বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘নিউ লুক’এর ছবি পোস্ট মীনাক্ষী শেষাদ্রির,মিঠুনের ‘মীনা’র স্মৃতিতে ডুবল নেটপাড়া
নিজের নয়া হেয়ারকাটের ছবি পোস্ট করলেন মীনাক্ষী শেষাদ্রি।

‘নিউ লুক’এর ছবি পোস্ট মীনাক্ষী শেষাদ্রির,মিঠুনের ‘মীনা’র স্মৃতিতে ডুবল নেটপাড়া

  • আশির দশকে শ্রীদেবী-মাধুরীর রাজত্বেও বলিউড কাঁপিয়েছিলেন মীনাক্ষী শেষাদ্রি।

আশির দশকে শ্রীদেবী-মাধুরীর রাজত্বেও বলিউড কাঁপিয়েছিলেন মীনাক্ষী শেষাদ্রি। তবে বহু বছর ধরে তিনি বিনোদন জগতের সীমানার বাইরে রয়েছেন। তবে নেটমাধ্যমে বেশ সক্রিয় তিনি। মাঝেমধ্যেই নিজের বিষয়ে তাঁর ফ্যানদের আপডেট করে থাকেন এই বর্ষীয়ান বলি-অভিনেত্রী। সম্প্রতি, নিজের নয়া হেয়ারকাটের ছবি নেটমাধ্যমে পোস্ট করেছেন তিনি। আর সেই ছবি দেখে তাঁকে তারিফ ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

টুইটারে পোস্ট করা মীনাক্ষীর ওই ছবিতে দেখা যাচ্ছে চুল বেশ ছোট করেই কেটে ফেলেছেন তিনি। অভিনেত্রীর চোখে থাকা স্টাইলিশ চশমাও নজর এড়ায়নি নেটপাড়ার বাসিন্দাদের। ছবির ক্যাপশনে 'ঘায়েল' এর নায়িকা জুড়েছেন 'নিউ লুক' কথাটি। মীনাক্ষীর এই ছবিতেই মজেছে নেটপাড়া। কেউ বলছেন এখনও এই বর্ষীয়ান অভিনেত্রীকে দারুণ ঝলমলে দেখতে লাগছে আবার কেউ বা তাঁর সুচারু ব্যক্তিত্বের প্রশংসা করছেন। 

তবে নজর কেড়েছে এক ফ্যানের কমেন্ট, যিনি মীনাক্ষীর এই লুকের সঙ্গে তাঁর অভিনীত বহু পুরনো ছবি 'আঁধি তুফান'-এ যে শর্ট হেয়ারকাট লুক ছিল, তার তুলনা করেছেন। এমনকি, ওই ছবিতে মীনাক্ষীর সেই লুকেরও ছবি পোস্ট করেছেন ওই নেটপাড়ার নাগরিক। ১৯৮৫ সালে মুক্তি পাওয়া 'আঁধি তুফান' ছবিতে মীনাক্ষী ছাড়াও ছিলেন মিঠুন চক্রবর্তী, শত্রুঘ্ন সিনহা, হেমা মালিনী, শশী কাপুর এবং ড্যানি ড্যানজংপা।

গত বছর টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে মীনাক্ষী জানিয়েছিলেন প্রায় ২৭ বছর তিনি বলিউডের থেকে দূরে। তবে এবার ফের কামব্যাক করতে চাইছেন তিনি। প্রসঙ্গত, 'ঘায়েল', 'ঘাতক', 'হিরো', 'শাহেনশাহ', 'দামিনী'-র মতো বহু সুপারহিট ছবি রয়েছে মীনাক্ষী শেষাদ্রির ঝুলিতে।

বন্ধ করুন