বাংলা নিউজ > বায়োস্কোপ > 'চুরা কে দিল মেরা' গানখানার সময় জন্মই হয়নি 'হাঙ্গামা ২' এর শিল্পার নায়ক মিজানের!

'চুরা কে দিল মেরা' গানখানার সময় জন্মই হয়নি 'হাঙ্গামা ২' এর শিল্পার নায়ক মিজানের!

'হাঙ্গামা ২' ছবির ' 'চুরা কে দিল মেরা ২.০' গানে মিজান ও শিল্পা। (ছবি সৌজন্যে - ফেসবুক)

'হাঙ্গামা ২' ছবির ' 'চুরা কে দিল মেরা ২.০' গানের রিমিক্স ইতিমধ্যেই চার্টবাস্টারের তালিকার ওপরের দিকে। ভিডিওতে গানের সুরে পা মেলাতে দেখা গেছে শিল্পা শেট্টি ও মিজান জাফরিকে।

 ১৯৯৪ সালে বক্স অফিসে মুক্তি পেয়েছিল 'ম্যায় খিলাড়ি টু আনাড়ি' ছবিটি। এই সুপারহিট ছবির অন্যতম জনপ্রিয় গান ছিল 'চুরা কে দিল মেরা' যা আজও মানুষজন গুনগুনিয়ে ওঠে মাঝেমধ্যেই। চলতি মাসে মুক্তি পেতে চলা 'হাঙ্গামা ২' ছবিতে এই গান ফের একবার ব্যবহৃত হয়েছে। অবশ্যই খোলনলচে বদলে রিমিক্স আকারে। তবে নয়ের দশকে শুট হওয়া ওই গানের সঙ্গে এই রিমিক্সে একটি ব্যাপারে মিল রয়ে গেছে পুরোপুরি। তা হলো শিল্পা শেট্টি। সেবার অক্ষয়ের বিপরীতে কোমর দোলাতে দেখা গেছিল তাঁকে। এবারে 'খিলাড়ি'-র বদলে এই গানের সুরে পা মেলাবেন মিজান জাফরি।

ইতিমধ্যেই শিল্পা ও মিজানের সেই গানের ভিডিও দেখে উছ্বসিত দর্শক। লাস্যময়ী শিল্পার সঙ্গে তাল মিলিয়ে জমিয়ে ডান্স ফ্লোর কাঁপাচ্ছেন মিজান। সম্প্রতি, এক সাক্ষাৎকারে এই গানের প্রসঙ্গে মিজান জানালেন ১৯৯৪ সালে যখন ''ম্যায় খিলাড়ি টু আনাড়ি' ছবিটি মুক্তি পেয়েছিল তখন তাঁর জন্মই হয়নি! তাই তাঁর কাছে আজও ব্যাপারটা প্রায় স্বপ্নের মতোই যে শিল্পার মতো এতবড় একজন বলি-তারকার সঙ্গে ওঁরই হিট গানের রিমিক্সে পা মেলাতে পারছেন। একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারছেন তিনি। 'শিল্পা ম্যাম' যে বয়স বাড়ার সঙ্গে সঙ্গে আরও দুর্দান্ত হয়েছেন সবদিক থেকেই তাও জোর গলায় দাবি করলেন 'হাঙ্গামা ২'-এর নায়ক।

 

'ওঁর সঙ্গে কাজ করে যে মজা পেয়েছি তা ভাষায় প্রকাশ করা মুশকিল। এত বড় একজন সিনিয়র অভিনেত্রী হয়েও আমার সঙ্গে যে নম্র ব্যবহার করেছেন তা ভাবলেই অবাক লাগে। প্রথম আলাপের সময় বরং আমিই একটু সংকুচিত বোধ করছিলাম। শিল্পা ম্যাম আলাপ করেই তা কাটিয়ে দিলেন নিমিষে', শিল্পার সঙ্গে এই ছবিতে কাজ করার অভিজ্ঞতার বিষয়ে বলতে গিয়ে জানালেন 'জাভেদ জাফরির পুত্র'।

শিল্পা ও মিজান ছাড়াও 'হাঙ্গামা ২' তে রয়েছেন পরেশ রাওয়াল, প্রণীতা সুভাষ। অতিথি শিল্পী হিসেবে পর্দায় আসবেন অক্ষয় খান্নাও। প্রিয়দর্শন পরিচালিত এই ছবি আদতে ২০০৩ সালে মুক্তি পাওয়া সুপারহিট কমেডি ছবি 'হাঙ্গামা'-র সিক্যুয়েল। চলতি মাসের ২৩ তারিখ ডিজনি+হটস্টার ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং শুরু হবে 'হাঙ্গামা '-এর।

 

বায়োস্কোপ খবর

Latest News

মালদায় তৃণমূলের ‘‌শুদ্ধিকরণ’‌, মুখ্যমন্ত্রীর ছবি হাতে মানুষের দুয়ারে কাউন্সিলর স্ট্যান্ডার্ড ডিডাকশন বেড়েছে ফ্যামিলি পেনশনারদের, কত লাভ হবে প্রবীণ করদাতাদের একধাক্কায় 'হাওয়া' ১ ট্রিলিয়ন ডলার! ২০ মাসে সবচেয়ে বড় ধস মার্কিন শেয়ার বাজারে শিবলিঙ্গে নিবেদিত জল গ্রহণে সারে দুরারোগ্য ব্যাধি, কিন্তু আছে বিশেষ কিছু নিয়ম বোর্ড সভাপতির অপশাসন! আইসিসির দ্বারস্থ আমেরিকা ক্রিকেটের ডিরেক্টররা! ৯ মাস ঘোরার মতো সময় নেই, তাই ভারতের কোচ হতে চাননি! অবস্থান স্পষ্ট করলেন নেহরা সন্দেশখালিতে ‘‌একলব্য মডেল’‌ স্কুলের প্রস্তাব শমীকের, ইস্যু জিইয়ে রাখতে নয়া কৌশল ঢাকায় মৃত্যু এক হিন্দু ছাত্রীর, এখনও হিংসার বলি ২০১, আজ কেমন আছে বাংলাদেশ? ওটা প্রথম নয়, বিষ্ণোই গ্যাং আগেও আমাকে জখম করার চেষ্টা করেছে : সলমন খান শহরে পা রাখলেন মোহনবাগানের নতুন বিদেশি টম! বিমানবন্দরে উষ্ণ অভ্যর্থনা সমর্থকদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.