বাংলা নিউজ > বায়োস্কোপ > Sreelekha Mitra: অল্পবয়সী পার্টনারের সঙ্গে পরিচয় করালেন শ্রীলেখা! ‘বেশ দেখতে’ বললেন সুজয় প্রসাদ
শ্রীলেখার পোস্ট ঘিরে শোরগোল
শ্রীলেখার পোস্ট ঘিরে শোরগোল

Sreelekha Mitra: অল্পবয়সী পার্টনারের সঙ্গে পরিচয় করালেন শ্রীলেখা! ‘বেশ দেখতে’ বললেন সুজয় প্রসাদ

  • শ্রীলেখা মিত্রের জীবনে নতুন পার্টনার ত্র্যম্বক। কিন্তু কাহিনিতে একটা টুইস্ট রয়েছে…

সোশ্যাল মিডিয়ায় শ্রীলেখা মিত্র বরাবরই রাখঢাকহীন। কখনও সাহসী ফটোশ্যুটের ছবি শেয়ার করেন, তো কখনও দেশদুনিয়ার বর্তমান পরিস্থিতি নিয়ে নিজের মতামত ব্যক্ত করেন। মনের কথা মন খুলে বলেন তিনি, বিতর্কেও জড়ান। তবে সেই নিয়ে কুছ পরোয়া নেই তাঁর। কয়েকদিন আগে ‘মানিকে মাগে হিথে’ গানে নেচে ‘বুড়ো বয়সের শখ’ মিটিয়েছিলেন। হু হু করে ভাইরাল হয় সেই ভিডিয়ো, সম্প্রতি সাহসী ফটোশ্যুটের ভিডিয়ো পোস্ট করেছেন। আর এবার তিনি পরিচয় করালেন তাঁর নতুন পার্টনারের সঙ্গে। কিন্তু…. কাহানিতে একটা টুইস্ট রয়েছে। 

এক হ্যান্ডসাম হাঙ্কের সঙ্গে জিম থেকে এক নিজস্বী পোস্ট করে শ্রীলেখা লিখেছেন, ‘পরিচয় করে নিন আমার নতুন পার্টনারের সঙ্গে… আরে জিম পার্টনার… তোমরাও না কী সব ভাবো…’ এরসঙ্গে হ্যাশট্যাগে জুড়ে দেন ওয়ার্কআউট, জিম, জিম মোটিভেশনের মতো শব্দ।

ছবিতে নীল রঙা টি-শার্টে দেখা মিলল শ্রীলেখার, পাশে হাসি মুখে দাঁড়িয়ে রয়েছে ত্র্যম্বক রায় চৌধুরী। সাদা টি-শার্ট, হালকা চাপ দাড়ির এই সুদর্শন পুরুষ শ্রীলেখার নতুন জিম পার্টনার। পেশায় মডেল এবং অভিনেতা সে। 

শ্রীলেখার নতুন পার্টনারকে দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছে সকলে। বন্ধু সুজয় প্রসাদ লেখেন, ‘বেশ দেখতে’। শ্রীলেখা তাঁকে পালটা মনে করিয়ে দেন, ‘ওঁর কিন্তু প্রেমিকা রয়েছে’। এ কথা শুনে দমে যাওয়ার পাত্র নন সুজয়, তিনি মনে করিয়ে দেন- ‘তাতে কী… ভিস্যুয়াল ডিলাইট!'

শ্রীলেখার পোস্টে সুজয়ের মন্তব্য
শ্রীলেখার পোস্টে সুজয়ের মন্তব্য

কদিন আগেই সোশ্যাল মিডিয়ায় সেজেগুজে একটি ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী, ক্যাপশনে লিখেছিলেন- ‘মেয়ে পছন্দ?’ ব্যাস! আর কী… অনেকেই ভেবে বসেন তবে বুঝি শ্রীলেখা বিয়ের জন্য পাত্র খুঁজছেন। এরপর ইনবক্সে ভুরি ভুরি বিয়ের প্রস্তাব, তাও মেয়ের বসয়ী ছেলেদের কাছ থেকে। নাজেহাল অভিনেত্রী খানিক বাধ্য হয়েই এরপর পোস্ট করেছিলেন-  ‘কী মুশকিল মেয়ের বসয়ী ছেলেছে মেসেঞ্জারে বিয়ের প্রস্তাব দিচ্ছে!!! ওরে মিডিয়াওয়ালারা আমি পাত্র খুঁজছি না… ওটা মজা করছিলাম, কপাল আমার! ক্ষ্যামা দে আমায়’।

এই পোস্ট দেখে মানুষ যাতে খেয়ালি পোলাও না পাকায় তাই আগেভাবেই সাবধান বাণী জুড়ে দিয়েছেন শ্রীলেখা। 

বন্ধ করুন