বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘নুসরত আমার সাথেই আছে’, বাংলাদেশের হিরো আলমের দাবিতে চমকে উঠেছেন নেটিজেনরা!
হিরো আলম। (ছবি-ফেসবুক)
হিরো আলম। (ছবি-ফেসবুক)

‘নুসরত আমার সাথেই আছে’, বাংলাদেশের হিরো আলমের দাবিতে চমকে উঠেছেন নেটিজেনরা!

  • কিছুই বুঝতে পারছেন না নিশ্চয়ই। চলুন জেনে নেই আসল খবর!

নুসরত জাহান বর্তমানে সবচেয়ে চর্চিত নামের মধ্যে একটা। মাতৃত্বের খবর দিয়ে বেশ বড় একটা চমক দিয়েছিলেন। ঠিক তারপরেই আবার বলে বসলেন স্বামী নিখিলের সঙ্গে তুরস্কে হওয়া বিয়ে বারতে বৈধ নয়! আমরা সহবাস করতাম। এখন শোনা যাচ্ছে, প্রেমিক যশ দাশগুপ্তের সন্তানেরই মা তিনি। এই অবস্থায় বাংলাদেশের ইউটিউবার ও অভিনেতা হিরো আলমের এই কথা শুনে মনে হতেই পারে, নুসরত জাহান প্রসঙ্গেই হয়তো তিনি এমনটা বলছেন। যদিও তা নয়। চলুন দেখে নেই, কার ব্যাপারে একথা বললেন হিরো আলম।

সম্প্রতি বাংলাদেশের তারকা হিরো আলম এবং তাঁর স্ত্রী নুসরতের মনোমালিন্যের খবর সামনে এসেছিল। বেশ কিছু ইউটিউবার জানিয়েছিলেন হিরো আলম-কে ছেড়ে নুসরত চলে গিয়েছেন 'চিকন আলি'-র কাছে। তবে, এবার স্ত্রী নুসরতের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন হিরো আলম। সামাজিক মাধ্যমে জানালেন ভিতরের খবর। 

শনিবার ফেসবুকে একটি পোস্টে করে তিনি লেখেন, 'কিছু ভুয়ো পেজ এবং ইউটিউব আছে যাদের খেয়ে কোনো কাজ নেই বাজে কিছু গুজব রটাচ্ছে আমার নুসরত নাকি আমাকে ছেড়ে চিকন আলীর সাথে পালিয়ে গেছে! এটা সম্পূর্ণ মিথ্যা। কেউ গুজবে কান দেবেন না। আমরা অনেক সুখে শান্তিতে সংসার করছি। তাই অনেকের সহ্য হচ্ছে না। আজেবাজে নিউজ করছে। ইউটিউব পেজে ভিউ বাড়ানোর জন্য, ইনকাম করার জন্য আমাদের নাম ভাঙিয়ে খাচ্ছে, ভিডিও বানাচ্ছে। আমরা একসঙ্গে আছি, সংসার করছি। সবাই দোয়া করবেন আমাদের দাম্পত্য জীবন যেন সুখের হয়!'

প্রসঙ্গত, কিছুদিন আগেই ফেসবুকের পক্ষ থেকে তাঁর পেজ-কে ভেরিফায়েড তকমা দেওয়া হয়েছে। সোশ্যাল মিডিয়ায় একথা নিজেই জানিয়েছেন তিনি। লিখেছিলেন, 'সবাইকে শুভ সকাল। আজকের সকালটা খুব ভালো। আজ আমার পেজটা ভেরিফায়েড হয়েছে শুধু আপনাদের ভালোবাসার কারণে।' এবার থেকে ভুয়ো হিরো আলমদের ভিড়ে আপনাদের হারিয়ে যেতে হবে না। খুব সহজেই চিনে নিতে পারবেন। বেশ কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় হিরো আলম। ‘বাবু খাইসো’ নামের একটি ভিডিয়ো দিয়ে তাঁর আত্মপ্রকাশ। তাঁকে নিয়ে অনেক নোংরা মনতব্য হলেও, নেগেটিভ পাবলিসিটির জেরেই নিজের নাম করেছেন। তাই তো, শুধু বাংলাদেশের নয়, ভারতের মানুষও খবর রাখে তাঁর।

বন্ধ করুন