বাংলা নিউজ > বায়োস্কোপ > Sajid-Gauahar: ‘চরিত্র খারাপ ছিল', এনগেজমেন্টের পর ভেঙেছিল সাজিদ-গওহরের বিয়ে, কেন?

Sajid-Gauahar: ‘চরিত্র খারাপ ছিল', এনগেজমেন্টের পর ভেঙেছিল সাজিদ-গওহরের বিয়ে, কেন?

গওহরের সঙ্গে বাগদান পর্যন্ত হয়ে গিয়েছিল সাজিদের!

Sajid Khan on break up with Gauahar Khan: ২০০৩ সালে আংটি বদল সেরেছিলেন সাজিদ-গওহর। তবে মাস কয়েকের মধ্যেই সম্পর্কে ইতি টানেন দুজনে। 

বিগ বস ১৬-র ঘরের সবচেয়ে আলোচিত প্রতিযোগী সাজিদ খান। যৌন হেনস্থার অভিযোগেবিদ্ধ ফারহা খানের ভাইকে বিগ বসের ঘরে জায়গা দেওয়ায় তোপের মুখে পড়েছেন নির্মাতারা, এমনকী সলমন খানও। প্রায় ৯ জন বলি-নায়িকা যৌন নিগ্রহের অভিযোগ এনেছেন ‘হে বেবি’ পরিচালকের বিরুদ্ধে। সেই সাজিদ খানই একটা সময় বিয়ের পিঁড়িতে বসতে চলেছিলেন অভিনেত্রী গওহর খানের সঙ্গে। যদিও শেষ মুহূর্তে বিয়ে ভেঙে দেন গওহর। কেন ভেঙেছিল সেই সম্পর্ক? সে কথা পুরোনো এক সাক্ষাৎকারে নিজের মুখেই বলেছিলেন সাজিদ।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল সেই পুরোনো ভিডিয়ো, যা দেখবার পর সাজিদকে আরও বেশি করে তুলোধনা করছেন নেটিজেনরা। পুরোনো এই ভিডিয়োয় কিরণ জুনেজার সঙ্গে একান্ত আলাপচারিতায় ধরা দিয়েছেন সাজিদ। কেন গওহরের সঙ্গে এনগেজমেন্ট ভেঙেছিল? সরাসরি এই প্রশ্ন করে বসেন সঞ্চালিকা। কোনওরকম ঘুরিয়ে ফিরিয়ে নয়, সোজাসুজি সাজিদ জবাব দেন, ‘ওই সময় আমার ক্যারেক্টর ঢিলা ছিল। আমি সেইসময় অনেক মেয়েদের নিয়ে ঘুরে বেড়াতাম, আর প্রচুর মিথ্যা বলতাম। আমি কোনও খারাপ আচরণ করিনি,কিন্তু সব মেয়েদের ‘আই লাভ ইউ’ আর ‘উইল ইউ ম্যারি মি?’ বলে বেড়াতাম'।

এরপর নিজেই নিজেকে নিয়ে মজা করে বলেন, এতদিনে কমপক্ষে ৩৫০বার বিয়ে হয়ে যেত তাঁর, যদি সব ঠিকঠাক যেত! সাজিদ বলেন, ‘আমি যে-সকল মেয়েদের সঙ্গে ছিলাম, আজ তাঁরা আমাকে নিশ্চিতভাবে মিস করেন, আর গালিও দেন’। পাশাপাশি দার্শনিকভাবে সাজিদ জানান, তাঁর মতে ‘আই লাভ ইউ’ এই লাইনটা আদতে স্বার্থপর একটা স্বীকারোক্তি। পাশাপাশি প্রেম সম্পর্ক টিকিয়ে রাখতে বন্ধুত্বই আসল, এমনটাও মত তাঁর। ভারতে সম্মন্ধ করে বিয়ে বেশিদিন টেকে, কারণ এই ধরণের বিয়েতে দু-জন মানুষ বন্ধুত্বের সম্পর্ক গড়ে তুলতে বেশি সময় নেয়। অন্যদিকে প্রেম-বিবাহ মানেই যেখানে সম্পর্কের চড়াই-উতরাই থাকবে। সাজিদ মনে করেন আজকাল বিয়ে ভাঙার করণ হল মেয়েরা এখন অনেক বেশি আত্মনির্ভর।

সাজিদের এই ভাবনাচিন্তার সঙ্গে অনেকেই দ্বিমত পোষণ করেছেন। একজন লেখেন, ‘এই লোকটার ভাবনা-চিন্তাটাই নোংরা’। বহু নেটিজেন সাজিদের মানসকিতা নিয়ে প্রশ্ন তুলেছেন। ২০০৩ সালে আংটি বদল সেরেছিলেন সাজিদ-গওহর। তবে মাস কয়েকের মধ্যেই সম্পর্কে ইতি টানেন দুজনে। আপতত জায়েদ দরবারের সঙ্গে সুখে সংসার করছেন গওহর খান।

২০১৮ সালে প্রথম বিতর্কের কেন্দ্রবিন্দুতে আসেন সাজিদ খান। সেইসময় একের পর এক অভিনেত্রী সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন। প্রত্যেকেই পরিচালকের সঙ্গে কোনও প্রোজেক্টে কাজ করেছিলেন, অথবা কাজের কথাবার্তা চলেছিল। মিটু-র অভিযোগেবিদ্ধ সাজিদকে এরপর ‘হাউসফুল ৪’-এর পরিচালকের আসন থেকেও সরিয়ে দেওয়া হয়। তারপর থেকে ইন্ডাস্ট্রিতে আর কোনও কাজ করেননি সাজিদ। দীর্ঘসময় পর বিগ বসের মাধ্যমে আবারও লাইমলাইটে অভিযুক্ত পরিচালক।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

প্রবল তাপপ্রবাহ চলবে বাংলায়! সোম থেকে বৃষ্টি নামবে, কবে কোন কোন জেলায় ঝড় উঠবে? ফিলিপিন্সে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি ১৮ মাসের মেয়েকে খুন করে কবর দিলেন বাবা-মা! তদন্তে উঠে এল বিস্ফোরক তথ্য লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুর্শিদাবাদের দুই ওসিকে সাসপেন্ড করল কমিশন, বড় শাস্তি! পাঠানো হল হেডকোয়ার্টারে বিশ্বের ষষ্ঠ মহাসাগর তৈরি হতে পারে! স্থান খুঁজে পেয়ে দাবি বিজ্ঞানীদের এক গ্রাসে ৩৩ সূর্যকে গিলে খাবে! মহাকাশে বিরাট ব্ল্যাক হোল! জানেন এর নাম কি? Akshay Tritiya 2024 date time: অক্ষয় তৃতীয়া কবে পড়ছে? রইল তারিখ, তিথি এক লিটার পেট্রোলের দাম ২৯৩.৯৪ টাকা, চাপে পাকিস্তানের মানুষ কংগ্রেসের প্রচারে অবিকল শাহরুখের মতো দেখতে ইনি কে? চটল BJP

Latest IPL News

লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুম্বইয়ে থাকার সময়ে MI-এর টিম হোটেলে থাকেন না রোহিত! জানেন কেন এমন করেন হিটম্যান IPL 2024: MI ক্যাম্পে ফাটল? ক্যাপ্টেন হার্দিকের সমালোচনায় দলের তারকা অল-রাউন্ডার পন্তকে ঘিরে DC-র খেলোয়াড়দের বাচ্চারা, ফিরল পেইনের বেবি সিটার স্লেজিংয়ের স্মৃতি 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.