বাংলা নিউজ > বায়োস্কোপ > Met Gala 2021: করোনা সচেতনতা! মাস্ক পরেই ব্যাটম্যান-র ঠোঁটে ঠোঁট রাখলেন জে লো
বেন অ্যাফ্লেক-জেনিফার লোপেজ
বেন অ্যাফ্লেক-জেনিফার লোপেজ

Met Gala 2021: করোনা সচেতনতা! মাস্ক পরেই ব্যাটম্যান-র ঠোঁটে ঠোঁট রাখলেন জে লো

  • বেন অ্যাফ্লেক এবং জেনিফার লোপেজ সম্পর্কের উষ্ণতা আরও একধাপ প্রকাশ করলেন মেট গালায়। করোনা বিধি মেনেই খেলেন চুমু।

রালফ লরেনের ডিজাইন করা পোশাতে মেট গালা ২০২১-এর লাল গালিচায় দ্যুতি ছড়াতে দেখা গেল অস্কারবিজয়ী বিখ্যাত অভিনেতা বেন অ্যাফ্লেক এবং বিশ্ববিখ্যাত মার্কিন পপষ্টার জেনিফার লোপেজকে। একসঙ্গে অবশ্য লাল গালিচায় হাঁটেননি দুজনে। এদিন আনুষ্ঠানিক ভাবে একসঙ্গে দেখা গেল জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেককে। যদিও পরে মাস্কের ওপরই ঠোঁটে ঠোঁট রাখতে দেখা গেল তাঁদের দুজনকে। 

একই ডিজাইনারের পোশাক পরেছিলেন দুজনে। উভয় তারকাই চলতি বছর থিম ‘ইন আমেরিকা: আ লেক্সিকন অব ফ্যাশন’ মেনে পোশাক পরেন। এদিন কালো-সাদা স্যুট প্যান্ট ধরা দেন বেন অ্যাফ্লেক। অন্যদিকে ডার্ক ব্রাউন কালার বুকচেরা থাই হাই স্লিটকাট পোশাকে ধরা দেন জেনিফার।

শুক্রবার ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে বেন এবং জেনিফার একসঙ্গে প্রবেশ করেছিলেন। ফের একবার এই জুটিতে একসঙ্গে দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা। 

২০০২ সালে জেনিফার ও বেন সম্পর্কে ছিলেন। ২০০৩ সালে তাঁদের বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার কথা ছিল। যদিও ২০০৪ সালে তাঁদের সম্পর্কের বিচ্ছেদ ঘটে। তবে সম্প্রতি অ্যালেক্স রডরিগেজ-এর সঙ্গে চার বছরের সম্পর্কের বিচ্ছেদ টেনেছেন জেনিফার। অন্যদিকে, গত জানুয়ারিতে অভিনেত্রী আনা দে আর্মাস-এর সঙ্গে নিজের সম্পর্কে ছেদ টেনেছেন বেন। তারপরেই এই জুটিকে একসঙ্গে দেখা গেছিল মায়ামিতে।

একটি প্রমোদতরীতে পার্টির ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন জেলো। ইয়ট পার্টি থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন, যার মধ্যে একটিতে ঘনিষ্ঠ চুম্বন করে দেখা যায় তাঁদের। তিনি ছবির ক্যাপশন দিয়েছিলেন, '৫ ২… এটা কি করে...'।

 

 

বন্ধ করুন