বাংলা নিউজ > বায়োস্কোপ > Meyebela New Promo: মৌ-ডোডোর মাঝে চাঁদনি, মেয়েবেলায় বিয়ে ফেলে প্রেমিকার কাছে ছুটল নির্ঝর

Meyebela New Promo: মৌ-ডোডোর মাঝে চাঁদনি, মেয়েবেলায় বিয়ে ফেলে প্রেমিকার কাছে ছুটল নির্ঝর

মৌ-ডোডোর মাঝে চাঁদনি

Meyebela New Promo: ডোডো-মৌয়ের মাঝে আসব না বলেও এসে পড়ল চাঁদনি! বিয়ে ফেলে প্রেমিকার কাছে ছুটল নির্ঝর। মেয়েবেলার নতুন প্রোমো ইঙ্গিত দিচ্ছে নতুন বাঁকের।

মাত্র কিছুদিন আগেই স্টার জলসার একদম প্রাইম স্লটে শুরু হয়েছে মেয়েবেলা। এক সংসারে থাকা মেয়েদের মধ্যে সমীকরণ কেমন হয়, তাঁরা কি একে অন্যের শত্রু হয় নাকি এক ছাদের তলায় থাকতে থাকতে বন্ধু হয়ে সেই গল্পই তুলে ধরা হবে এই ধারাবাহিকে। আপাতত বিনা মেঘে বজ্রপাতের মতো সেখানে চাঁদনির বদলে মৌয়ের সঙ্গে ডোডোর বিয়ে হয়ে যায়। গল্পের মোড় পুরো ঘুরে যায়। আবারও সেখানে নতুন টুইস্ট আসতে দেখা যাচ্ছে। আর সেটারই আভাস দিল নতুন প্রোমো।

গল্প বিগত কিছুদিন ধরে দেখা যাচ্ছে, ডোডোর কাজের জায়গায় সমস্যা আসায় সবাই তাকে নানা ভাবে সাহায্য করার চেষ্টা করলেও পেরে ওঠে না। এদিকে তার সঙ্গে চাঁদনির বিয়ে ঠিক হয়ে আছে। কিন্তু সেসবকে ভন্ডুল করে দিল মৌয়ের মশাই ওরফে মেসো। তিনি ডোডোকে টাকা দিয়ে সাহায্য তো করেন, তবে দুটো শর্তও দেন। এক, সেই বাড়ির একতলা তিনি এই টাকার বিনিময়ে কিনে নিলেন। দুই, ডোডো র সঙ্গে মৌয়ের বিয়ে দিতে হবে। গতি না দেখে সবাই তাতেই রাজি হয়। যদিও মৌ নিজে প্রথমে ঘোর আপত্তি করে। কিন্তু পরে রাজি হয়। অন্যদিকে ডোডোর মায়ের চরিত্রে অভিনয় করা রূপা গঙ্গোপাধ্যায় কিছুতেই তাঁর পুত্রবধূ রূপে চাঁদনির জায়গায় মৌকে মানতে পারেন না। এদিকে চাঁদনিকে না জানিয়েই মৌয়ের সঙ্গে আইনি বিয়ে সারে ডোডো।

পরে চাঁদনি সবটা জানলে বলে যে সে আর মৌ আর ডোডোর মধ্যে আসবে না। এক নিমেষে তাদের বারো বছরের সম্পর্ক ভেঙেচুরে ওলোট পালোট হয়ে যায়। কিন্তু মুখে বললেও মন কি আর বোঝে!

এদিকে মৌ আর ডোডোর সামাজিক বিয়ের প্রস্তুতি হয়ে গিয়েছে। সেখানে চাঁদনি আসে। এবং তাকে একটি হার পরিয়ে দিতে চায়। উত্তরে মৌ তাকে বলে যে যে জিনিসে তার অধিকার নেই সেটা সে নেবে না। এটা শুনে সে ভীষন কষ্ট পেয়ে সেখান থেকে চলে যায়। তখন ডোডোর মা বীথি তাকে বলে সে যেন চাঁদনিকে ছেড়ে দিয়ে আসে।

মায়ের বাধ্য ছেলের মতো চাঁদনির সঙ্গে যায় ডোডো। এদিকে গাড়িতে অসুস্থ হয়ে পড়ে চাঁদনি। অন্যদিকে বিয়ে লগ্ন পেরিয়ে যেতে থাকে। এবার? এমনই চমক ভরা টুইস্ট নিয়ে আসছে এই ধারাবাহিক। এমনিতেই আনকোরা গল্প, তার মধ্যে এমন টুইস্ট। ফলে সবটা মিলিয়েই যে মেয়েবেলা এখন জমজমাট সেটা আর বলার অপেক্ষা রাখে না।

বায়োস্কোপ খবর

Latest News

Australia বনাম India ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? কাজের সূত্রে বিদেশযাত্রার যোগ আসছে! অম্বুবাচী ২০২৪র পর বৃহস্পতির কৃপায় লাকি কারা ‘কচি বউ’ নয়,সাগরপাড়ে কাঞ্চনের প্রায়োরিটি অন্য কেউ! প্রাক-হানিমুনে কোথায় শ্রীময়ী NEET বন্ধ করে রাজ্যের হাতে তুলে দিন মেডিক্যাল এন্ট্রান্স, মোদীকে চিঠি মমতার IPL-এ ঝড় তুলে জিম্বাবোয়ে সফরের ভারতীয় দলে ঢুকলেন রিয়ান-অভিষেকরা, দেখুন স্কোয়াড মুসলিম জামাইবাবুতে আপত্তি? বোন সোনাক্ষীর বিয়েতে অনুপস্থিত ২ দাদা, মুখ খুললেন লব আফ্রিকান স্ট্রাইকারের সঙ্গে নাকি চুক্তি মহমেডানের, আরও দু'বছর জামশেদপুরে খালিদ গরু, কয়লা, বালি সবথেকে বেশি টাকা খায় বিজেপি, আমাদেরও… নিশানা ঘুরিয়ে দিলেন মমতা ‘‌ইচ্ছামতো সুজিত বসু লোক বসাচ্ছেন’‌, নিজের মন্ত্রীর বিরুদ্ধেই খড়গহস্ত মমতা এই সময় ব্রহ্মপুত্রর জলের রং হয় লাল, জেনে নিন কামাখ্যা সম্পর্কিত অজানা রহস্য

T20 WC 2024

প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.