বাংলা নিউজ > বায়োস্কোপ > MeToo in Tollywood: ‘বিছানায় ফেলে চেপে ধরে…’, ‘সোহাগ জল’ পরিচালকের বিরুদ্ধে বিস্ফোরক আরও এক তরুণী!

MeToo in Tollywood: ‘বিছানায় ফেলে চেপে ধরে…’, ‘সোহাগ জল’ পরিচালকের বিরুদ্ধে বিস্ফোরক আরও এক তরুণী!

সুমন দাসের বিরুদ্ধে বিস্ফোরক আরও এক তরুণী

MeToo in Tollywood: টলিপাড়ার পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ একের পর এক তরুণী। 

হলিউড-বলিউড পেরিয়ে মিটু আন্দোলনের ঢেউ বছর কয়েক আগেই আছড়ে পড়েছিল টলিগঞ্জে। ফের মিটু কাণ্ড নিয়ে সরগরম টেলিপাড়া! এবার অভিযোগের তির পরিচালক সুমন দাসের বিরুদ্ধে। জি বাংলা’য় সদ্য শুরু হয়েছে ‘সোহাগ জল’। সেই সিরিয়ালের পরিচালকের বিরুদ্ধেই যৌন হেনস্থার অভিযোগ এনেছেন মুম্বইয়ের নামী মডেল পূজা কুলে। একসময় টলিগঞ্জের জুনিয়র আর্টিস্ট ছিলেন বজবজের এই মেয়ে। ২০১৭ সালে ফ্ল্যাটে আটকে রেখে তাঁকে ধর্ষণের চেষ্টা করেছিলেন পরিচালক, এমন চাঞ্চল্যকর অভিযোগ করেছেন পূজা। তাঁর পাশে দাঁড়িয়েছেন অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়, অভিনেত্রী বিদীপ্তা বাগ-সহ অনেকেই।

এবার সুমন দাসের বিরুদ্ধেই গুরুতর অভিযোগ আনলেন একসময় অভিনয়ের স্বপ্ন দেখা সোমদত্তা মিত্র। পূজার মতোই পরিচালকের বিরুদ্ধে একরাশ অভিযোগ তাঁর। এমনকী এই মানুষদার জন্যই ইন্ডাস্ট্রি ছেড়ে অন্য চাকরিতে যোগ দিতে বাধ্য হয়েছেন তিনি, জানান সোমদত্তা। ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনার সময় নাটকের মঞ্চে সুমনের সঙ্গে পরিচয় তরুণীর। এরপর সুমনের সঙ্গে একটি শর্টফিল্মে কাজও করেন তিনি। কিন্তু সুমনের চাহিদা লাগাতার বাড়তে থাকে। সোমদত্তা জানান, ‘উনি বারবার বলতেন তুই কেন আমার গার্লফ্রেন্ড হবি না।’ অভিযোগকারিনীর আরও বক্তব্য, বাধা দিলে পরিচালক আরও হিংস্র হয়ে উঠেছেন। ফোন ব্লক করে দিলে তাঁর বাড়ির সামনে পৌঁছে মদ্যপ অবস্থায় গালিগালাজ করেছেন। এর জেরে ২০১৫ সালে সুমন দাসের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন সোমদত্তা, এরপর বাধ্য় হয়ে চাকরি নিয়ে কেরলে চলে যান তিনি।

অন্যদিকে পূজা কুলে প্রথম পরিচালকের বিরুদ্ধে ফেসবুক লাইভে মুখ খুলেছিলেন দু-বছর আগেই। হিন্দুস্তান টাইমসকে মুম্বইনিবাসী এই মডেল জানিয়েছেন ২০১৭ সালে পরিচালকের বিরুদ্ধে থানায় অভিযোগ জানালেও এগোয়নি সেই মামলা। কিন্তু পরিচালকের মুখোশ টেনে খুলে দিতে চান তিনি। ঠিক কী হয়েছিল তাঁর সঙ্গে?

পূজা জানিয়েছেন অডিশনের আছিলায় তাঁকে গল্ফগ্রিনের ফাঁকা ফ্ল্যাটে ডেকে পাঠান পরিচালক। এরপর সুযোগ বুঝে অভিনেত্রীকে ধর্ষণের চেষ্টা করেন। পূজার কথায়, ‘আমাকে বিছানায় ফেলে চেপে ধরেন’। উপস্থিত বুদ্ধিকে কাজে লাগিয়ে কোনওক্রমে একটি ঘরে নিজেকে বন্দি করে নেন পূজা। রাতভর চলে ধস্তাধস্তি। ভোরের আলো ফুটতে এক প্রতিবেশী এসে উদ্ধার করে পূজাকে।

একের পর এক তরুণী যখন মুখ খুলছেন পূজাকে নিয়ে তখন অভিযুক্ত পরিচালক কী বলছেন? কার্যত নিরুত্তর তিনি। এক সংবাদমাধ্যমকে জানান, ‘শটে আছি, কথা বলতে পারব না’।

অন্যদিকে জি বাংলা কর্তৃপক্ষের কাজে পূজার আবেদন, অবিলম্বে ‘সোহাগ জল’-এর পরিচালকের আসন থেকে সরিয়ে দেওয়া হোক সুমন দাসকে। টেলিপাড়ায় এর আগে ‘নেতাজি’, ‘আয় তবে সহচরী’-র মতো সিরিয়াল পরিচালনা করেছেন সুমন দাস। শীঘ্রই হইচইয়ের সিরিজ ‘গভীর জলের মাছ’-এর পরিচালকের ভূমিকায় দেখা যাবে মিটুর অভিযোগেবিদ্ধ এই পরিচালককে।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

রেললাইনে সুমো, ছুটে আসছে হাজারদুয়ারি এক্সপ্রেস, খড়দাকাণ্ডে কড়া পদক্ষেপ রেলের ভারত যদি Champions Trophy 2025 খেলতে পাকিস্তানে না যায় তাহলে… হুমকি দিচ্ছে PCB সোনায় মোড়া সাজে রিসেপশনে আম্বানিদের বউমা, রাধিকার লুকে মিলল প্রাচ্য-পাশ্চাত্য রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ Most Runs In WCL 2024: লেজেন্ডস লিগে সব থেকে বেশি রান, সেরা ৫-এ দুই ভারতীয় অনন্ত-রাধিকার রিসেপশনে ভেন্যুর অন্দরের রাজকীয় সাজ চোখ ধাঁধিয়ে দেবে, দেখুন ছবিতে অনাথ শিশুদের সঙ্গে ছবি এঁকে, কেক কেটে সময় কাটালেন বিক্রম-দর্শনা সাদার্নের বিরুদ্ধে চেনা ছন্দে মহমেডান, দাপুটে জয়ে লিগে অক্সিজেন পেল সাদা-কালোরা আম্বানিদের বিয়ে, ধুতি-পাঞ্জাবিতে খাঁটি বাঙালি শাশ্বত, মায়ের শাড়িতে সাজলেন রাইমা কখন, কোথায় হবে Argentina vs Colombia Match? কীভাবে দেখবেন মেসির খেলা?

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.