বাংলা নিউজ > বায়োস্কোপ > Cannes 2024: Cannes-এর সাজে দেশি ফ্যাশনের ছোঁয়া! সাদা পোশাকের মায়ায় নজর কাড়লেন বঙ্গতনয়া অনসূয়া, কী পরেছিলেন ওমারা?

Cannes 2024: Cannes-এর সাজে দেশি ফ্যাশনের ছোঁয়া! সাদা পোশাকের মায়ায় নজর কাড়লেন বঙ্গতনয়া অনসূয়া, কী পরেছিলেন ওমারা?

অনসূয়া সেনগুপ্ত এবং ওমারা শেঠি

Cannes 2024: এই সপ্তাহে কান ফিল্ম ফেস্টিভ্যালে ওয়ার্ল্ড প্রিমিয়ার ছিল দ্য শেমলেস-এর কাস্টের। 

কান ফিল্ম ফেস্টিভ্যালের আন সার্টেন রিগার্ড বিভাগে বুলগেরিয়ান-আমেরিকান চলচ্চিত্র নির্মাতা কনস্ট্যান্টিন বোজানোভের দ্য শ্যামলেস-এর ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়,যেখানে অভিনয় করেছেন দুই নবাগত অনসূয়া সেনগুপ্ত এবং ওমারা শেঠি। কানে,এই দুই অভিনেত্রী রেড কার্পেটে হাঁটেন এবং ছবির ফটোকল সেশনেও উপস্থিত ছিলেন।

অনসূয়া এর আগে অঞ্জন দত্তের ম্যাডলি বাঙ্গালি (২০০৯)তে অভিনয় করেছেন, এছাড়াও সঞ্জীব শর্মার সাত উচাক্কি (২০১৬)এবং সৃজিত মুখার্জির রে (২০২১)এর মতো চলচ্চিত্রে ডিজাইনার হিসাবে কাজ করেছেন। অপরদিকে ওমারা ক্যাটরিনা কাইফ-অভিনীত ফোন ভূত (২০২২)এ অভিনয় করে প্রশংসিত হন।

আরও পড়ুন: (লাক্ষাদ্বীপের সাদা বালিতে মাখামাখি রুকমার, ঘুরতে কেমন খরচ হবে জনপ্রতি?)

উৎসবের ওয়েবসাইট অনুসারে,দ্য শেমলেস-এর অফিশিয়াল লগলাইনে লেখা,‘রাতে,রেণুকা দিল্লির পতিতালয় থেকে একজন পুলিশ সদস্যকে ছুরি দিয়ে হত্যা করে পালিয়ে যায়। তিনি উত্তর ভারতে যৌনকর্মীদের একটি সম্প্রদায়ে আশ্রয় নেন,যেখানে তিনি দেবিকার সাথে দেখা করেন।পতিতাবৃত্তি করা একটি অল্পবয়সী মেয়ে। তাদের প্রেম নিষিদ্ধভাবে বিকশিত হয়। একসাথে,তারা আইনের হাত থেকে বাঁচতে এবং তাদের স্বাধীনতার পথ তৈরি করার জন্য একটি বিপদজনক যাত্রা শুরু করে।’ রেণুকা চরিত্রে অভিনয় করেছেন অনসূয়া সেনগুপ্ত ও দেবিকা চরিত্রে অভিনয় করেছেন ওমরা।

রেড কার্পেটের জন্য,ওমারা লুই ভিটনের একটি অপূর্ব রূপালী গাউন বেছে নিয়েছেন যা টিম আপ করেছেন চোপার্ড জুয়েলসের সাথে। অপরদিকে,অনসূয়া কলকাতার ডিজাইনার লেবেল বোবোর একটি কালো এবং লাল প্রিন্ট করা পোশাক বেছে নেন। ফটোকলের জন্য,অনসূয়া অর্জুন সালুজার ডিজাইন করা সিলভার ড্রেস পরেছিলেন। ওমারা পরেছিলেন সাদা পোশাক ।

আরও পড়ুন: (সাজে ভরপুর ৯০ দশকের ছোঁয়া, সোনালি পোশাকে Cannes- এর মঞ্চ উজ্জ্বল করলেন শোভিতা, কী বলছে মুগ্ধ নেটপাড়া?)

‘The Shameless Photocall,১৭.০৫.২০২৪-এমন একটি দিন যা আমি কখনও ভুলব না। ধন্যবাদ@festivaldecannes!"অনসূয়া তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে লিখেছেন।

কানে ভারতবর্ষকে প্রতিনিধিত্ব করা কতটা এক্সাইটিং তা জানতে চাওয়া হলে তিনি বলেন,‘এটি অবশ্যই একটি বিশাল সম্মান,যে নিজের কাজের জন্য স্বীকৃতি পাওয়া। আমি লাইন আপের অন্যান্য চলচ্চিত্রের স্ক্রিনিংয়ে অংশ নিতে এবং এই বছর কানে প্রবেশকারী অন্যান্য ভারতীয় মহিলাদের সাথে দেখা করতে খুব,খুব উত্তেজিত,সে শাহানা গোস্বামী,সন্ধ্যা সুরি বা পায়েল কাপাডিয়াই যেই হোক না কেন।’

সন্ধ্যা সুরির সন্তোষ,শাহানা গোস্বামী অভিনীত আন সার্টেন রিগার্ডে এবং পায়েল কাপাডিয়ার অল উই ইমাজিন অ্যাজ লাইট প্রতিযোগিতায় আরও দুটি ভারতীয় ছবি যা আগামী দিনে কানে প্রিমিয়ার হতে চলেছে৷

বায়োস্কোপ খবর

Latest News

পরপর দু'দিন সোনার দাম বৃদ্ধির পর আজ স্বস্তি, কলকাতায় আজ হলুদ ধাতুর দর কত? রিল বানানোর নেশায় হাতির একেবারে কাছাকাছি চলে গিয়েছিল যুবক, তারপর যা ঘটল... Navel Care: এইভাবে তেল দিন নাভিতে, শরীরে ম্যাজিক ঘটবে আজ জুনের দুর্গাষ্টমীতে ভাগ্য খুলছে বহু রাশির! ইচ্ছাপূরণ, বিদেশযাত্রায় লাকি কারা? ‘অহংকারী হয়ে উঠেছিল, ২৪১-এ থামিয়ে দিয়েছেন রাম!’ মত আরএসএস নেতা ইন্দ্রেশ কুমারের জিতেও শান্তি নেই, গদ্দারদের নিয়ে তৃণমূলের অন্দরে ক্ষোভ জেলায় জেলায় কাটবে শনির ফাঁড়া! অবশেষে ঝড়-বৃষ্টি হবে কলকাতায়, কবে থেকে পারদ নামবে শহরে? স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ চটজলদি পেট ভরে, তবু এই পাঁচটি কারণে রোজ খাওয়া যায় না ইনস্ট্যান্ট নুডুলস মেয়েদের জন্য কতটা উপকারী দারুচিনি?

T20 WC 2024

স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে T20 Wcup-ওমানের বিরুদ্ধে ১০১ বল বাকি থাকতে জয়, সুপার এইটের পথ মসৃণ করল ইংল্যান্ড শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.