বাংলা নিউজ > বায়োস্কোপ > 'হইচই' করে প্রকাশিত হল 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি' রেস্তোরাঁর মেনু
'হইচই' করে প্রকাশিত হল 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি' রেস্তরাঁর মেনু। যাঁর নেপথ্যে রয়েছেন সৃজিত মুখোপাধ্যায়। ( ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
'হইচই' করে প্রকাশিত হল 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি' রেস্তরাঁর মেনু। যাঁর নেপথ্যে রয়েছেন সৃজিত মুখোপাধ্যায়। ( ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

'হইচই' করে প্রকাশিত হল 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি' রেস্তোরাঁর মেনু

  • রেস্তোরাঁটি তাঁর খাবারের স্বাদের জন্য বহুদূর পর্যন্ত বিখ্যাত।বাংলাদেশের সুন্দরপুরের এই রেস্তোরাঁটির নাম 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি'। সদ্য সামনে এল সেখানকার খাবারের পদের অদ্ভুত নামওয়ালা মেনু।

বাংলাদেশের সুন্দরপুরের রেস্তোরাঁটি বড় হলে কী হবে, নামখানা বেশ অদ্ভুত। 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি'। এখানকার খাবারের স্বাদের কথা ইতিমধ্যেই ছড়িয়ে গেছে বহুদূর পর্যন্ত। তা খাওয়ার জন্যে কী কী পাওয়া যায় এখানে? সেই খাবারের মেনুও সদ্য প্রকাশ করা হল। আর মেনুর সেইসব খাবারের পদের নাম দেখলে চোখ কপালে উঠতে বাধ্য হবে। মজাও লাগতে পারে। সেইসব খাবারের পদের নাম রেস্তরাঁর থেকেও অদ্ভুত কি না! আর সামনে আনা হয়েছে রীতিমত 'হইচই' করে।

রেস্তরাঁর মালিকের নাম মুসকান জুবেরি হলেও সম্প্রতি জনপ্রিয় বাংলা ওয়েব প্ল্যাটফর্ম 'হইচই'-র তরফে নেটমাধ্যমে ওই রেস্তরাঁর সেই মেনুর ছবি ও খাবারের পদের নামের তালিকা প্রকাশ করা হয়েছে।

তা সেই মেনুতে একবার চোখ বললেই বোঝা যাবে খাবারের পদগুলির অদ্ভুত অদ্ভুত সব নামের নমুনা। 'নিরুপম নাল্লি নীহারি', 'মুস্কানি মিঠাই', 'আতর বিরিয়ানি', 'খাসনবিসের খো সুয়ে', 'শিকদার শিককাবাব'। এই এত পর্যন্ত পড়ে যাঁরা ভুরু কোঁচকাচ্ছেন কিংবা গোটা বিষয়টাই দুর্বোধ্য বলে মনে হচ্ছে তাঁদের জানিয়ে রাখি 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি' নামের এক জমাটি থ্রিলার ওয়েব সিরিজ তৈরি করেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। আর সেই সিরিজের স্ট্রিমিং বেশ জলদি শুরু হতে চলেছে 'হইচই'-এর প্ল্যাটফর্মে। সেই ওয়েব সিরিজ দেখলেই এই রেস্তরাঁ ও সেখানকার এইসব অদ্ভুত নামবিশিষ্ট খাবারের পদের ব্যাপারটা পরিষ্কার হবে দর্শকের কাছে।

 

প্রসঙ্গত, বাংলাদেশের বিখ্যাত ঔপন্যাসিক মহম্মদ নাজিমউদ্দিনের উপন্যাস অবলম্বনে এই ওয়েব সিরিজটি বানিয়েছেন সৃজিত। ছবিতে প্রধান ভূমিকায় দেখা যাবে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী আজমেরি হক বাঁধনকে। তিনিই এই ওয়েব সিরিজে রয়েছেন 'মুসকান জুবেরি'-র ভূমিকায়। এছাড়াও ছবিতে রয়েছে রাহুল বোস, অনির্বাণ ভট্টাচার্য, অনির্বাণ চক্রবর্তী। নিরুপম চন্দার চরিত্রে রয়েছেন রাহুল বোস, আর আতর আলির চরিত্রে থাকছেন অনির্বাণ ভট্টাচার্য। এক পুলিশ অফিসারের চরিত্রে রয়েছেন অনির্বাণ চক্রবর্তী।একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অঞ্জন দত্তকে।

 

বন্ধ করুন