বাংলা নিউজ > বায়োস্কোপ > Met Gala 2021: ভারতের প্রতিনিধিত্বে সুধা রেড্ডি, ফাল্গুনী শেন পিকক গাউনে চমক
সুধা রেড্ডি (ছবি ইনস্টাগ্রাম manav.manglani)
সুধা রেড্ডি (ছবি ইনস্টাগ্রাম manav.manglani)

Met Gala 2021: ভারতের প্রতিনিধিত্বে সুধা রেড্ডি, ফাল্গুনী শেন পিকক গাউনে চমক

  • ‘আমেরিকান ফ্ল্যাগ’ গাউনে দ্যুতি ছড়িয়েছেন সুধা। ভারতীয় হিসেবে রেড কার্পেটে একমাত্র ব্যক্তিত্ব ছিলেন তিনি।

হায়দরাবাদ ভিত্তিক সামজসেবী সুধা রেড্ডি। মেট গালা ২০২১ -এ ভারতের প্রতিনিধিত্ব করেছেন তিনি। আমেরিকান পতাকার রঙে অনুপ্রাণিত ফাল্গুনী শেন পিকক গাউনে রেড কার্পেটে অভিষেক ঘটে তাঁর। মেট গালা ২০২১-এর থিম ছিল 'আমেরিকান স্বাধীনতা'। এদিন লাল গালিচায় নিজেদের মতো করে দ্যুতি ছড়িয়েছেন অতিথিরা। 

নিজের ইনস্টাগ্রামে পোশাকের ছবি শেয়ার করে ‘ভারতীয় কারুশিল্পের মাস্টারপিস’ বলে উল্লেখ করেছেন সুধা। ফ্যাশনিস্তাদের ফাল্গুনী শেন পিকক গাউনের একঝলক দেখান। রিপোর্ট বলছে, ইঞ্জিনিয়ারিং অ্যান্ড ইনফ্রাস্ট্রাকচার লিমিটেডের পরিচালক, বিলিয়নিয়ার মেঘা কৃষ্ণ রেড্ডির স্ত্রী সুধা রেড্ডি এবং মেট গালা ২০২১ -এ একমাত্র ভারতীয় ছিলেন তিনি।

সোনালী রঙের স্টিলেটো শ্যু এবং হাতে সোনালী রঙের চকচকে গণেশ ক্লাচ নিয়েছেন সুধা। মেট গালায় যোগদান করে সুধা বলেন, ‘মেট গালা শৈলীর জগতের সবচেয়ে কাঙ্খিত ইভেন্টগুলির মধ্যে অন্যতম। ফ্য়াশন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত মানুষদের কাছে গভীরভাবে প্রশংসিত। সোমবার সন্ধ্যায় সমাবেশ ছিল বিশেষ এবং স্মরণীয়’। 

তিনি আরও বলেন, ‘আমার কাছে এটা বিশেষ ছিল। কারণ অনেক বিশিষ্ট ব্যক্তিত্বের সঙ্গে পরিচয় হয়েছে। যাদের মধ্যে কেউ কেউ ভবিষ্যতে সুধা রেড্ডি ফাউন্ডেশনের সহযোগিতায় আর্থ-সামাজিক কল্যাণ অভিযানগুলি সঙ্গে যুক্ত হতে অত্যন্ত আগ্রহী। এই ফ্যাশন কুচকাওয়াজে আমার দেশের প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়ে আমি অত্যন্ত বিনীত ও সম্মানিত’।

 

 

বন্ধ করুন