বাংলা নিউজ > বায়োস্কোপ > Meyebela: লাগাতার কমছে ‘মেয়েবেলা’র TRP, নতুন ‘বীথি’ হিসাবে রূপার বদলে অনুশ্রীকে মানতে পারছে না দর্শক?

Meyebela: লাগাতার কমছে ‘মেয়েবেলা’র TRP, নতুন ‘বীথি’ হিসাবে রূপার বদলে অনুশ্রীকে মানতে পারছে না দর্শক?

একগুচ্ছ অভিযোগ এনে মেয়েবেলা ছাড়েন রূপা

Meyebela: ‘মেয়েবেলা’তে ‘নোংরামি’ দেখানো হচ্ছিল এই বলে ধারাবাহিক থেকে সরে দাঁড়ান রূপা গঙ্গোপাধ্যায়। নতুন বীথিকার চরিত্রে কতটা সফল অনুশ্রী? টিআরপি রিপোর্ট কিন্তু আশার বার্তা দিচ্ছে না। 

গত কয়েকদিন ধরেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে স্টার জলসার ‘মেয়েবেলা’ ধারাবাহিক। রূপা গঙ্গোপাধ্যায়ের এই সিরিয়াল থেকে সরে দাঁড়ানোকে কেন্দ্র করেই যাবতীয় বিতর্কের সূত্রপাত। রূপা গঙ্গোপাধ্যায় শুধু সিরিয়াল থেকে সরে দাঁড়াননি, মেয়েবেলার বিষয়বস্তুকে ‘রিগ্রেসিভ’ বলে আক্রমণও করেছেন। এই মুহূর্তে মউ-এর শাশুড়ির ভূমিকায় দর্শক দেখছে অনুশ্রী দাসকে। নতুন বীথিকা মিত্র হিসাবে কতটা সফল অনুশ্রী? রূপার ‘মেয়েবেলা’ ছাড়াটা টিআরপি তালিকায় কী প্রভাব ফেলল? চলুন দেখা যাক।

রূপা গঙ্গোপাধ্যায়ের কামব্যাক শো হওয়া সত্ত্বেও এই মেগা শুরু থেকেই সেই অর্থে টিআরপি তালিকায় চমক দেখায়নি। ক্রিয়েটিভ টিম শুরু থেকেই জোর দিয়ে বলেছে টিআরপি-র পিছনে ছুটতে রাজি নয় তাঁরা। যদিও আজকের দিনে সিরিয়ালের মেয়াদ পুরোপুরিভাবেই টিআরপি-র উপরই টিকে থাকে তা অজানা নয় কারুর। সেরা ১০-এ জায়গা ধরে থাকলেও প্রথম পাঁচের দৌড় থেকে দূরেই থেকেছে মউ-ডোডোরা।

বেশ কয়েকদিন ধরেই ‘মেয়েবেলা’য় দেখা মিলছিল না বীথিকা মিত্র। রূপা গঙ্গোপাধ্যায় এই সিরিয়াল থেকে সরে দাঁড়াচ্ছেন এই জল্পনার মাঝেই গত ৪ঠা মে নতুন বীথি হিসাবে পর্দায় দেখা মেলে অনুশ্রী দাসের। যা অনেকের কাছেই ছিল শকিং! ৫ই মে যে টিআরপি রিপোর্ট সামনে আসে তাতে ৫.৮ রেটিং পয়েন্ট নিয়ে ষষ্ঠস্থানে ছিল ‘মেয়েবেলা’। আক্ষরিক অর্থে পরের সপ্তাহ থেকেই নতুন বীথির প্রভাব প্রতিফলিত হয়েছে টিআরপি-তে। নম্বর মাত্র ০.১ কমলেও গত সপ্তাহে সোজা নবমস্থানে নেমে যায় মেয়েবেলা (৫.৭)। আর আজ (বৃহস্পতিবার) যে টিআরপি রিপোর্ট সামনে এসেছে তাতে ‘মেয়েবেলা’র নম্বর আরও কমেছে। এই সপ্তাহে ধারাবাহিকের সংগ্রহে মাত্র ৫.২ রেটিং পয়েন্ট। সপ্তমস্থানে রয়েছে এই মেগা। টিআরপি রেটিং-এ বিরাট ফারাক না হলেও নিম্নমুখী মেয়েবেলার রিপোর্ট কার্ড।

<p>অনুশ্রী মন কাড়তে ব্যর্থ! </p>

অনুশ্রী মন কাড়তে ব্যর্থ! 

