বাংলা নিউজ > বায়োস্কোপ > Pilu last day shooting: 'মেঘা আজীবন পিলুকে মিস করবে', শ্যুটিং শেষ পিলুর! দর্শকদের খোলা চিঠি নায়িকার

Pilu last day shooting: 'মেঘা আজীবন পিলুকে মিস করবে', শ্যুটিং শেষ পিলুর! দর্শকদের খোলা চিঠি নায়িকার

পিলু ও আহির 

Pilu last day shooting: ১৩ই নভেম্বর শেষ সম্প্রচার, হয়ে গেল পিলুর শেষ দিনের শ্যুটিং। শ্যুটিং সেট থেকে আবেগঘন বার্তা ‘পিলু’ মেঘা দাঁ-র। 

১০ মাসেই বন্ধ হচ্ছে ‘পিলু’। আগামী ১৪ই নভেম্বর থেকে জি বাংলায় শুরু হচ্ছে নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। আর নতুনকে জায়গা করে নিতে বিদায় নিচ্ছে ‘পিলু’ আর স্লট হারা হচ্ছে ‘মিঠাই’। কিন্তু এটাই বোধহয় কালের নিয়ম! রবিবার (গতকাল) হয়ে গেল ‘পিলু’র শেষদিনের শ্যুটিং। শেষবেলায় আবেগঘন গোটা ‘পিলু’ পরিবার।

পিলু ধারাবাহিকের সঙ্গে বাংলা টেলিভিশন জগত পেয়েছে আরও এক নতুন অভিনেত্রী। ডান্স রিয়ালিটি শো-এর প্রতিযোগি থেকে সোজা জি বাংলার নায়িকা হয়ে ওঠেন মেঘা দাঁ। ডান্স বাংলা ডান্স ১১-এর ফাইনালিস্ট মেঘার অভিনয়ে হাতেখড়ি ‘পিলু’র সেটে। শেষদিনের শ্যুটিং সেরে আবেগঘন নায়িকা। কাল থেকে আর কলটাইম থাকবে না, পিলুর সেটে যাওয়া থাকবে না! ভেবেই চোখে জল তাঁর! সোশ্য়াল মিডিয়ায় খোলা চিঠি লিখলেন মেঘা।

ইনস্টাগ্রামে শেষদিনের শ্যুটিংয়ের এবং ফেলে আসা দিনের একগুচ্ছ ছবি শেয়ার করেন। সঙ্গে লেখেন- ‘ধন্যবাদ জি বাংলার টিম এবং পিলুর টিমকে এত সুন্দর এই জার্নির জন্য, যা আজীবন আমি মনে গেঁথে রাখব!!’

এরপর আহিরের মনের মানুষ যোগ করেন, ‘অনেক কিছু শিখলাম এই জার্নিতে যা আমাকে জীবনে এগিয়ে যেতে সাহায্য করবে!! সত্য়ি আপনারা সবাই না থাকলে আমাকে পথ না দেখালে আমি পিলু হয়ে উঠতে পারতাম না। সারাজীবন কৃতজ্ঞ থাকব আমি সবার কাছে!! অনেক ভালোবাসা সবসময়!! সবাই এইভাবেই আমার পাশে থাকবেন, আর আমাকে ভালোবাসবেন! আর সবশেষে ধন্যবাদ আমার সকল দর্শককে আর আমার ফ্যান পেজগুলোকে, যারা পুরো জার্নিটা এতো ভালোবাসা দিয়ে নিজেদের ঘরের মেয়ে করে তুলেছেন আমাকে!! সত্যি জীবনে ভাবিনি এতো ভালোবাসা আর আর্শীবাদ পাবো সবার কাছ থেকে!! মিস করব সব কিছু, সেই পুরুলিয়া থেকে আজ অবধি যা যা হয়েছে সব চাই!! কিন্তু সব শেষে বলব মেঘা পিলুকে খুব মিস করবে.. আজীবন'।

এই ধারাবাহিকে মেঘার বিপরীতে দেখা মিলেছে টেলিপাড়ার অভিজ্ঞ অভিনেতা গৌরব রায়চৌধুরীর। মেঘা-গৌরবের পাশাপাশি এই সিরিয়ালের অন্যতম হিট জুটি ইধিকা-ধ্রুব। রঞ্জা-মল্লারের রসায়ন ছাপিয়ে গিয়েছে সিরিয়ালের লিড জুটিকেও, এমনটাই ধারণা নেটপাড়ার একটা বড় অংশের।

আগামী ১৩ই নভেম্বর সন্ধ্য়া ৬টায় শেষবার টিভির পর্দায় দেখা যাবে ‘পিলু’কে।

 

বন্ধ করুন