বাংলা নিউজ > বায়োস্কোপ > 'আমার বৌ-বাচ্চা রয়েছে', বিয়ের পর মীরার ‘অনুমতি’ নিয়ে কোনও জিনিসে ব্যয় করেন শাহিদ
দুই ছেলেমেয়ে এবং স্ত্রী মীরার সঙ্গে শাহিদ কাপুর
দুই ছেলেমেয়ে এবং স্ত্রী মীরার সঙ্গে শাহিদ কাপুর

'আমার বৌ-বাচ্চা রয়েছে', বিয়ের পর মীরার ‘অনুমতি’ নিয়ে কোনও জিনিসে ব্যয় করেন শাহিদ

  • অভিনেতা জানিয়েছেন, পরিবার বড় হওয়ার পর থেকে, বুঝেশুনে খরচ করেন তিনি। এমনকি খরচ করার আগে স্ত্রী মীরা রাজপুতেরও অনুমতি নেন।

বিয়ের পর থেকে অতিরিক্ত খরচের বদঅভ্যাস পরিবর্তন হয়েছে অভিনেতা শাহিদ কাপুরের। এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, পরিবার বড় হওয়ার পর থেকে, বুঝেশুনে খরচ করেন অভিনেতা। এমনকি খরচ করার আগে স্ত্রী মীরা রাজপুতেরও অনুমতি নেন তিনি। 

২০১৫ সালের ৭ জুলাই বিবাহবন্ধনে আবদ্ধ হন শাহিদ-মীরা। দম্পতির দুই ছেলেমেয়ে জৈন কাপুর এবং মিশা কাপুর। গত ১৪ এপ্রিল সিনেমাহলে মুক্তি পেয়ে শাহুদ কাপুর এবং ম্রুণাল ঠাকুর অভিনীত ছবি ‘জার্সি’। 

একজন প্রতিভাবান কিন্তু অসফল ক্রিকেটারের গল্প ‘জার্সি’। ছেলের ইচ্ছা পূরণের জন্য চল্লিশ ছুঁইছুঁই সেই ক্রিকেটার ফের একবার ব্যাট হাতে তুলে নেবে। কারণ ছেলের ইচ্ছা বাবা তাঁকে উপহার দিক টিম ইন্ডিয়ার জার্সি। গৌতম তিন্নাউরি পরিচালিত জার্সি একই নামের তেলুগু ছবির রিমেক। এই ছবিতে দেখা মিলবে শাহিদের বাবা পঙ্কজ কাপুরেরও।

কার্লি টেইলসে দেওয়া এক সাক্ষাৎকারে শহিদকে জিজ্ঞাসা করা হয়েছিল, তিনি অর্থ সঞ্চয় করেন নাকি পুরোটাই ব্যয় করেন? অভিনেতা বলেছেন, ‘আগে সব খরচ করে ফেলতাম, কিন্তু এখন তেমনটা করিনা। এখন পরিবারিক মানুষ, স্ত্রী আছে, বাচ্চা আছে। স্ত্রীর অনুমতি নিতে হয়। ভাবনাচিন্তা করতে হয়।’ পাশাপাশি তিনি আরও জানিয়েছেন, ‘যদিও আমি আমার ছেলেদের ভ্রমণের জন্য ওর অনুমতি নিইনি, এটা আমার অধিকার। আমি মনে করি প্রতিটি লোকই একবার ছেলেদের ট্রিপ পাওয়ার যোগ্য।’

একই সাক্ষাৎকারে শাহিদ জানিয়েছেন, দারুণ রান্না করতে পারে মীরা। অভিনেতা বলেন, ‘ও থাই রেসিপি দারুণ বানাতে পারে। কন্টিনেন্টাল খাবারও খুব ভালো বানায়। স্যান্ডউইচ, স্যালাড ভালো বানাতে পারে। বিয়ের ৭ বছরে মাত্র দুবার খেয়েছি।’

সদ্য় মুক্তো রঙা সুলভ সাদা Maybach S580 কিনেছেনে অভিনেতা শাহিদ কাপুর। নিজের জন্মদিনে নিজেকে মার্সিডিজ Maybach-S580 উপহার দিয়েছিলেন শাহিদ। অভিনেতার গাড়ির শখ কারওরই অজানা নয়। এটাই প্রথম মার্সেডিজ নয় শাহিদের। Mercedes-Benz S400 রয়েছে অভিনেতার। 

GQ ইন্ডিয়ার রিপোর্ট অনুসারে, শাহিদ জাগুয়ার XKR-S, Range Rover Vogue, Mercedes-AMG S400, Porsche Cayenne GTS এবং Mercedes ML-Class এরও মালিক।

 

বন্ধ করুন