নতুন বীথিকে নিয়ে মিশ্র প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়ায়। এক নেটিজেন লেখেন, ‘বিথীর চরিত্র অনুযায়ী সাজগোজ, অ্যাটিচুড, কথা বলার ধরন, আদবকায়দা এই অনুশ্রী একদম ফোটাতে পারছে না’। অপর একজনের কথায়, ‘বীথির মেক আপটা এতো বেশি যে খুব বাজে লাগছে, আগের বীথির সাথে মানাচ্ছে না’। ‘মেয়েবেলা’র আরেক দর্শক লেখেন, ‘রূপার পরে অনুশ্রীকে অসহ্য লাগছে। অভিনয়ের ফারাক এতটাই। সবাই একবার ভেবে দেখবেন’।

অন্যের জুতোয় পা গলানো মোটেই সহজ কাজ নয়, আর যদি তিনি ‘দ্য রূপা গঙ্গোপাধ্যায়’ হন তাহলে সেই কাজটা দ্বিগুণ চ্যালেঞ্জিং। এটা জেনে বুঝেই সেই চ্যালেঞ্জ লুফে নিয়েছিলেন অনুশ্রী।  রূপা গঙ্গোপাধ্যায়ের রিপ্লেসমেন্ট হওয়ার অফার পেতেই কী প্রতিক্রিয়া ছিল তাঁর? এই প্রসঙ্গে বর্তমান পত্রিকাকে অনুশ্রীর সম্প্রতি জানিয়েছ, ‘রূপা গঙ্গোপাধ্যায় আমার আগে এই চরিত্রে অভিনয় করেছেন। ওঁনার অভিনয় নিয়ে কথা বলার ধৃষ্টতা আমার নেই। তবে আমি অফার পেয়ে প্রথম রূপাদিকেই ফোন করি। জানতে চাই উনি আরেকবার ভেবে দেখতে চান কিনা। তিনি না বলবার পরেই আমি রাজি হই’।

স্টার জলসার অতি পরিচিত মুখ অনুশ্রী। হালে ‘মোহর’, ‘শ্রীময়ী’, ‘ধুলোকণা’ থেকে ‘এক্কা দোক্কা’ একের পর এক মেগায় দেখা মিলেছে তাঁর। দর্শক মহলের একাংশ তাঁকে বীথি হিসাবে মানতে না-রাজ তা অজানা নয় অনুশ্রীর। ট্রোলিং প্রসঙ্গে টিভি নাইন বাংলাকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বললেন, ‘আমি চেষ্টা করব সবার ভালোবাসা পেতে। যদি যোগ্য মনে করেন তাহলে ভালোবাসা দেবেন। আমাদের লেখিকা (দেবিকা মুখোপাধ্যায়) কিন্তু ভালোবাসা পাওয়ার যোগ্য, বাকি দায়িত্বটা আমাদের’। 

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল Euro 2024:হ্যারি কেনের গোলে এগিয়ে গিয়েও হতাশার ড্র,ইংল্যান্ডকে রুখে দিল ডেনমার্ক ফের মন্ত্রী হতেই শ্রীলঙ্কায় গেলেন জয়শঙ্কর, সামুদ্রিক সুরক্ষা নিয়ে হল বড় উদ্যোগ T20I-তে অবশেষে ভারতের বিরুদ্ধে উইকেট পেলেন রশিদ! কাটল খরা, পাকরা ‘পছন্দের শিকার’ পুলের ধারে ট্রেন্ডি মিনি ড্রেসে নোরা, এই গরমে নেটপাড়ার পারদ চড়ল ইভিএমে কি সত্যিই কারচুপি করা যায় না? ৬ রাজ্য থেকে এল যাচাইয়ের আবেদন ভরা মঞ্চে একমাত্র তাঁর পা ছুঁয়ে প্রণাম খোদ অমিতাভ বচ্চনের, কে এই অশ্বিনী দত্ত? ভারতের বিরুদ্ধে ৩ উইকেট নিয়ে অনন্য নজির ফারুকির, ভাঙলেন ১০ বছর আগের রেকর্ডও আর কাগজের মেমো দিয়ে ট্রেন চালানো যাবে না, কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনায় ঘুম ভাঙল রেলের

T20 WC 2024

ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.