস্ত, মাস্টারশেফ অস্ট্রেলিয়া থেকে সরে দাঁড়ল প্রতিযোগী!
ব্রেন্ট ড্রাপের 
ব্রেন্ট ড্রাপের 

মানসিক স্বাস্থ্য বিপর্যস্ত, মাস্টারশেফ অস্ট্রেলিয়া থেকে সরে দাঁড়ল প্রতিযোগী!

  • মাস্টারশেফ অস্ট্রেলিয়ার সেরার খেতাবের অন্যতম দাবিদার ব্রেন্ট ড্রাপের আচমকাই শো থেকে সরে দাঁড়ালেন! 

মানসিক স্বাস্থ্য বর্তমান যুগে এমন একটা বিষয় হয়ে দাঁড়িয়েছে তা নিয়ে যতই আলোচনা করা হোক, কম পড়বে। করোনাকালে মানসিক স্বাস্থ্য আরও গুরুত্বপূর্ণ বিষয় হয়ে দাঁড়িয়েছে। মানসিক স্বাস্থ্য নিয়ে খোলামেখা আলোচনা এখনও অনেক পরিবারেই ট্যাবু হিসাবে গণ্য হয়। তবুও সেই ছুতমার্গ দূরে ঠেলে রেখে এখন বহু মানুষই বিশেষজ্ঞের পরামর্শ নিচ্ছেন। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্য মাস্টারশেফ অস্ট্রেলিয়ার প্রতিযোগী ব্রেন্ট ড্রাপের-কে ঘিরে। শো জেতার অন্যতম এই দাবিদার সম্প্রতি চমকে দিয়েছেন শো ছেড়ে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত ঘোষণা করে। ব্রেন্টের এই সিদ্ধান্ত হতবাক শুধু দর্শক বা সহ-প্রতিযোগিরাই নন, শো-এর তিন বিচারকও। তবে ব্রেন্টের সিদ্ধান্তকে সম্মান জানিয়েছেন সকলেই, মানসিক স্বাস্থ্য বিপর্যস্ত এই কারণেই শো থেকে মাঝপথে সরে দাঁড়ালেন ব্রেন্ট। 

ইনস্টাগ্রাম পোস্টে নিজের সিদ্ধান্তের কথা জানান এই প্রতিযোগী। ড্রাপের একটি ছবি শেয়ার করে লেখেন, এটাই সেই মুহূর্ত যখন আমি হাত তুলে সাহায্য চাইলাম। এটাই সেই মুহূর্ত যা আমি ভুলব না, এবং এটাই সেই মুহূর্ত যাকে নিয়ে আমি গর্বিত। এটাই সেই মুহূর্ত যখন আমি নিজের মানসিক স্বাস্থ্যকে অন্য সবকিছুর উপরে রাখলাম'। 

এবিসি নিউজের প্রতিবেদন অনুসারে. গত রবিবার এই এপিসোড সম্প্রচারিত হলেও মাস কয়েক আগেই এই এপিসোডের শ্যুটিং হয়েছে। ড্রেপার শো-এর এক বিচারক জোক জোনফ্রেল্লিওকে জানান, এই শো-তে আর রান্না করা তাঁর পক্ষে অসম্ভব, কারণ বিপন্ন মানসিক স্বাস্থ্য নিয়ে এই শো-এর অংশ হলে শুধু নিজের সঙ্গে নয় দর্শকদের সঙ্গেও সঠিক ন্যায়বিচার করতে পারবেন না তিনি। 

বন্ধ করুন