বাংলা নিউজ > বায়োস্কোপ > সম্পর্কে আছেন নভ্যার সঙ্গে? সত্যিটা ফাঁস করলেন মিজান জাফরি
নভ্যা নভেলি নন্দা ও মিজান জাফরি।
নভ্যা নভেলি নন্দা ও মিজান জাফরি।

সম্পর্কে আছেন নভ্যার সঙ্গে? সত্যিটা ফাঁস করলেন মিজান জাফরি

  • টিনসেল টাউনে তাঁদের দু'জনের সম্পর্কের গুঞ্জন বহুদিন ধরে। এবার সেই নিয়ে মুখ খুললেন মিজান।

অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দা এবং জাভেদ জাফরির ছেলে মিজান জাফরি। দু'জনের সম্পর্কের গুঞ্জন বলিউডে বহু বছর ধরে। বহুবার একসঙ্গে পাপারাৎজিদের লেন্সবন্দি হয়েছেন দুজনে। যদিও এবিষয় সম্প্রতি মুখ খুলেছেন মিজান। অভিনেতার কথায়, এই গুজবের ফলে দুজনেই বেজায় অস্বস্তিতে পড়েন। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে মিজান জানিয়েছেন, তাঁর বাবা-মা পর্যন্ত জিজ্ঞেস করছে তাঁদের দুজনের মধ্য়ে কী চলছে। এমনকি তিনি যখন অমিতাভ বচ্চনের বাড়ি জলসাতে যান, পাপারৎজিরা বিশ্রীভাবে তাঁকে ফলো করেন। সেই নিয়ে মুখ খোলেন অভিনেতা।

সাক্ষাৎকারে মিজান বলেন, ‘অনেকদিন ধরেই নভ্যার বিষয় আমাকে জিজ্ঞেস করা হয়। মালালের প্রোমোশনের সময় বারবার আমাকে প্রশ্ন করা হয়েছিল। বিশ্বাস করুন, আমরা ভাল বন্ধু। আর আমার জন্য সব জায়গায় ওর নাম আসুক, সেটা আমি চাই না। এতে ওকে বিব্রত করা হয়। ওর ব্যক্তিগত জীবন রয়েছে। আমার সঙ্গে ওকে বা ওর পরিবারের কাউতে আমি জড়াতে চাই না। এই মুহুর্তে অন্য কারও বিষয়ে কথা বলা সত্যিই অন্যায়’।

এমনকি অমিতাভের বাংলো জলসাতেও এবিষয় নিয়ে আলোচনা হয়েছে বলে জানান। নভ্যার সঙ্গে দেখা করতে জলসাতে যেতেও তাঁর সমস্যা হয়। কারণ তাঁর গাড়ির নম্বর নাকি পাপারাৎজি জানেন। তিনি জলসাতে গেলেই ছবি তোলা হয়। নানা রকম গসিপ চলে। যেটা তাঁদের কাছে অস্বস্তিকর বলে জানিয়েছেন।

মিজান বলেন, তাঁর বাবা জাভেদ জাফরিও এবিষয় হতবাক। তাঁদেক দু'জনের মধ্যে কী চলছে সেই  নিয়ে প্রশ্নও করেন। অভিনেতা বলেন, ‘বাড়িতে ঢুকলেই অস্বস্তিকর মনে হচ্ছে। বাবা, মা অদ্ভুত ভাবে আমার দিকে তাকাচ্ছে। ওদের মনে হচ্ছে, এসব কী চলছে? আর আমি তো, সত্যিই এবিষয়গুলো কিছু জানিনা। জলসাতে ওদের দিওয়ালি পার্টিতে গেলে আমাকে লোকে অবাক হয়ে দেখে। ওখানে তো পুরো ইন্ডাস্ট্রি থাকে'।

পুরনো এক সাক্ষাৎকারে মিজান জানিয়েছিলেন, নভ্যা এবং তিনি একই ফ্রেন্ড সার্কেলের। তাঁর বোনের বেস্ট ফ্রেন্ড নভ্যা। নভ্যার সঙ্গে তাঁর খুব ভালো বন্ধুত্ব। কারো সঙ্গেই সম্পর্কে নেই তিনি।

ইতিমধ্যে বলিউডে পা রেখেছেন মিজান জাফরি। সঞ্জয় লীলা বনশালীর প্রযোজনায় ‘মলাল’-ছবিতে দে‌খা গিয়েছে তাঁকে। প্রিয়দর্শনের আগামী ছবি ‘হাঙ্গামা ২’-তেও অভিনয় করছেন তিনি। 

 

 

বন্ধ করুন