বাংলা নিউজ > বায়োস্কোপ > MasterChef India new challenge: বাঙালি খাবারে ফ্রান্সের ছোঁয়া! মাস্টারশেফের অভিনব চ্যালেঞ্জে কী বানালেন দ্যুতি?

MasterChef India new challenge: বাঙালি খাবারে ফ্রান্সের ছোঁয়া! মাস্টারশেফের অভিনব চ্যালেঞ্জে কী বানালেন দ্যুতি?

মাস্টারশেফের অভিনব চ্যালেঞ্জে কী বানালেন দ্যুতি?

MasterChef India new challenge: মাস্টারশেফে প্রতিযোগীরা পেলেন নতুন চ্যালেঞ্জ। ইমিউনিটি পিন জেতার জন্য বানাতে হবে এক অভিনব খাবার! কী সেটা? আর এই ইমিউনিটি পিনের কাজই বা কী দেখুন!

মাস্টারশেফ ইন্ডিয়ায় প্রতিযোগীরা পেলেন নতুন চ্যালেঞ্জ। তাঁদের লক্ষ্য এবার ইমিউনিটি পিন। কিন্তু সেটা পাওয়ার জন্য তাঁদের তৈরি করতে হবে একটি বিশেষ ধরনের পদ। কী সেটা? এখানেই লুকিয়ে আছে টুইস্ট।

সোনি টিভির তরফে সোমবার, ১৬ জানুয়ারি একটি প্রোমো ভিডিয়ো পোস্ট করা হয় ইনস্টাগ্রামে। সেখানে বিচারক রণবীর ব্রারকে একটি বিশেষ জিনিস নিয়ে কথা বলতে দেখা যায়। কী নিয়ে কথা বলেন তিনি? এই শোয়ের ব্রহ্মাস্ত্র, ইমিউনিটি পিন। এই পিনের কাজ কী? এটি যিনি বা যাঁরা জিতবেন তাঁদেরকে আগামী যে কোনও চ্যালেঞ্জ থেকে বাঁচাবে। অর্থাৎ তিনি বা তাঁরা সোজাসুজি সেমি ফাইনালে চলে যেতে পারবেন। কিন্তু এই ইমিউনিটি পিন পাওয়া মোটেই মুখের কথা নয়।

এই ইমিউনিটি পিন পাওয়ার জন্য প্রতিযোগীদের মুখোমুখি হতে হবে একটি চ্যালেঞ্জের। প্রোমো ভিডিয়োতে দেখা যায় যে প্রতিযোগী যে রাজ্যের তাঁকে সেখানকার একই খাবারের সঙ্গে উল্লিখিত একটি দেশের খাবার মিলিয়ে নতুন কিছু বানাতে হবে। বা সেই দেশের একটি খাবারকে নিজের রাজ্যের ছোঁয়া দিতে হবে! এখানে উত্তর প্রদেশের সঙ্গে মালেশিয়া, ফ্রান্সের সঙ্গে পশ্চিমবঙ্গ, আমেরিকা যুক্তরাষ্ট্রের সঙ্গে মহারাষ্ট্র, ইত্যাদিকে মেলাতে হবে খাবারের মাধ্যমে। এবার এই প্রতিযোগিতায় যাঁর খাবার যত ভালো হবে সেই পেয়ে যাবে এই ইমিউনিটি পিন।

প্রোমো ভিডিয়োতে দেখা যায় এক প্রতিযোগী অ্যাপেল পাইকে পুরানপুরীর স্বাদ দিতে চাইছেন। কিন্তু শেষ পর্যন্ত কে বা কারা এই পিন জিতবেন? সেটা দেখা যাবে আজ রাতের পর্বে।

চ্যানেলের তরফে এই প্রোমো ভিডিয়ো পোস্ট করে লেখা হয়, 'ইমিউনিটি পিন পাওয়ার জন্য হোমকুকদের দেওয়া হল এক অভিনব চ্যালেঞ্জ। এবার মাস্টারশেফের এই ব্রহ্মাস্ত্র কে জিতবেন?'

এই রিয়েলিটি শো সোমবার থেকে শুক্রবার পর্যন্ত রাত ৯টা সম্প্রচারিত হয় সোনি টিভিতে। এখানে এবার বিচারক হিসেবে রয়েছে রণবীর ব্রার, গরিমা আরোরা এবং বিকাশ খান্না।

বায়োস্কোপ খবর

Latest News

'আমার মতো নিতম্ব কখনও দেখেনি', অন্যদের চেয়ে তাঁর পশ্চাদদেশ উত্তেজক, মত নোরার হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ সাত বার ভিটে ছাড়া করেছে গঙ্গা, তবুও দিনবদলের স্বপ্ন দেখেন তৌফিকরা তৃণমূল কংগ্রেস বিধায়ক হামিদুল রহমানকে শোকজ, নির্বাচন কমিশন জবাব তলব করল মুখ্যমন্ত্রীর বীরভূমের সভায় লাভবান কাজল শেখ, ভোট–পর্বের আগে আবার কোর কমিটিতে পর্দার ‘রাম’কে দেখে হাত তুলে ‘জয়শ্রীরাম’ বলতেই পকেট থেকে ৩৬ হাজার হাপিশ ব্যক্তির 'নেচে-নেচে মঞ্চে কথা বলেন, উনি এতই অশিক্ষিত…', SSC নিয়ে মমতাকে আক্রমণ অভিজিতের সৌরভ অতীত, 'নতুন শুরু' অনিন্দিতার, শুভেচ্ছা এল প্রাক্তন স্বামী গৌরবের তরফে! রায়গঞ্জে দেবের সামনে চেয়ার ছোঁড়াছুড়ি চলল, কেন এমন ঘটল?‌ সামলালেন নেতা

Latest IPL News

হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.