বাংলা নিউজ > বায়োস্কোপ > Meyebela Last Episode: 'বীথি মাসি' হল মৌ-এর মা! ২৭ বছর পর ‘মৌঝর’-এর ছেলের বিয়ের আমেজে শেষ মেয়েবেলা

Meyebela Last Episode: 'বীথি মাসি' হল মৌ-এর মা! ২৭ বছর পর ‘মৌঝর’-এর ছেলের বিয়ের আমেজে শেষ মেয়েবেলা

মেয়েবেলার অন্তিম পর্ব (ছবি-হটস্টার)

Meyebela Last Episode Written Update: ‘যত বয়স বাড়ছে তত তোর বকবক বাড়ছে মৌ’, মৌ-ডোডোর এই খুনসুটিই শেষ এপিসোডের হাইলাইট। ডিডো-আয়েশার বিয়ের প্রস্তুতি চলছে মিত্র বাড়িতে, সেই আবহেই শেষ গল্প। 

শুক্রবার শেষবারের মতো ‘মেয়েবেলা’র অন্তিম পর্ব দেখা যাবে পর্দায়। হটস্টারের সুবাদে শেষ এপিসোডের ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। কেমনভাবে শেষ হবে ‘মেয়েবেলা’, কী চমক থাকছে সেই নিয়ে তো আগেই হিন্দুস্তান টাইমস বাংলার পাঠকদের আভাস দিয়েছিলাম, এবার বিস্তারিত জেনে নিন ‘মেয়েবেলা’র শেষদিন কী কী ঘটল। আরও পড়ুন-‘বিয়ের পরেও ডোডোদা বলেই ডেকেছি’, রূপা-বিতর্ক থেকে অর্পণের সঙ্গে রসায়ন, অকপট ‘মেয়েবেলা’র মৌ

মেসো-র বিরুদ্ধে কোর্টে কেস জিতে মিত্র বাড়িতে ফেরে মৌ আর ডোডো। বাড়ি ফিরে বিথী মাসি-কে মা বলে সম্বোধন করে মৌ। কথা দেয়, ‘আমি তোমাকে সারাজীবন আগলে রাখব’। মিত্র বাড়ির নীচের তলাটা বিক্রি করে দেওয়ায় মৌ-এর কোনও হাত ছিল না, সেই কলঙ্ক মুছতে মৌ-এর পাশে চুপিসাড়েই থেকেছে বীথিকা, সে-কথা জানতে পেরে বীথিকে বুকে টেনে নেয় ‘আম্মা’। শাশুড়ি-বউমার মধুর মিলনের পরেই ২৭ বছর এগিয়ে যায় ‘মেয়েবেলা’র গল্প। 

মিত্র বাড়িতে বাজছে বিয়ের সানাই। চোখে মোটা ফ্রেমের চশমা, খোঁপা বাঁধা চুল, হালকা রঙা শাড়িতে বয়স্কা লুকে দেখা মিলল মৌ-এর। আর হালকা পাকা চুল, গোঁফ আর চশমা চোখ দেখা মিলল ডোডোর। পরনে সাদা পাঞ্জাবি আর চোস্তা। গত ২৭ বছরে কী কী ঘটেছে মিত্র পরিবারের সদস্য়দের সঙ্গে সেই গল্প দর্শকদের সঙ্গে এদিন ভাগ করে নিল মৌ। জানাল আম্মা আর বড়মা আর তাদের মাঝে নেই। শেষ বয়সে ছেলের কাছে আমেরিকায় গিয়ে থাকার সৌভাগ্য হয়েছিল বড়মার। অন্যদিকে টিটো বিয়ে করেছে, পাত্রীও খুব চেনা। পিউয়ের সঙ্গেই সংসার টিটোর, দু-বার পরস্পরকে ডিভোর্স দিয়ে সদ্য় তিন নম্বরবার বিয়ে করেছে তাঁরা। টিকলি পুরুলিয়ার আদিবাসীদের উন্নয়নে কাজ করছে, সেখানেই থাকে। সেজকা আর সেজকাম্মা এখন আলাদা বাড়িতে থাকে, বাড়ি তৈরির স্বপ্ন পূরণ হয়েছে তাঁদের। ছোটকা বাড়ি ছেড়েছে, সে-ভাবে কারুর সঙ্গে যোগাযোগ না রাখলেও টিকলির সঙ্গে যোগাযোগ অটুট। পিপি আর ছোটপিসা দুই যমজ সন্তান দত্তক নিয়েছে- রং আর তুলি। গুঞ্জা আর অয়নের বিয়েটা হয়নি, তবে নিজের পায়ে দাঁড়িয়ে মেয়েকে মানুষ করেছে গুঞ্জা। 

