বাংলা নিউজ > বায়োস্কোপ > Nabanita Dey: স্বামীর মৃত্যুর পর পাশে ছিল না কেউ! দ্বিতীয় বিয়ে করে সুখে আছেন মউ-এর মানি

Nabanita Dey: স্বামীর মৃত্যুর পর পাশে ছিল না কেউ! দ্বিতীয় বিয়ে করে সুখে আছেন মউ-এর মানি

নবনীতা দে

Nabanita Dey: বিধবা নবনীতার হাত ধরেন অভিনেতা রাজা চট্টোপাধ্যায়। দ্বিতীয় স্বামীর সঙ্গে সুখে সংসার করছেন ‘এই পথ যদি না শেষ হয়’-এর গায়েত্রীর। 

বাংলা টেলিভিশনের অতি পরিচিত মুখ নবনীতা দে। ‘খোকা বাবু’, ‘এই পথ যদি না শেষ হয়’ থেকে বর্তমানে ‘মেয়েবেলা’, ‘রাঙা বউ’-- একাধিক জনপ্রিয় মেগায় তাঁর অসাধারণ অভিনয় মন ছুঁয়েছে সকলের। মেয়ে-স্বামীকে নিয়ে সুখী গৃহকোণ মউ-এর মানির। কিন্তু বছর খানেক আগে নবনীতার জীবনে এসেছিল ঝড়। যা এক ঝটকায় বদলে গিয়েছিল তাঁর জীবন। প্রথম স্বামীকে হারানোর পর পায়ের নীচ থেকে জমি সরে গিয়েছিল অভিনেত্রীর। সেই তিক্ত স্মৃতি একবার দিদি নম্বর ১-এর মঞ্চে ভাগ করে নিয়েছেন তিনি।

দিদি নম্বর ওয়ানের মঞ্চে বছর দুয়ের আগে নবনীতা তাঁর বিধবা হওয়ার কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন নবনীতা। কাঁদতে কাঁদতেই জানান, ‘গঙ্গার ঘাট থেকে আমি যখন তাঁর শেষকৃত্য করে উঠি তখন আমার পাশে শ্বশুরবাড়ির কোনও লোক ছিল না। এত দিন যাঁরা আমায় এত কথা শুনিয়ে এসেছিলেন, আমায় দোষারোপ করে এসেছিলেন তাঁরা কেউ ছিলেন না। আমি তখন একটাই কথা মনে মনে বলছিলাম, তুমি এত দিন আমার দিকে আঙুল তুলে এসেছ, কিন্তু এখন আমি আর মেয়ে ছাড়া আর কেউ নেই।’

হ্যাঁ, নবনীতার মেয়ের বয়স এখন ৯। প্রথম স্বামীর মৃত্য়ুর পর নবনীতার জীবনে আসেন বিশেষ একজন মানুষ। যিনি নবনীতা ও তাঁর মেয়েকে আপন করে নিয়েছেন। নবনীতার দ্বিতীয় স্বামী টেলিপাড়ার পরিচিত মুখ। ২০২০ সালের জুলাই মাসেই সই-সাবুদ করে অভিনেতা রাজা চট্টোপাধ্যায়কে বিয়ে করেন নবনীতা। রাজার সঙ্গেও অনেক বার দিদির মঞ্চে এসেছেন নবনীতা। তাঁর কথায়, ‘আমার কাজ নিয়ে শুধু রাজা নয়, আমার শ্বশুরবাড়ির সবাই খুব সাপোর্টিভ। শাশুড়ি-ননদ সবাই আমাকে খুব সাপোর্ট করে’। মেয়ের সঙ্গেও দারুণ বন্ডিং তাঁর দ্বিতীয় স্বামীর। অভিনেত্রী স্পষ্ট বলেন, ‘আমি শুরুতেই বলে দিয়েছিলাম আমার মেয়ে এই সম্পর্ক না মানলে আমার কিছু করার নেই, কিন্তু দেখলাম দুজনের দারুণ বন্ডিং’।

জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’-সিরিয়ালে গায়েত্রীর চরিত্রে অভিনয় করেছিলেন নবনীতা। সেই সিরিয়ালের কলাকুশলীদের সঙ্গেই এসেছিলেন রচনার গেম শো-তে। নবনীতার কথার ফাঁকেই সহ-অভিনেত্রী মানসী সিনহাকে বলতে শোনা গেল, ‘আমরা সবাই চিনি রাজাকে, খুব ভালো ছেলে। ভালো বর পেয়েছে'।

রাজার কথায় নবনীতা ভীষণ অগোছানো, তবে একটু একটু করে নিজের জীবনটা গুছিয়ে নিয়েছেন নবনীতা। তাঁর ও রাজার একটি জিমও রয়েছে নেতাজিনগরে। অভিনয়ের পাশাপাশি সেই ব্যবসাও দেখেন তাঁরা।

বায়োস্কোপ খবর

Latest News

বজরংবলীর মূর্তি বাড়ির কোনদিকে রাখা শুভ? ২০২৪ হনুমান জয়ন্তীর আগে রইল বাস্তুটিপস 'গোটা দিন বিমানবন্দরে ঘুরলাম, ধরতেই পারল না,' ভিডিয়ো দেখেই গ্রেফতার ইউটিউবার তৃণমূলের প্রচারে ধুন্ধুমার, ইউসুফ পাঠানের সামনে বিবাদে জড়াল তৃণমূলের দুই গোষ্ঠী তৃণমূলের বিরুদ্ধে আইন হাতে তুলে নেওয়ার নিদান! বিতর্কিত মন্তব্য অভিজিৎ গাঙ্গুলির সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না মিঠুনকে ‘গদ্দার’, ‘দোআঁশলা’ বলে আক্রমণ, মমতার ভাষাতেই মমতাকে জবাব দিলেন BJP নেতা CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো কোথায় হবে ISL 2023-24 ফাইনাল? কলকাতার সমর্থকদের জন্য খুশির খবর, থাকতে পারে চমক! 'এত বড় সাহস! লক্ষ্মীর ভাণ্ডার বাদ দিয়ে দেবে? কে রে হরিদাস!' বললেন মমতা তাপপ্রবাহের মাঝেই দক্ষিণবঙ্গে বৃষ্টির পূর্বাভাস, কবে কোথায় হবে স্বস্তির বর্ষণ?

Latest IPL News

সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK IPL-এ বেঙ্গালুরুতে RCB-র ম্যাচের টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের ভাড়া! ধোনি আমেরিকায় যাবে কিন্তু… মাহিকে নিয়ে মস্করা রোহিতের, জানালেন নতুন শখের কথা 2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.