বাংলা নিউজ > বায়োস্কোপ > বাংলায় রিমেক ‘বরফি’র, আর তাতে থাকছে ‘এই পথ যদি না শেষ হয়’এর উর্মি-সাত্যকি-রিনি!
এই পথ যদি না শেষ হয় নিয়ে নতুন মিম। 
এই পথ যদি না শেষ হয় নিয়ে নতুন মিম। 

বাংলায় রিমেক ‘বরফি’র, আর তাতে থাকছে ‘এই পথ যদি না শেষ হয়’এর উর্মি-সাত্যকি-রিনি!

  • রিনির এন্ট্রি নিয়ে উৎফুল্ল ‘এই পথ যদি না শেষ হয়’-এর দর্শকরা! বানানো হচ্ছে নতুন নতুন মিম। 

গত কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় বেশ ভালো ফল করছে জি বাংলার ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’। আর হবে নাই বা কেন, গল্পের নতুন নতুন মোড় আসছে যে। তারওপর ফেরত আসছে রিনি ওরফে মিশমি দাস। এবার এক্কেবারে ডি-গ্ল্যাম লুকে। তাই তো এই ধারাবাহিককে নিয়ে আসা হয়েছে প্রাইম টাইমে।

রিনি-র ফিরে আসার সঙ্গে সঙ্গেই ফের একবার ত্রিকোণ প্রেমের অ্যাঙ্গেল আসতে চলেছে গল্পে। আর তা নিয়েই মিম ছড়িয়ে পড়ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে বলিউডের আইকনিক ছবি ‘বরফি’র পোস্টারে কেটে বসিয়ে দেওয়া হয়েছে ধারাবাহিকের তিন চরিত্রের মুখ। রণবীরের মুখের জায়গায় সাত্যকি তো থাকবেই, ঊর্মির মুখ বসেছে ইলিয়ানা ডিক্রুজের মুখ। আর প্রিয়াঙ্কা চোপড়ার জায়গায় রিনি।

সেই মিম নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন ‘ঊর্মি’ ওরফে অন্বেষা হাজরা। লিখলেন ‘জীবনে এটা দেখাই বাকি ছিল’। সঙ্গে নিজের দুই কো-স্টার মিশমি দাস আর ঋত্বিক মপখোপাধ্যায়কে ট্যাগও করেন তিনি। লেখেন, ‘দেখ ভাই তোরা দেখ’।

অন্বেষার ইনস্টা স্টোরি। 
অন্বেষার ইনস্টা স্টোরি। 

ধারাবাহিকের নতুন প্রোমোয় দেখা গিয়েছে, রবীন্দ্র জয়ন্তীর অনুষ্ঠানের যাবতীয় দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছে ঊর্মি আর তাঁর দাদা ভিকি। এরপরই মাইকে ঘোষণা রবীন্দ্র জয়ন্তীতে হিন্দি গানে নাচ হবে। যা শুনে চোখ ছানাবড়া ঊর্মির টুকাইবাবুর! এরপর ভিকি চিৎকার করে বলে বম্বে কাঁপানো নায়িকা পারফর্ম করবে সেই হিন্দি গানে। আর ওমনি একদম মর্ডান লুকে নাম পালটে হাজির রিনি। তাঁকে দেখেই হাঁ ঊর্মি।

 

 

বন্ধ করুন