বাংলা নিউজ > বায়োস্কোপ > Met Gala 2022: সব্যসাচী শাড়িতে মেট গালায় গ্ল্যামার ছড়াচ্ছেন নাতাশা পুনাওয়ালা
সব্যসাচী শাড়িতে মেট গালায় নাতাশা পুনাওয়ালা

Met Gala 2022: সব্যসাচী শাড়িতে মেট গালায় গ্ল্যামার ছড়াচ্ছেন নাতাশা পুনাওয়ালা

  • ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাকে মেট গালায় সেজে উঠেছিলেন তিনি। নেটদুনিয়ায় নাতাশার লুক বেশ চর্চায়।

মেট গালা ফ্যাশন জগতের সবচেয়ে বড় ইভেন্টগুলির মধ্যে একটি। সারা বিশ্বের নির্বাচিত সেলিব্রেটি এবং শিল্পী এতে অংশগ্রহণ করে। ব্যবসায়ী নাতাশা পুনাওয়ালা ২০২২ সালে অনুষ্ঠিত মেট গালায় অংশগ্রহণ করেছিলেন। ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাকে এ দিন সেজে উঠেছিলেন তিনি। নেটদুনিয়ায় নাতাশার লুক বেশ চর্চায়।

নাতাশার শাড়ি লুকের প্রশংসা করেছেন সব্যসাচী। এ দিন পা থাকা মাথা পর্যন্ত সোনালী লুকে ঝলমল করছিলেন নাতাশা। ইনস্টাগ্রাম পোস্টে নাতাশার লুক সম্পর্কে তিনি লিখেছেন, ‘শাড়ি আমার জন্য একটি অনন্য এবং বহুমুখী পোশাক। যা একজনের পরিচয়, সীমানা অতিক্রম করে। আমি যখন ফ্যাশনের জগতে নতুন ছিলাম, তখন আমি ভাবতাম যে আমার ডিজাইন করা শাড়ি বিশ্বব্যাপী স্তরে মেট গালার মতো প্ল্যাটফর্মে প্রদর্শিত হবে।’

সব্যসাচী তাঁর পোস্টে আরও লিখেছেন, ‘আমেরিকাতে: ফ্যাশনের অ্যানথোলজি এবং নাতাশার দৃষ্টিভঙ্গি ছিল ভারতীয় চেহারা, বৈচিত্র্যময় সংস্কৃতি এবং সভ্যতার সঙ্গে সোনালি ফ্যাশনের পোশাক কোডকো তুলে ধরা’।

সোনালি হস্তশিল্পের কাজ এই শাড়িতে ব্যবহার করেছেন সব্যসাচী। এতে এমব্রয়ডারি করা হয়েছে। মখমলে শাড়ি, পাথর ও ক্রিস্টালের মতো মূল্যবান উপকরণ ব্যবহার করা হয়েছে। বিশেষ বিষয় হল শাড়িতে ব্লাউজের জায়গায় মেটাল ব্যবহার করা হয়েছে।

‘২০২২ মেট গালা’য় সহ-সভাপতি লিন-ম্যানুয়েল মিরান্ডা, রেজিনা কিং, ব্লেক লাইভলি এবং রায়ান রেনল্ডস। এই বছরের ইভেন্টের ড্রেস কোড 'গিল্ডেড গ্ল্যামার', আমেরিকার ইতিহাসে শতাব্দীর সোনালি যুগ থেকে অনুপ্রাণিত।

বন্ধ করুন