বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মথুর’ বাবাজীবনের চ্যালেঞ্জের মুখে পড়ে মাটিতে লুটোপুটি খেয়েও ডাহা ফেল রানিমা
টাং টুইসটার চ্যালেঞ্জে ফেল করলেন রানিমা
টাং টুইসটার চ্যালেঞ্জে ফেল করলেন রানিমা

‘মথুর’ বাবাজীবনের চ্যালেঞ্জের মুখে পড়ে মাটিতে লুটোপুটি খেয়েও ডাহা ফেল রানিমা

  • গৌরবের টাং টুইস্টার চ্যালেঞ্জের মুখে পড়ে কিছুতেই বাক্য সম্পূর্ন করতে পারলেন না দিতিপ্রিয়া।

রানিমা দিতিপ্রিয়া রায়ের সঙ্গে তাঁর জামাই মথুরামোহনের বিশেষ বন্ডিংয়ের কথা অনেকের কাছে অজানা নয়। অফস্ক্রিনে একদম দাদা-বোনের সম্পর্ক দুজনে, খুনসুটি আর দুষ্টুমি হামেশাই চলে দিতিপ্রিয়া আর তাঁর প্রিয় গোগোর। অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়কে এই নামেই ডাকেন দিতিপ্রিয়া। 

আসলে দীর্ঘদিন ধরে কাজের সূত্রেই এতটা গভীর বন্ডিং দুজনের। ‘আমরা ধারাবাহিক দুর্গা (২০০৮)-তে একসঙ্গে কাজ করেছিলেন দুজনে। সে প্রায় ১৩ বছর আগের কথা। এরপর থেকেই অভিন্ন হৃদয় বন্ধু তাঁরা। ‘করুণাময়ী রাণী রাসমণি’র সেটে শ্যুটিংয়ের ফাঁকে ঠিক কেমন মস্তি করে থাকেন তাঁরা, সম্প্রতি তার প্রমাণ মিলল। শুক্রবার ইনস্টাগ্রাম স্টোরিতে গৌরব একগুচ্ছ ভিডিয়ো পোস্ট করেন। সেখানে প্রিয় রানিমাকে টাং টুইসটার (tongue twister) চ্যালেঞ্জ ছুঁড়ে দেন গৌরব। 

'লীনা নিল নীলা, লীলা নিল না', এই বাক্যটি দ্রুত উচ্চারণ করার চ্যালেঞ্জ জামাই মথুরামোহন দিয়েছিল রানিমাকে। কিন্তু কিছুতেই এই বাক্যটি না থেমে, আটকে কিংবা জড়িয়ে উচ্চারণ করে উঠতে পারলেন না দিতিপ্রিয়া। যদিও রাঘবেন্দ্র অর্থাত্ অভিনেতা অমিতাভ দাস সেই কাজটি সহজেই করে দেখিয়েছেন।

এই টাং টুইসটার (tongue twister) আসলে কী?  একই অক্ষর দিয়ে শুরু চার পাঁচটা শব্দ পাশাপাশি বসিয়ে এমন এক বাক্য এতে তৈরি হয়, যা তাড়াতাড়ি উচ্চারণ করতে গেলে কথা জড়িয়ে যা, এবং সেটাই টাং টুইসটারের মজা। 

নিজের করুণ অবস্থা থেকে করুণাময়ী রানিমা গৌরবের এই ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে লেখেন, ‘আমি শেষ’। অন্য ভিডিয়ো শেয়ার করে, দুঃখের ইমোজি যোগ করেন দিতিপ্রিয়া। 

ডাহা ফেল করলেন রানিমা
ডাহা ফেল করলেন রানিমা

সরস্বতী পুজো উপলক্ষ্যে দিন কয়েক আগেই রানিমার বাড়িতে জমায়েত হয়েছিল গোটা রাসমণি পরিবারের। সেখানে চুটিয়ে এনজয় করেছেন সকলে।

টিআরপি তালিকাতেও দারুণ ফল করেছে ধারাবাহিক। এই সপ্তাহেও টিআরপি তালিকায় চার নম্বরে জায়গা করে নিয়েছে ‘করুণাময়ী রাণী রাসমণি’। 

বন্ধ করুন