বাংলা নিউজ > বায়োস্কোপ > 'চুরা কে দিল মেরা' গানখানার সময় জন্মই হয়নি 'হাঙ্গামা ২' এর শিল্পার নায়ক মিজানের!

'চুরা কে দিল মেরা' গানখানার সময় জন্মই হয়নি 'হাঙ্গামা ২' এর শিল্পার নায়ক মিজানের!

'হাঙ্গামা ২' ছবির ' 'চুরা কে দিল মেরা ২.০' গানে মিজান ও শিল্পা। (ছবি সৌজন্যে - ফেসবুক)

'হাঙ্গামা ২' ছবির ' 'চুরা কে দিল মেরা ২.০' গানের রিমিক্স ইতিমধ্যেই চার্টবাস্টারের তালিকার ওপরের দিকে। ভিডিওতে গানের সুরে পা মেলাতে দেখা গেছে শিল্পা শেট্টি ও মিজান জাফরিকে।

 ১৯৯৪ সালে বক্স অফিসে মুক্তি পেয়েছিল 'ম্যায় খিলাড়ি টু আনাড়ি' ছবিটি। এই সুপারহিট ছবির অন্যতম জনপ্রিয় গান ছিল 'চুরা কে দিল মেরা' যা আজও মানুষজন গুনগুনিয়ে ওঠে মাঝেমধ্যেই। চলতি মাসে মুক্তি পেতে চলা 'হাঙ্গামা ২' ছবিতে এই গান ফের একবার ব্যবহৃত হয়েছে। অবশ্যই খোলনলচে বদলে রিমিক্স আকারে। তবে নয়ের দশকে শুট হওয়া ওই গানের সঙ্গে এই রিমিক্সে একটি ব্যাপারে মিল রয়ে গেছে পুরোপুরি। তা হলো শিল্পা শেট্টি। সেবার অক্ষয়ের বিপরীতে কোমর দোলাতে দেখা গেছিল তাঁকে। এবারে 'খিলাড়ি'-র বদলে এই গানের সুরে পা মেলাবেন মিজান জাফরি।

ইতিমধ্যেই শিল্পা ও মিজানের সেই গানের ভিডিও দেখে উছ্বসিত দর্শক। লাস্যময়ী শিল্পার সঙ্গে তাল মিলিয়ে জমিয়ে ডান্স ফ্লোর কাঁপাচ্ছেন মিজান। সম্প্রতি, এক সাক্ষাৎকারে এই গানের প্রসঙ্গে মিজান জানালেন ১৯৯৪ সালে যখন ''ম্যায় খিলাড়ি টু আনাড়ি' ছবিটি মুক্তি পেয়েছিল তখন তাঁর জন্মই হয়নি! তাই তাঁর কাছে আজও ব্যাপারটা প্রায় স্বপ্নের মতোই যে শিল্পার মতো এতবড় একজন বলি-তারকার সঙ্গে ওঁরই হিট গানের রিমিক্সে পা মেলাতে পারছেন। একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারছেন তিনি। 'শিল্পা ম্যাম' যে বয়স বাড়ার সঙ্গে সঙ্গে আরও দুর্দান্ত হয়েছেন সবদিক থেকেই তাও জোর গলায় দাবি করলেন 'হাঙ্গামা ২'-এর নায়ক।

 

'ওঁর সঙ্গে কাজ করে যে মজা পেয়েছি তা ভাষায় প্রকাশ করা মুশকিল। এত বড় একজন সিনিয়র অভিনেত্রী হয়েও আমার সঙ্গে যে নম্র ব্যবহার করেছেন তা ভাবলেই অবাক লাগে। প্রথম আলাপের সময় বরং আমিই একটু সংকুচিত বোধ করছিলাম। শিল্পা ম্যাম আলাপ করেই তা কাটিয়ে দিলেন নিমিষে', শিল্পার সঙ্গে এই ছবিতে কাজ করার অভিজ্ঞতার বিষয়ে বলতে গিয়ে জানালেন 'জাভেদ জাফরির পুত্র'।

শিল্পা ও মিজান ছাড়াও 'হাঙ্গামা ২' তে রয়েছেন পরেশ রাওয়াল, প্রণীতা সুভাষ। অতিথি শিল্পী হিসেবে পর্দায় আসবেন অক্ষয় খান্নাও। প্রিয়দর্শন পরিচালিত এই ছবি আদতে ২০০৩ সালে মুক্তি পাওয়া সুপারহিট কমেডি ছবি 'হাঙ্গামা'-র সিক্যুয়েল। চলতি মাসের ২৩ তারিখ ডিজনি+হটস্টার ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং শুরু হবে 'হাঙ্গামা '-এর।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

গায়িকা প্রশ্মিতার সঙ্গে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে, কে ছিলেন অনুপমের প্রথম স্ত্রী? ‘গগনযান’-র জন্য এই ৪ মহাকাশচারীকে বেছে নিল ভারত, প্রথমবার মহাকাশে পাঠাবে মানুষ বউ ডোনার কোলে ছোট্ট সৌরভ! দাদাগিরি ১০ এ এমন অবাস্তব ঘটনা ঘটল কীভাবে? বন দফতরের বিট অফিসারকে আটকে রাখল গ্রামবাসীরা, গজরাজের হানায় মৃত্যুর জের প্রায় এক বছর পরে ১৬ জনকে গ্রেফতার করল এনআইএ, রামনবমীতে হিংসার জের টেস্টের সেরা ১১-য় অনিশ্চিত জেনেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন কিউয়ি পেসার মুম্বই গিয়ে ডেটিং অ্যাপের ফাঁদে প্রিয়াঙ্কা! দিদি নম্বর ওয়ানে এসে বললেন কী? সফল হয়েছে গোড়ালির অস্ত্রোপচার, হাসপাতালের বিছানায় শুয়েই নিজেই আপডেট দিলেন শামি কলকাতায় একসময় পড়াশোনা করতেন, থাকতেন, ফের একবার এই শহরে ফিরলেন বিদ্যুৎ জামওয়াল দ্বিতীয় ইনিংসে কঠিন সময়ে ধ্রুব জুরেলকে কী উপদেশ দিয়েছিলেন, খোলসা করলেন শুভমন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.