মৌ-এর মশাই কোথায় কেউ জানে না। মানি ছেলের সঙ্গে মুম্বইতে থাকে, জানায় মৌ। শেষ এপিসোডে মৌ,ডোডো আর তাঁদের ছেলে ডিডো (নির্মোহ) ছাড়া মিত্র পরিবারের কাউকেই দেখা যায়নি। মৌ-ডোডোর খুনসুটির ঝলকও উঠে এল। এখনও ডোডোদা বলেই স্বামীকে সম্বোধন করে মৌ। নির্ঝরকে বলতে শোনা গেল, ‘তুই কিন্তু আগে এত কথা বলতিস না মৌ, যত বয়স বাড়ছে তত তোর বকবক বাড়ছে’।

ডোডোর ছেলে তাঁর প্রতিচ্ছবি। যেমনটা জানিয়েছিলাম, অর্পণ ঘোষালকেই দেখা গিয়েছে নির্মোহ রূপে। টর্নড জিনস, লেদার জ্যাকেট আর হেলমেট পরে একদম শেষ দৃশ্যে ‘বাইকার’ লুকে এন্ট্রি নেয় ডিডোর। ছেলের সঙ্গে সবার পরিচয় করিয়ে দেয় মৌ, ব্যাকগ্রাউন্ডে ভেসে ওঠে ‘মেয়েবেলা’র টাইটেল ট্র্যাক। এখানেই ‘হ্যাপি এন্ডিং’ মৌ-ডোডোর গল্পে। 

মাত্র পাঁচ মাসে সিরিয়াল শেষ হওয়ায় খানিক মন খারাপ ভক্তদের। তবে একটা চটজলদি হলেও গল্পের একটা সুন্দর সমাপ্তি হয়েছে ভেবেই খুশি একাংশ, আবার কোনও কোনও ভক্তের মতে। ২৭ বছরের লিপ দেখানোর কোনও দরকার ছিল না। মৌ-ডোডোর মিল দেখিয়েই শেষ করা যেত ‘মেয়েবেলা’। 

 

বায়োস্কোপ খবর

Latest News

বিনয় তামাংকে বহিষ্কার করল কংগ্রেস, টানা ৬ বছরের জন্য সরিয়ে দিল পাহাড়ি নেতাকে ‘শীতলকুচি… বিএসএফ কার কথায় গুলি চালিয়েছিল?’ বীরভূমে কাকে খোঁচা মমতার? ২০১৯-এর তুলনায় ২০২৪-এ ১ম দফায় ভোটের হার কমেছে, বাড়ানোর লক্ষ্যে নয়া কৌশল EC-র ৬০০০ ধাপ পেরিয়ে মাউন্ট তাইশানে উঠতে গলদঘর্ম চিনের মানুষ, ভাইরাল ভিডিয়ো আমন্ত্রণপত্রের সঙ্গে বিশেষ উপহার, কৌশাম্বিকে বিয়ে নিয়ে প্রথমবার মুখ খুললেন আদৃত 'বেশি অন্তরঙ্গতা...' মৃত্যুবার্ষিকীতে ফিরে দেখা সত্যজিতের কালজয়ী সাক্ষাৎকার পূর্ণিমায় ২০২৪-র হনুমান জয়ন্তীতে আকাশে 'পিঙ্ক মুন'! কতক্ষণ পর্যন্ত দেখা যাবে? ফুড SI নিয়োগের পরীক্ষায় প্রশ্নফাঁস, CID তদন্তের নির্দেশ, স্থগিত ফল প্রকাশ, নিয়োগ ‘কংগ্রেস, SP মুসলিমদের জন্য কিছুই করেনি’ ৩ তালাক, হজের প্রসঙ্গ তুলে কটাক্ষ মোদীর ‘‌কোচবিহারে ভোট চুরি করতে গিয়েছিল বিজেপি, ধরা পড়েছে’‌, ভাতার থেকে দাবি মমতার

Latest IPL News

বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.